বাংলা নিউজ > ময়দান > ইংল্যান্ডের কাছে বিশ্রী হার অস্ট্রেলিয়াকে কীভাবে বদলে দিয়েছে? ব্যাখ্যা ওয়েডের

ইংল্যান্ডের কাছে বিশ্রী হার অস্ট্রেলিয়াকে কীভাবে বদলে দিয়েছে? ব্যাখ্যা ওয়েডের

ম্যাথু ওয়েড (AFP)

ইংল্যান্ডের বিরুদ্ধে আমাদের সেটাই করতে হবে। ১৮০-২০০'র মধ্যে আমাদেরকে রান করতে হবে। বিশ্বকাপে ওই ম্যাচটা হারার পর থেকেই দলগতভাবে আমরা আরও কাছাকাছি আসি।

শুভব্রত মুখার্জি: ২০২১ সালের টি-২০ বিশ্বকাপে নিউজিল্যান্ড দলকে ফাইনালে হারিয়ে শিরোপা জিতেছিল অস্ট্রেলিয়া দল। এবার টি-২০ বিশ্বকাপের আসর বসতে চলেছে অস্ট্রেলিয়াতেই। তার আগেই অস্ট্রেলিয়ার গত বিশ্বকাপের অন্যতম নায়ক ম্যাথু ওয়েড মনে করেন গতবার বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে বাজেভাবে হারটাই বদলে দিয়েছিল অস্ট্রেলিয়ার টি-২০ বিশ্বকাপের ভাগ্য। এবারও টি-২০ বিশ্বকাপের আগে প্রস্তুতি সারতে সেই ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে অস্ট্রেলিয়া দল। তার আগেই এমন মন্তব্য করেছেন ওয়েড।

ওয়েড জানিয়েছেন 'সেই বিশ্বকাপ ম্যাচে ওরা (ইংল্যান্ড) আমাদেরকে পর্যুদস্ত করেছিল। সেই ম্যাচটাই আমাদেরকে বদলে দিয়েছিল। টি-২০ বিশ্বকাপে আমাদের ভাগ্যটাই বদলে দিয়েছিল। তারপর থেকেই আমাদের টি-২০ খেলার ধরনটাই বদলে গিয়েছিল। এর আগে আমাদের টি-২০ খেলার ধরনটাই অন্যরকম ছিল।'

তিনি বলেন 'ওটা আমাদের কাছে অনেকটা লাইটবাল্ব মুহূর্ত ছিল। আমার মনে হয় ওটা আমাদের দরকার ছিল আমাদের খেলার ধরনটা বদলে দেওয়ার ক্ষেত্রে। ওদের(ইংল্যান্ডের) বিরুদ্ধে ম্যাচটা আমাদের জন্য যথেষ্ট কঠিন ম্যাচ। তবে আমরা ব্যাট হাতে এখন যথেষ্ট আক্রমণাত্মক খেলা খেলি। আমরা সাতজন ব্যাটার খেলাই। আমরা জানি আমরা অনেক বেশি রান করতে সক্ষম। 

ইংল্যান্ডের বিরুদ্ধে আমাদের সেটাই করতে হবে। ১৮০-২০০'র মধ্যে আমাদেরকে রান করতে হবে। বিশ্বকাপে ওই ম্যাচটা হারার পর থেকেই দলগতভাবে আমরা আরও কাছাকাছি আসি। তারপর থেকে আত্মবিশ্বাস জন্মায় বড় রান আমরা করতেও পারি আবার বড় রান তাড়া করতেও পারি। ওরা (ইংল্যান্ড) বিশ্বকাপ থেকে ছিটকে গেলেও আমরা জানি ওরা কতটা ভালো দল।' প্রসঙ্গত ২০২১ বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে সেই ম্যাচে অজি দল ৫০ বল বাকি থাকতে ম্যাচ হেরে গিয়েছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.