বাংলা নিউজ > ময়দান > কীভাবে ফিল্ডিং করতে করতে বোন মালতির সঙ্গে কথা বলছেন দীপক চাহার! দেখুন সেই ভিডিয়ো
বোন মালতির সঙ্গে কথা বলছেন দীপক চাহার (ছবি:ইনস্টাগ্রাম)
বোন মালতির সঙ্গে কথা বলছেন দীপক চাহার (ছবি:ইনস্টাগ্রাম)

কীভাবে ফিল্ডিং করতে করতে বোন মালতির সঙ্গে কথা বলছেন দীপক চাহার! দেখুন সেই ভিডিয়ো

  • ভারতীয় ফাস্ট বোলার দীপক চাহারের একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে মাঠ থেকে বোন মালতিকে খুঁজে নিলেন দীপক। শুধু খুঁজেই নেননি, মাঠ থেকেই বোনের সঙ্গে কথা বলছিলেন তিনি।

ভারতীয় ফাস্ট বোলার দীপক চাহারের একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে মাঠ থেকে বোন মালতিকে খুঁজে নিলেন দীপক। শুধু খুঁজেই নেননি, মাঠ থেকেই বোনের সঙ্গে কথা বলছিলেন তিনি। বুধবার জয়পুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ফিল্ডিংয়ের সময় তিনি তার বোনের সঙ্গে কথা বলেন, যা ক্যামেরা বন্দি হয়ে যায়। পরে সেই ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন দীপক চাহারের বোন নিজেই। আসলে জয়পুর হল চাহারের হোম গ্রাউন্ড। এই মাঠে ভারতের হয়ে এটাই ছিল তার প্রথম ম্যাচ। ঘরের ছেলে ঘরের মাঠে খেলবে, তাই ভাইকে দেখতে মাঠে উপস্থিত হয়েছিলেন পরিবারের সদস্যরাও। 

দীপককে দেখতে মাঠে খেলা দেখতে আসেন দীপকের দিদি। ম্যাচের প্রথম ইনিংসে যখন আউটফিল্ডে দীপক ফিল্ডিং করছিলেন সেই সময় চাহার তার দিদি মালতির ডাক চিনতে পারেন। তারপরেই বোনের সঙ্গে কথা বলতে দেখা যায় দীপক চাহারকে। মালতি সেই সময় স্ট্যান্ডে বসে ম্যাচ দেখছিলেন। মালতি তার ইনস্টাগ্রামে এটির একটি ক্লিপ দিয়েছেন। তিনি একটি ভিডিয়ো শেয়ার করেছেন যার সাথে তিনি ক্যাপশন দিয়েছেন - 'আজ আমি দর্শকের ভূমিকায়। আমি সবসময় এটা করতে চেয়েছি।'

এদিনের ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারত জিতলেও দিনটা খুব একটা ভালো যায়নি দীপকের। ম্যাচের সবচেয়ে দামি বোলার হিসেবে প্রমাণিত হয়েছিলেন তিনি। দীপক চার ওভারে ৪২ রান দেন এবং মাত্র একটি উইকেট পেয়েছিলেন। দ্বিতীয় ম্যাচে নিজের পারফরম্যান্সের উন্নতি করতে চান দীপক। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা অবশ্য নিউজিল্যান্ডকে ১৬৪ রানে আটকে রাখার জন্য বোলারদের প্রশংসা করেছেন। এক সময় মনে হচ্ছিল কিউয়ি দল স্কোর বোর্ডে ১৮০ রানও তুলে দিতে পারে। তবে সেখান থেকে ১৬৪ রানে আটকে দেওয়ার জন্য রোহিত অশ্বিনের প্রশংসা করেন।

বন্ধ করুন