বাংলা নিউজ > ময়দান > IPL-এর আগে ৬ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে ভারতীয় ক্রিকেটারদের, তাই বাতিল ম্যাঞ্চেস্টার টেস্ট, বিস্ফোরক অভিযোগ ভনের
আমিরশাহিতে পৌঁছলেন রোহিতরা। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।
আমিরশাহিতে পৌঁছলেন রোহিতরা। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।

IPL-এর আগে ৬ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে ভারতীয় ক্রিকেটারদের, তাই বাতিল ম্যাঞ্চেস্টার টেস্ট, বিস্ফোরক অভিযোগ ভনের

  • টুইট করে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে তোপ দাগলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক।

সুযোগ পেলেই ভারতের বিরুদ্ধে আক্রমণ শানাতে পিছপা হন না মাইকেল ভন। সেই অস্ট্রেলিয়া সফরের সময় থেকেই ভারতীয় ক্রিকেটের প্রতি কখনও তোপ দেগেছেন ভন, কখনও আবার ভবিষ্যদ্বাণী করে টিম ইন্ডিয়াকে খাটো করে দেখানোর চেষ্টা করেছেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক। এবার ম্যাঞ্চেস্টার টেস্টে বাতিল হওয়া কোনওভাবেই হজম করতে পারছেন না ভন। তাই সুযোগ বুঝে ফের দাঁত-নখ বার করলেন প্রাক্তন ব্রিটিশ তারকা।

মুম্বই ইন্ডিয়ান্স চার্টার্ড বিমানে রোহিত শর্মাদের ম্যাঞ্চেস্টার থেকে আমিরশাহি উড়িয়ে নিয়ে যাওয়ার কথা ঘোষণা করার পরেই সোশ্যাল মিডিয়ায় টিম ইন্ডিয়াকে কটাক্ষ করলেন ভন। তাঁর দাবি, ম্যাঞ্চেস্টার টেস্ট করোনার জন্য বাতিল হয়নি। বরং আইপিএলের জন্যই ভেস্তে গিয়েছে।

ভন টুইট করেন, ‘আইপিএল দলগুলি বিমান ভাড়া করছে। আমিরশাহি পৌঁছে ৬ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে। টুর্নামেন্ট শুরু হতে ৭ দিন বাকি। আমাকে কেউ বলবেন না যে আইপিএল ছাড়া অন্য কোনও কারণে টেস্ট বাতিল হয়েছে।’

ভনের ইঙ্গিত, আইপিএলের আগে আমিরশাহি পৌঁছে ভারতীয় ক্রিকেটারদের ৬ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে বলেই ম্যাঞ্চেস্টার টেস্ট খেলেনি টিম ইন্ডিয়া। কারণ টেস্ট খেললে আইপিএলের দ্বিতীয়ার্ধের শুরু থেকে মাঠে নামা হতো না টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটারদের।

বন্ধ করুন