বাংলা নিউজ > ময়দান > ট্রেডিংয়ের মধ্যে দিয়ে CPL-এর সেন্ট কিটস দলে যোগ দিলেন ডোয়েন ব্র্যাভো
CPL-এ নিজের পুরানো দলের জার্সি গায়ে ডোয়েন ব্র্যাভো (ছবি: গুগল) 
CPL-এ নিজের পুরানো দলের জার্সি গায়ে ডোয়েন ব্র্যাভো (ছবি: গুগল) 

ট্রেডিংয়ের মধ্যে দিয়ে CPL-এর সেন্ট কিটস দলে যোগ দিলেন ডোয়েন ব্র্যাভো

  • নাইট রাইডার্স ছাড়ার সিদ্ধান্ত আগেই নিয়েছিলেন ব্র্যাভো। নাইট রাইডার্স কর্তৃপক্ষকে এবার দল ছাড়ার অনুরোধ জানিয়েছিলেন তিনি। ফ্রাঞ্চাইজি কতৃপক্ষ সেটা মেনেও নিয়েছিল। ফলে ট্রেডিংয়ের মাধ্যমেই নতুন দলে যোগ দিয়েছেন ব্র্যাভো।

শুভব্রত মুখার্জি: বর্তমানে আইপিএলের ১৪তম সংস্করণ খেলতে ভারতে রয়েছেন ক্যারিবিয়ান তারকা অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো। ৩৭ বছরের ক্যারিবিয়ান তারকা অলরাউন্ডার বর্তমানে চেন্নাই সুপার কিংস ফ্রাঞ্চাইজির হয়ে খেলতে ব্যস্ত। ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের সদস্য ডোয়েন ব্র্যাভো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে(সিপিএল) ত্রিনবাগো নাইট রাইডার্সের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। সিপিএলে যথেষ্ট সফল দল ত্রিনবাগো নাইট রাইডার্স।

তাদের ফ্রাঞ্চাইজির তরফে জানানো হয়েছে ২০২১ মরসুমে বর্তমান চ্যাম্পিয়ন দলের সঙ্গে থাকবেন না ব্র্যাভো। ২০২১ মরসুমে ব্র্যাভোকে খেলতে দেখা যাবে সেন্ট কিটস অ্যান্ড নেভিসে। নাইট রাইডার্স ছাড়ার সিদ্ধান্ত আগেই নিয়েছিলেন ব্র্যাভো। নাইট রাইডার্স কর্তৃপক্ষকে এবার দল ছাড়ার অনুরোধ জানিয়েছিলেন তিনি। ফ্রাঞ্চাইজি কতৃপক্ষ সেটা মেনেও নিয়েছিল। ফলে ট্রেডিংয়ের মাধ্যমেই নতুন দলে যোগ দিয়েছেন ব্র্যাভো।

ব্র্যাভোকে যেমন ট্রেডিংয়ের মাধ্যমে  সেইন্ট কিটস অ্যান্ড নেভিস দলে নিয়েছে, ঠিক সেভাবেই সেন্ট কিটস থেকে ত্রিনবাগো নাইট রাইডার্সে যোগ দেবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ রামদিন। প্রসঙ্গত ২০১৬-১৯ পর্যন্ত নাইট রাইডার্সের সদস্য ছিলেন রামদিন। মাঝে এক মরসুম বিরতি দিয়ে ফের নিজের পুরানো দলেই ফিরলেন রামদিন।

ব্র্যাভো জানিয়েছেন, ‘ক্যারিয়ারের এই পর্যায়ে আমার একটা নতুন চ্যালেঞ্জের দরকার ছিল। ভিন্ন ভিন্ন তরুণ ক্রিকেটারদের সঙ্গে কাজ করা এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের জন্য অবদান রাখা আমার লক্ষ্য। সেইন্ট কিটসের অংশ হয়ে সিপিএলে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হব আমি। ত্রিনবাগো নাইট রাইডার্সকে ধন্যবাদ। তারা আমার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে। ক্রিকেটের বাইরে ত্রিনিদাদ এন্ড টোবাগোর জন্য তারা যা করেছে, সেজন্যও কৃতজ্ঞতা প্রকাশ করছি।’ ২০১৩ থেকে ২০২০ মরসুম পর্যন্ত নাইট রাইডার্সের হয়েই খেলেছেন ব্র্যাভো। এর মধ্যে চার মরসুম জিতেছেন সিপিএলের খেতাব।

বন্ধ করুন