বাংলা নিউজ > ময়দান > দিলপ্রীতের হ্যাটট্রিক, এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে ৯-০বাংলাদেশকে হারাল ভারত

দিলপ্রীতের হ্যাটট্রিক, এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে ৯-০বাংলাদেশকে হারাল ভারত

বাংলাদেশকে ৯-০ হারাল ভারত।

মঙ্গলবার দক্ষিণ কোরিয়ার সঙ্গে ম্যাচ ড্র করেছিল ভারত। সেই ম্যাচের পরেই ভারত অধিনায়ক মনপ্রীত সিং সেই দিনই কথার ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছিলেন, তাঁর দল হাল না ছেড়ে বরং ভয়ঙ্কর হয়েই টার্ফে ফিরবে। আর বুধবার তারই প্রতিফলন দেখা গেল পুরো ম্যাচে। ৯-০-এ দুরন্ত জয় পেল ভারত।

হকিতে বাংলাদেশকে একেবারে দুরমুশ করে চলতি এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে দুরন্ত জয় পেল ভারত। একেবারে ৯-০ ফলের বড় ব্যবধানে বাংলাদেশকে হারাল তারা। তবে মঙ্গলবার দক্ষিণ কোরিয়ার সঙ্গে ম্যাচ ড্র করেছিল ভারত। সেই ম্যাচের পরেই ভারত অধিনায়ক মনপ্রীত সিং সেই দিনই কথার ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছিলেন, তাঁর দল হাল না ছেড়ে বরং ভয়ঙ্কর হয়েই টার্ফে ফিরবে। আর বুধবার তারই প্রতিফলন দেখা গেল পুরো ম্যাচে। দিলপ্রীত সিং-এর দুরন্ত হ্যাটট্রিক, পেনাল্টি কর্নার থেকে জোড়া গোল জর্মনপ্রীত সিং-এর, সেই সঙ্গে ৯-০-এ দুরন্ত জয়।

ম্যাচের ১২ মিনিটে নিজের এবং দলের প্রথম গোল করেন দিলপ্রীত। তাঁর পরের দুটি গোল হয় যথাক্রমে ২২ এবং ৪৫ মিনিটে। তারই মধ্যে ২৮ মিনিটে পেনাল্টি কর্নার থেকে হরমনপ্রীতের শট প্রতিহত হয়ে ফিরে এলে, সেখান থেকে ব্যবধান বাড়ান ললিত উপাধ্যায়। ৫৪ মিনিটে একক কৃতিত্ব গোল করে যান আকাশদীপ সিংহ। তার এক মিনিটের মধ্যে দেশের জার্সিতে অভিষেক ম্যাচেই গোল পেয়ে যান মনদীপ মোর। ৫৭ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করেন সহ-অধিনায়ক হরমনপ্রীত সিংহ। পাশাপাশি জর্মনপ্রীতের দুটি গোল হয় ২৯ এবং ৪৩ মিনিটে।

ভারতের আক্রমণের ঝড়ের সামনে বাংলাদেশকে অসহায় দেখাচ্ছিল। গোল করা তো দূরের বিষয়, তারা রক্ষণ সামলাতেই হিমশিম খেয়ে গেল। দুই ম্যাচে চার পয়েন্ট নিয়ে টেবলের শীর্ষে রয়েছে ভারত। দুই নম্বরে দক্ষিণ কোরিয়া। আগামী শুক্রবার ভারতের ম্যাচ চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শিষপ্রিয়া অঙ্কনার গানে মুগ্ধ শান্তনু-অন্তরারা, সারেগামাপার গ্র্যান্ড ওপেনিং জমল 'গান্ধীজি আর আম্বেদকরের একটা ডিবেট হলে…', কিন্তু কেন এমনটা মনে করেন জাহ্নবী? ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন সকাল-সকাল 'ভোট দিতে' চলে এল গজরাজ রামলাল! রাস্তায় ‘টহল’ হাতির 'যত মাটি, তত টাকা!', এবার রামকৃষ্ণদেবের বাণী বিকৃত করার অভিযোগ মমতার বিরুদ্ধে ডিফেন্সের জঘন্য ভুলে আয়োজক বেলজিয়ামের কাছে বড় ব্যবধানে হারল ভারতীয় পুরুষ দল দক্ষিণের থেকেও বেশি বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গে, পাহাড়ে মেঘভাঙা বৃষ্টির সম্ভাবনা রুচক রাজযোগ দিয়ে শুরু হচ্ছে আগামী মাস, মঙ্গলের কৃপায় সাফল্যর জোয়ারে ভাসবে ৩রাশি ‘ভোট দিন, পরিবর্তন আনুন,’ভোট দিয়ে আবেদন প্রিয়াঙ্কা গান্ধীর পুত্র-কন্যার বাড়িতেই তৈরি হচ্ছে মডেল, মেয়ের Ramp WalK-এর ভিডিয়ো দিলেন নওয়াজউদ্দিন

Latest IPL News

ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.