বাংলা নিউজ > ময়দান > 2022 T20 WC এর আগে ৭ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানে যাবে ইংল্যান্ড
৭ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানে যাবে ইংল্যান্ড

2022 T20 WC এর আগে ৭ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানে যাবে ইংল্যান্ড

  • চলতি বছরের সেপ্টেম্বর-অক্টোবর মাসে পাকিস্তান সফরে যাচ্ছে ইংল্যান্ড দল। এই সফরে ইংল্যান্ড দল পাকিস্তানের সঙ্গে সাত ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলবে তারা। সূত্রের খবর, ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটাই হতে পারে ব্রিটিশ দলের শেষ টি-টোয়েন্টি সিরিজ।

চলতি বছরের সেপ্টেম্বর-অক্টোবর মাসে পাকিস্তান সফরে যাচ্ছে ইংল্যান্ড দল। এই সফরে ইংল্যান্ড দল পাকিস্তানের সঙ্গে সাত ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলবে তারা। সূত্রের খবর, ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটাই হতে পারে ব্রিটিশ দলের শেষ টি-টোয়েন্টি সিরিজ। এভাবেই পাকিস্তানে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নেবে ইংল্যান্ড। 

পাকিস্তানের একটি মিডিয়া রিপোর্ট অনুসারে, ইংল্যান্ড পুরুষ ক্রিকেট দল সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে সাতটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পাকিস্তান সফরে যাবে। টেলিভিশন চ্যানেল সামার এক প্রতিবেদনে বলা হয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এবং ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) সফর চূড়ান্ত করার প্রক্রিয়ায় রয়েছে।

আরও পড়ুন… করোনায় আক্রান্ত রবিচন্দ্রন অশ্বিন! আদৌ কি ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলতে পারবেন?

ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি অনুষ্ঠিত হবে ১৫ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত। পাকিস্তানের তিনটি শহরে এই সাতটি ম্যাচ আয়োজন করা হতে পারে। পাকিস্তান ক্রিকেট বোর্ড মুলতান, রাওয়ালপিন্ডি এবং লাহোরে দুই দেশের মধ্যে এই টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করতে চায়।

আরও পড়ুন… করোনায় আক্রান্ত রবিচন্দ্রন অশ্বিন! আদৌ কি ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলতে পারবেন?

ইংল্যান্ডের প্রাথমিকভাবে পাঁচটি টি-টোয়েন্টি খেলার কথা ছিল, কিন্তু পরবর্তী সময়ে ঠিক হয়েছে পাকিস্তান সফরে আরও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দেশ। এই ম্যাচের অনুমোদনও দেওয়া হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, সিরিজটি সফল করতে উভয় ক্রিকেট বোর্ড একটি ওয়ার্কিং কমিটিও গঠন করেছে।

বন্ধ করুন