বাংলা নিউজ > ময়দান > আশার আলো ইস্টবেঙ্গলে! পরিমার্জিত চুক্তিপত্র এল ক্লাব কর্তাদের হাতে, জট কাটবে কি?
এসসি ইস্টবেঙ্গলের লোগো।
এসসি ইস্টবেঙ্গলের লোগো।

আশার আলো ইস্টবেঙ্গলে! পরিমার্জিত চুক্তিপত্র এল ক্লাব কর্তাদের হাতে, জট কাটবে কি?

  • চুক্তির শর্ত নিয়ে সহমতে পৌঁছনো গেলেই সমস্যা কাটিয়ে ফুটবলে নজর দিতে পারবে লাল-হলুদ শিবির।

অবশেষে ইস্টবেঙ্গল ক্লাবের চুক্তিজট কাটার ইঙ্গিত মিলল সোমবার সন্ধ্যায়। ক্লাব কর্তাদের হাতে এসে পৌছল পরিমার্জিত চুক্তিপত্র। যদিও সমস্যা সমাধানে এখনও বেশ কিছুটা পথচলা বাকি। বিনিয়োগকারী ও ইস্টবেঙ্গল ক্লাবের মধ্যে টানাপোড়েন যেভাবে প্রতিনিয়ত নতুন নতুন মোড় নেয়, তার কথা মাথায় রেখেই বলতে হয় যে, না আঁচালে বিশ্বাস নেই।

শ্রী সিমেন্টের তরফে পাঠানো চুক্তিপত্র হাতে পেয়েই তা খতিয়ে দেখার জন্য আইনজীবীদের কাছে পাঠিয়ে দিয়েছেন ইস্টবেঙ্গল কর্তারা। আইনজীবীদের পরামর্শ মতোই পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন তাঁরা।

গতবছর টার্মশিটে সই করলেও চূড়ান্ত চুক্তিপত্র নিয়ে ক্ষুব্ধ ছিলেন ইস্টবেঙ্গল কর্তারা। টার্মশিট ও চুক্তিপত্রের মধ্যে অসঙ্গতি ছিল বলে দাবি ক্লাবের। বিস্তর আলোচনার পরেও চুক্তির অন্তত দু'টি শর্ত নিয়ে অনড় ছিলেন ক্লাব কর্তারা। এবার ইনভেস্টর সংস্থার ম্যানেজিং ডিরেক্টরের সঙ্গে আলোচনার পরেই পরিমার্জিত চুক্তিপত্র হাতে পান ইস্টবেঙ্গল কর্তারা।

সমস্ত শর্ত নিয়ে সহমতে পৌঁছনো গেলে তবেই ওয়ার্কিং কমিটির মিটিংয়ে চুক্তিপত্রে সই করা নিয়ে সিদ্ধান্ত নেবে ইস্টবেঙ্গল, এমনটাই শোনা যাচ্ছে। সমর্থকরাও চাইছেন যত তাড়াতাড়ি সম্ভব প্রশাসনিক জটিলতা কাটিয়ে দল গড়া ও খেলার দিকে নজর দিক লাল-হলুদ শিবির। শেষমেশ জট কাটে কিনা, সেটাই এখন দেখার।

বন্ধ করুন