বাংলা নিউজ > ময়দান > মোহনবাগান তারকা ছাড়াও আরও তিন ফুটবলারের সঙ্গে চুক্তি সারল ইস্টবেঙ্গল
মোহনবাগান ছেড়ে ইস্টবেঙ্গলে শঙ্কর।
মোহনবাগান ছেড়ে ইস্টবেঙ্গলে শঙ্কর।

মোহনবাগান তারকা ছাড়াও আরও তিন ফুটবলারের সঙ্গে চুক্তি সারল ইস্টবেঙ্গল

  • জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করা আরও এক ফুটবলারের দিকে নজর দিল লাল-হলুদ শিবির।

কথাবার্তা চলছিল বেশ কিছুদিন ধরেই। মৌখিক সম্মতিও মিলেছিল ফুটবলারের তরফে। তবু ‘না আঁচালে বিশ্বাস নেই’ গোছের একটা সংশয় ছিলই। শেষমেশ সেই সংশয়টাও দূর করে ফেলল ইস্টবেঙ্গল। মোহনবাগান থেকে আই লিগ জয়ী গোলকিপার শঙ্কর রায়কে আগামী মরশুমের জন্য জালে তুলল লাল-হলুদ শিবির।

শঙ্করের সঙ্গে আরও তিন ভারতীয় ফুটবলারের সঙ্গে চুক্তি নিশ্চিত করল ইস্টবেঙ্গল। জামসেদপুর এফসি থেকে লাল-হলুদ শিবিরে যোগ দিলেন কীগান পেরেরা। গোকুলামের মহম্মদ ইর্শাদের সঙ্গেও চুক্তি সেরে ফেলেন ইস্টবেঙ্গল কর্তারা। এছাড়া পঞ্জাব এফসির গিরিক খোসলা যোগ দিচ্ছেন লাল-হলুদে।

শঙ্কর রায়কে দলে নিতে আগ্রহ দেখিয়েছিল দুই আইএসএল ফ্র্যাঞ্চাইজি জামসেদপুর এফসি ও নর্থ-ইস্ট ইউনাইটেড। আইএসএল খেলা হবে কিনা এখনও নিশ্চিত নয়। তা সত্ত্বেও প্রয়াত বাবার স্বপ্ন সত্যি করতে ইস্টবেঙ্গলে যোগ দেন শঙ্কর। 

চার ফুটবলারকে দলে নেওয়ার পর ইস্টবেঙ্গলের নজর এখন সিকে বিনীতের দিকে। জামসেদপুর এফসির তারকাকে দলে নিতে মরিয়া দেখাচ্ছে লাল-হলুদ শিবিরকে। এর আগে কলকাতা ময়দানে খেলে গেলেও দুই প্রধানের জার্সি কখনও গায়ে চাপাননি বিনীত। জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করা কেরল তারকা কলকাতায় খেলেছিলেন ইউনাইটেড স্পোর্টসের হয়ে।

ইস্টবেঙ্গল এবার শক্তিশালী দল গড়ে প্রস্তুত থাকতে চাইছে নতুন মরশুমের জন্য। তারা ইতিমধ্যেই ওমিদ সিং, লালরাম চুলোভা, নবীন গুরুং, লুয়াং, বলবন্ত সিং, গুরতেজ সিং, শেহনাজ, কেভিল লোবো, বিকাশ জাইরুদের মতো ফুটবলারকে দলে নেওয়া নিশ্চিত করেছে।

বন্ধ করুন