বাংলা নিউজ > ময়দান > ধারাবাহিক রান করেও টি-২০তে জাতীয় দলে জায়গা হয়নি ধাওয়ানের, নিশ্চয়ই হতাশ: রায়না
রান করেও টি-২০তে জাতীয় দলে জায়গা হয়নি ধাওয়ানের, নিশ্চয়ই হতাশ: রায়না

ধারাবাহিক রান করেও টি-২০তে জাতীয় দলে জায়গা হয়নি ধাওয়ানের, নিশ্চয়ই হতাশ: রায়না

  • ধাওয়ান চলতি আইপিএলে ১৪ ম্যাচে করেছেন ৪৬০ রান। গত মরশুমে তিনি ৫৮৭ এবং তার আগের মরশুমেও তিনি ৬১৮ রান করেছিলেন। তারপরেও ধাওয়ানের জাতীয় দলে সুযোগ না হয়াতে সুরেশ রায়না নিশ্চিত ধাওয়ান খুব হতাশ হয়েছেন।

শুভব্রত মুখার্জি: সম্প্রতি বিসিসিআই তাদের আসন্ন টি-২০ সিরিজের জন্য দল ঘোষণা করেছে। যে দলে জায়গা পাননি বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ান।চলতি আইপিএলে টানা রান করার পরেও জাতীয় দলে জায়গা না পাওয়ার ফলে নিশ্চয় খুব হতাশ হয়েছেন ধাওয়ান। এমনটাই মনে করছেন ভারতের হয়ে বিশ্বকাপজয়ী অলরাউন্ডার সুরেশ রায়না। ৩৬ বছর বয়সি ওপেনারের ধারাবাহিক পারফরম্যান্স করার পরেও জাতীয় দলে জায়গা না পাওয়াটা যে হতাশার তা একবাক্যে স্বীকার করে নিয়েছেন তিনি।

জুন মাসের ৯ তারিখ থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তাদের দেশেই পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে মুখোমুখি হবে ভারতীয় দল। রবিবার সেই সফরের ভারতীয় দল ঘোষণা হয়েছে। যেখানে রয়েছে বেশ কিছু চমক যা আশা করে গিয়েছিল। আবার এমন চমক ও রয়েছে যা কেউ আশা করেননি। রোহিত শর্মা, বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামিকে বিশ্রাম দেওয়া হয়েছে। অধিনায়কত্বের ভার দেওয়া হয়েছে কেএল রাহুলকে। উমরান মালিক, আর্শদীপ সিংরা যেমন প্রথমবার ডাক পেয়েছেন তেমনভাবে দলে প্রত্যাবর্তন ঘটেছে দীনেশ কার্তিক এবং হার্দিক পান্ডিয়ার। ধাওয়ান চলতি আইপিএলে ১৪ ম্যাচে করেছেন ৪৬০ রান। গত মরশুমে তিনি ৫৮৭ এবং তার আগের মরশুমেও তিনি ৬১৮ রান করেছিলেন। তারপরেও ধাওয়ানের জাতীয় দলে সুযোগ না হয়াতে সুরেশ রায়না নিশ্চিত ধাওয়ান খুব হতাশ হয়েছেন।

স্টার স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে রায়না বলেছেন 'সত্যি বলতে ধাওয়ান নিশ্চয়ই খুব হতাশ। সব অধিনায়ক ওর মতন একজন ক্রিকেটারকে দলে চায়। ও খুব হাসিখুশি মানুষ। দলের সাজঘরের পরিবেশকে সবসময় মাতিয়ে রাখে। সবসময় রান করেছে তা সে ঘরোয়া ক্রিকেট হোক বা আন্তর্জাতিক ক্রিকেট বা টি-২০ ম্যাচ। গত ৩-৪ বছর ধারাবাহিক রান করেছে ও। ও অন্তর থেকে নিশ্চয় খুব দুঃখী হবে।'

বন্ধ করুন