বাংলা নিউজ > ময়দান > CWG 2022: TT-র ফাইনালে শরথ-সাথিয়ান জুটি, পুরোপুরি ফ্লপ গত বারের তারকা মনিকা

CWG 2022: TT-র ফাইনালে শরথ-সাথিয়ান জুটি, পুরোপুরি ফ্লপ গত বারের তারকা মনিকা

ডাবলস এবং মিক্সড ডাবলসে ২টি পদক নিশ্চিত শরথ কমলের।

এ দিকে মনিকা বাত্রার পারফরম্যান্স এ বার হতাশাজনক। একের পর এক ম্যাচে তিনি হেরে চলেছেন। সিঙ্গলসে হারের পর এ বার ডাবলসেও হারতে হল তাঁকে। ডাবলসে শার্লট ক্যারি ও অ্যানা হারসের বিরুদ্ধে ১-৩ গেমে হারলেন কোয়ার্টার ফাইনালে।

কমনওয়েলথ গেমসে নবম দিনটা টেবল টেনিস প্লেয়ারদের জন্য খুব একটা খারাপ গেল না। শুরুটা ভাল হল ভারতের। টেবিল টেনিসে ২টি পদক নিশ্চিত হয়েছে। এ দিকে সিঙ্গলসে হারের পর ডাবলসের সেমিফাইনালে উঠতেও ব্যর্থ গলেন মনিকা বাত্রা-দিয়া পরাগ জুটি।

এক নজরে দেখে নেওয়া যাক নবম দিনে এখনও পর্যন্ত টেবল টেনিসের ফলাফল:

ডাবলসের ফাইনালে শরথকমল-সাথিয়ান

টেবল টেনিসে পুরুষদের ডাবলসের ফাইনালে উঠেছে ভারতের তারকা জুটি অচিন্ত্য শরথকমল-সাথিয়ান গণশেখরন। অস্ট্রেলিয়ার নিকোলাস লুম-ফিন লু জুটিকে শরথকমল-সাথিয়ান হারাল ৮-১১, ১১-৯, ১০-১২, ১১-১, ১১-৮ ব্যবধানে।

মিক্সড ডাবলসের ফাইনালে শরথকমল-সৃজা

মিক্সড ডাবলসের ফাইনালেও উঠল শরথকমল-সৃজা জুটি। অস্ট্রেলিয়ার লুম নিকোলাস-জি মিনইউং জুটিকে ৩-২ ব্যবধানে হারালেন ভারতের অচিন্ত্য শরথকমল-সৃজা আকুলা। ম্যাচের ফল ১১-৯, ১১-৮, ৯-১১, ১২-১৪, ১১-৭ শরথকমল-সৃজা জুটির পক্ষে।

কমনওয়েলথ গেমসের নবম দিনে ভারতীয়দের ফলাফলের লাইভ আপডেট পেতে ক্লিক করুন এখানে: https://bangla.hindustantimes.com/sports/cwg-2022-day-9-live-live-update-of-commonwealth-games-2022-live-day-9-31659775452646.html

সিঙ্গলসের সেমিতে শরথ

পুরুষদের সিঙ্গলসেও জেতেন শরথ কমল। সিঙ্গাপুরের ইয়ং আইজ্যাক কুয়েককে সরাসরি ৪-০ তে হারিয়ে সেমিফাইনালের ছাড়পত্র সংগ্রহ করেন ভারতের টেবিল টেনিস তারকা। খেলার ফল শরথের পক্ষে ১১-৬, ১১-৭, ১১-৪, ১১-৭।

সিঙ্গলসের সেমিতে সাথিয়ান

পুরুষদের সিঙ্গলসের অপর কোয়ার্টার ফাইনালে জিতলেন ভারতের সাথিয়ান গণশেখরন। ইংল্যান্ডের স্যাম ওয়ালকারকে ৪-২ ব্যবধানে হারালেন সাথিয়ান। ছয় গেমের ম্যাচের ফল ১১-৫, ১১-৭, ১১-৫, ৮-১১, ১০-১২, ১১-৯ সাথিয়ানের পক্ষে।

আরও পড়ুন: ১০ হাজার মিটার রেস ওয়াকে রুপো, ইতিহাস লিখে ফেললেন প্রিয়াঙ্কা গোস্বামী

হারলেন সানিল শেট্টি

এ দিকে পুরুষদের সিঙ্গলসের কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ডের লিয়াম পিকফোর্ডের বিরুদ্ধে ভারতের সানিল শেট্টি হারলেন ৪-১ ব্যবধানে। ম্যাচের ফল ৯-১১, ১১-৬, ১১-৮, ১১-৮, ১১-৪ লিয়ামের পক্ষে।

হারলেন মনিকা ও দিয়া

এ দিকে মনিকা বাত্রার পারফরম্যান্স এ বার হতাশাজনক। একের পর এক ম্যাচে তিনি হেরে চলেছেন। সিঙ্গলসে হারের পর এ বার ডাবলসেও হারতে হল তাঁকে। ডাবলসে শার্লট ক্যারি ও অ্যানা হারসের বিরুদ্ধে ১-৩ গেমে হারলেন কোয়ার্টার ফাইনালে। স্কোরলাইন শার্লট ক্যারি ও অ্যানা হারসের পক্ষে ১১-৭, ১১-৬, ১১-১৩ ও ১২-১০। তৃতীয় গেমে দু'টি ম্যাচ পয়েন্ট বাঁচিয়েছিলেন মনিকা বাত্রা ও দিয়া চিটালে। কিন্তু চতুর্থ গেমে শেষরক্ষা হল না। খালি হাতেই এ বার ফিরতে হবে গোল্ডকোস্টের সোনার মেয়ে মনিকা বাত্রাকে। প্রচন্ড চাপের মধ্যে খেলতে গিয়ে কোনও ম্যাচেই নিজের স্বাভাবিক ছন্দে খেলতে পারলেন না এই টিটি সুন্দরী। নিজে ডুবলেন, দলকেও ডোবালেন।

হারলেন শ্রীজা ও রিথ

সিঙ্গাপুরের শিন রু ওয়াঙ্গ ও জিনগি ঝাউয়ের বিরুদ্ধে ১-৩ গেমে কোয়ার্টার ফাইনাল হারলেন শ্রীজা আকুলা ও রিথ টেনিসন। অল্প সময়ের মধ্যে তিনটি ম্যাচ খেলতে হল শ্রীজাকে। সিঙ্গলসে অল্পের জন্য হারার পর মিক্সড ডাবলসে ফাইনালে উঠলেন তিনি। কিন্তু এবার ডাবলসে শেষ আট থেকেই বিদায়। সিঙ্গাপুর জুটি জিতলেন ১৬-১৪, ১৩-১১, ৬-১১ ও ১১-৮ পয়েন্টে। ভারতীয় জুটি একেবারেই নতুন, তাই আশা করা যায় এই অভিজ্ঞতা তাদের অনেকটা ঋদ্ধ করবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.