বাংলা নিউজ > ময়দান > চুক্তিপত্র নিয়ে আইনজীবীর দ্বারস্থ ইস্টবেঙ্গল
ইস্টবেঙ্গল ক্লাব।
ইস্টবেঙ্গল ক্লাব।

চুক্তিপত্র নিয়ে আইনজীবীর দ্বারস্থ ইস্টবেঙ্গল

  • চুক্তিপত্রে সই করা নিয়ে ইস্টবেঙ্গল কর্তা এবং বিনিয়োগকারীদের মধ্যে ডামাডোল অব্যাহত। এ বার আইনজীবীর পরামর্শ নিচ্ছেন ক্লাব কর্তারা।

চুক্তিপত্র নিয়ে ইস্টবেঙ্গলে সঙ্গে বিনিয়োগকারীদের ঝামেলা মিটছেই না। বুধবার কড়া চিঠি পাঠিয়ে চুক্তিপত্রে সই করার কথা নতুন করে বলেছে বিনিয়োগকারীরা। জানা গিয়েছে, বিনিয়োগকারীদের সব শর্ত মানতে পারছেন না লাল-হলুদ কর্তারা। যে কারণে তাঁরা গড়িমসি করছেন।

ইস্টবেঙ্গল ক্লাবের শীর্ষকর্তা দেবব্রত সরকার বললেন, ‘আমরা চুক্তিপত্রটি আইনজীবীর কাছে পাঠিয়েছি। উনি কী বলেন দেখি। তার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেব।’ তবে কত দিনের মধ্যে তাঁরা চূড়ান্ত সিদ্ধান্তে এসে পৌঁছতে পারবেন, সেটা নিয়ে এখনই কিছুই বলতে চাননি দেবব্রতবাবু। সূত্রের খবর, চুক্তিপত্রের কিছু শর্ত নিয়েই সমস্যা তৈরি হয়েছে। বিনিয়োগকারীরা চাইছেন, ইস্টবেঙ্গল ক্লাবের দু'জন কর্তা শুধু বোর্ড অফ ডিরেক্টরে থাকুন। ইস্টবেঙ্গলের বাকি যা কিছু স্বত্ত সবটাই সে ক্ষেত্রে শ্রী সিমেন্টের হাতে  চলে আসবে। সেটা মাঠ থেকে শুরু করে ক্লাব, ক্রিকেট টিম-- কোনও কিছুর উপরেই আর অধিকার থাকবে না ইস্টবেঙ্গল কর্তাদের। আর এখানেই সবচেয়ে বড় সমস্যা তৈরি হয়েছে।

ফুটবলের স্বত্ত ছেড়ে দিলেও বাকিটা ছাড়তে রাজি নন লাল-হলুদ কর্তারা। আর বিনিয়োগকারীরা কোনও শর্ত থেকে পিছু পা হতে রাজি নন। সব মিলিয়ে পরিস্থিতি বেশ জটিল। এ দিকে আইএসএল খেলার জন্য একটা বড় অঙ্কের টাকা প্রয়োজন। সেই টাকা দেবে এমন স্পনসরও নতুন করে পাচ্ছেন না ইস্টবেঙ্গল কর্তারা। স্বভাবতই লাল-হলুদের ভবিষ্যত এখন বিশ বাও জলে।

বন্ধ করুন