বাংলা নিউজ > ময়দান > রাশিয়ার কাছে হেরে ডেভিস কাপ থেকে ছিটকে গেল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্পেন

রাশিয়ার কাছে হেরে ডেভিস কাপ থেকে ছিটকে গেল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্পেন

ডেভিস কাপ থেকে ছিটকে গেল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্পেন (ছবি:গেটি ইমেজ)

নিজেদের ঘরের কোর্টে হেরেই চলতি মরশুমের ডেভিস কাপ থেকে ছিটকে গেল‌ গতবারের চ্যাম্পিয়ন স্পেন। রাশিয়ার বিরুদ্ধে টাইতে মাদ্রিদে স্পেনের ফেলিসিয়ানো লোপেজ এবং মার্সেল গ্রানোলার্স জুটিকে জিততেই হত রাশিয়ার আসলান কারাতসেভ এবং আন্দ্রেই রুভলেভ জুটগর বিরুদ্ধে।

শুভব্রত মুখার্জি: নিজেদের ঘরের কোর্টে হেরেই চলতি মরশুমের ডেভিস কাপ থেকে ছিটকে গেল‌ গতবারের চ্যাম্পিয়ন স্পেন। রাশিয়ার বিরুদ্ধে টাইতে মাদ্রিদে স্পেনের ফেলিসিয়ানো লোপেজ এবং মার্সেল গ্রানোলার্স জুটিকে জিততেই হত রাশিয়ার আসলান কারাতসেভ এবং আন্দ্রেই রুভলেভ জুটগর বিরুদ্ধে। তাহলেই সার্বিয়াকে টপকে পরের রাউন্ডে যেতে পারত স্পেন। ম্যাচে এক সেটে এগিয়েও গিয়েছিল স্প্যানিশ জুটি। তবে অনবদ্য লড়াই করে এক সেট পিছিয়ে থেকেও গ্রুপ-এ'র এই লড়াইয়ে শেষ হাসি হাসল রাশিয়ানরা। ফলস্বরূপ গতবারের চ্যাম্পিয়ন স্পেন ছিটকে গেল এবারের ডেভিস কাপ থেকে।

এদিন রাশিয়ান জুটির পক্ষে খেলার ফল ৪-৬,৬-২,৬-৪। স্পেনকে হারিয়ে ফেভারিট রাশিয়া কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করল। এই রেজাল্টের ফলে নোভাক জকোভিচের দেশ সার্বিয়া এবং সুইডেন বেস্ট রানার্স আপ দল হিসেবে পরের রাউন্ডে চলে গেল। জেতা-হারার শতকরা হিসেবে এগিয়ে থাকার ফলেই সার্বিয়া এবং সুইডেন অন্যদেরকে পিছনে ফেলল।

মাদ্রিদে স্পেন বনাম রাশিয়া টাইয়ে প্রথম ম্যাচে লোপেজ হারিয়ে দেন রুভলেভকে। ড্যানিল মেডভেডেভ, প্যাবলো ক্যারেনো বুস্টাকে হারিয়ে ১-১ করেন। পরবর্তীতে ডাবলস টাইয়ে রুদ্ধশ্বাস লড়াই করে জিতেটাই নিজেদের পকেটস্থ করে রাশিয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.