বাংলা নিউজ > ময়দান > WPL-এ দল না পেয়ে পাকিস্তানের মহিলা লিগে ঝড় তুললেন ড্যানি ওয়াট, মারেন ১৭টি চার ও ৩টি ছক্কা

WPL-এ দল না পেয়ে পাকিস্তানের মহিলা লিগে ঝড় তুললেন ড্যানি ওয়াট, মারেন ১৭টি চার ও ৩টি ছক্কা

ম্যাচের সেরা ড্যানি ওয়াট। ছবি- পিসিবি।

Super Women vs Amazons: ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন বিসমাহ মারুফ, ব্যর্থ হয় উইনফিল্ড-হিলের দুর্দান্ত ইনিংস।

উইমেন্স প্রিমিয়র লিগ খেলার ইচ্ছা থাকলেও উদ্বোধনী মরশুমে দল পাননি ড্যানি ওয়াট। ফলে এবছর ডব্লিউপিএলে মাঠে নামা হচ্ছে না ব্রিটিশ তারকার। যদিও ভারতের প্রতিবেশী দেশে মাঠ মাতাচ্ছেন ড্যানি। পাকিস্তান ক্রিকেট বোর্ড আয়োজিত উইমেন্স লিগ প্রদর্শনী ম্যাচে নিশ্চিত শতরান হাতছাড়া করলেন তিনি। তাঁর ধ্বংসাত্মক ইনিংসের সুবাদেই টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে সুপার উইমেনকে বড় ব্যবধানে পরাজিত করে অ্যামাজনস।

মেয়েদের পূর্ণাঙ্গ টি-২০ লিগ আয়োজনের আগে পাক ক্রিকেট বোর্ড মহিলাদের দু'টি দল গড়ে তিনটি প্রদর্শনী ম্যাচ আয়োজন করার সিদ্ধান্ত নেয়। অ্যামাজনস দলের নেতৃত্ব তুলে দেওয়া হয় বিসমাহ মারুফের হাতে। সুপার উইমেন দলের ক্যাপ্টেন নিযুক্ত হন নিদা দার।

পিএসএলের মাঝেই আয়োজিত প্রথম প্রদর্শনী ম্যাচে সুপার উইমেন ৮ উইকেটে হারিয়ে দেয় অ্যামাজনসকে। শুক্রবার দ্বিতীয় প্রদর্শনী ম্যাচে অ্যামাজনস ৪১ রানে পরাজিত করে সুপার উইমেনকে। অর্থাৎ, তিন ম্যাচের সিরিজ ১-১ সমতায় দাঁড়িয়ে যায়। শনিবার তৃতীয় তথা নির্ণায়ক ম্যাচে পুনরায় মুখোমুখি হবে দু'দল।

আরও পড়ুন:- LLC 2023: রায়না থেকে গেইল, আখতার থেকে ফিঞ্চ, লেজেন্ডস লিগে তারার মেলা, দেখুন তিন দলের স্কোয়াড ও পূর্ণাঙ্গ সূচি

পাকিস্তানের মহিলা ক্রিকেটাররা ছাড়া বেশ কিছু বিদেশি ক্রিকেটার অংশ নিচ্ছেন টুর্নামেন্টে। মূলত উইমেন্স প্রিমিয়র লিগে দল না পাওয়া ক্রিকেটারদেরই খেলতে দেখা যাচ্ছে পিসিবি আয়োজিত এই প্রদর্শনী সিরিজে। লরা উলভার্ট টুর্নামেন্টের প্রথম ম্যাচে মাঠে নামেন। তবে গুজরাট জায়ান্টস শিবিরে যোগ দিতে তিনি পাকিস্তান থেকে ভারতে উড়ে আসেন তড়িঘড়ি।

শুক্রবার রাওয়ালপিন্ডিতে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে অ্যামাজনস। তারা নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২০৪ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। ড্যানি ওয়াট ৯৭ রান করে আউট হন। ৪৫ বলের ধ্বংসাত্মক ইনিংসে তিনি ১৭টি চার ও ৩টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- PSL 2023: পাকিস্তান সুপার লিগের ইতিহাসে সব থেকে বেশি রানে হার ইসলামাবাদের, লজ্জার রেকর্ড থেকে মুক্তি পেল কোয়েট্টা

এছাড়া বিসমাহ মারুফ ১১টি বাউন্ডারির সাহায্যে ৫১ বলে ৭৩ রান করেন। ট্যামি বিউমন্ট ১৩ ও টেস ফ্লিন্টফ ১৪ রানের যোগদান রাখেন। তুবা হাসান ২টি এবং লি তাহুহু ১টি উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে সুপার উইমেন ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৬৩ রানে আটকে যায়। লরেন উইনফিল্ড হিল ১১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৪২ বলে ৮০ রান করে সাজঘরে ফেরেন। ইরম জাভেদ করেন ২৮ রান। নিদা ৭ রান করে মাঠ ছাড়েন। ১৭ রানে ৪টি উইকেট নেন আনাম আমিন। ২টি উইকেট নেন ফতিমা সানা। ম্যাচের সেরা হয়েছেন ড্যানি ওয়াট।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নাক-মুখ দিয়ে রক্ত ঝড়ছে, বুকেও দগদগে ক্ষত, কাঁধে কালশিটে, একী হাল প্রিয়াঙ্কার! IND vs AFG T20 WC 2024 Live:আফগানদের বিরুদ্ধে জয়ের ধারা বজায় রাখাই লক্ষ্য ভারতের পুজোর পর বড়দিনেও মুখোমুখি দেব-সৃজিত-শিবপ্রসাদ! ২০২৪-এ আসছে আর কার কোন ছবি? RCB-কে নিয়ে জোকস বলতে গিয়ে নিজেই ট্রোল্ড হলেন কমেডিয়ান! প্রকাশ্যে ভিডিয়ো ‘আমরা ইতিহাসকে…’ শ্যামাপ্রসাদের গলায় মালা দিয়ে জ্যোতিবাবুর নামগান করলেন শুভেন্দু 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের স্কুলের শিক্ষকরা আদৌও যোগ্য তো? ২ সপ্তাহের মধ্যে তথ্য আপলোড করতে বলল হাইকোর্ট ৫টি হোম সিরিজের সূচি ঘোষণা করল BCCI, ইংল্যান্ডের বিরুদ্ধে ১টি T20 পেল ইডেন একাদশের বই কোথায়? প্রশ্ন তুলে শুরু হল আন্দোলন, পিডিএফে কি সবার সমস্যা মিটবে? ২২ জুন জগন্নাথ দেবের স্নানযাত্রা, এর পরে বন্ধ হয়ে যাবে মন্দিরের দরজা, কেন

T20 WC 2024

'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.