বাংলা নিউজ > ময়দান > আশার আলো ইস্টবেঙ্গলে! পরিমার্জিত চুক্তিপত্র এল ক্লাব কর্তাদের হাতে, জট কাটবে কি?

আশার আলো ইস্টবেঙ্গলে! পরিমার্জিত চুক্তিপত্র এল ক্লাব কর্তাদের হাতে, জট কাটবে কি?

এসসি ইস্টবেঙ্গলের লোগো।

চুক্তির শর্ত নিয়ে সহমতে পৌঁছনো গেলেই সমস্যা কাটিয়ে ফুটবলে নজর দিতে পারবে লাল-হলুদ শিবির।

অবশেষে ইস্টবেঙ্গল ক্লাবের চুক্তিজট কাটার ইঙ্গিত মিলল সোমবার সন্ধ্যায়। ক্লাব কর্তাদের হাতে এসে পৌছল পরিমার্জিত চুক্তিপত্র। যদিও সমস্যা সমাধানে এখনও বেশ কিছুটা পথচলা বাকি। বিনিয়োগকারী ও ইস্টবেঙ্গল ক্লাবের মধ্যে টানাপোড়েন যেভাবে প্রতিনিয়ত নতুন নতুন মোড় নেয়, তার কথা মাথায় রেখেই বলতে হয় যে, না আঁচালে বিশ্বাস নেই।

শ্রী সিমেন্টের তরফে পাঠানো চুক্তিপত্র হাতে পেয়েই তা খতিয়ে দেখার জন্য আইনজীবীদের কাছে পাঠিয়ে দিয়েছেন ইস্টবেঙ্গল কর্তারা। আইনজীবীদের পরামর্শ মতোই পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন তাঁরা।

গতবছর টার্মশিটে সই করলেও চূড়ান্ত চুক্তিপত্র নিয়ে ক্ষুব্ধ ছিলেন ইস্টবেঙ্গল কর্তারা। টার্মশিট ও চুক্তিপত্রের মধ্যে অসঙ্গতি ছিল বলে দাবি ক্লাবের। বিস্তর আলোচনার পরেও চুক্তির অন্তত দু'টি শর্ত নিয়ে অনড় ছিলেন ক্লাব কর্তারা। এবার ইনভেস্টর সংস্থার ম্যানেজিং ডিরেক্টরের সঙ্গে আলোচনার পরেই পরিমার্জিত চুক্তিপত্র হাতে পান ইস্টবেঙ্গল কর্তারা।

সমস্ত শর্ত নিয়ে সহমতে পৌঁছনো গেলে তবেই ওয়ার্কিং কমিটির মিটিংয়ে চুক্তিপত্রে সই করা নিয়ে সিদ্ধান্ত নেবে ইস্টবেঙ্গল, এমনটাই শোনা যাচ্ছে। সমর্থকরাও চাইছেন যত তাড়াতাড়ি সম্ভব প্রশাসনিক জটিলতা কাটিয়ে দল গড়া ও খেলার দিকে নজর দিক লাল-হলুদ শিবির। শেষমেশ জট কাটে কিনা, সেটাই এখন দেখার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.