বাংলা নিউজ > ময়দান > এশিয়া কাপে ভালো খেললেও টি-২০ বিশ্বকাপ কার্তিকের শেষ সিরিজ হবে: দানিশ কানেরিয়া

এশিয়া কাপে ভালো খেললেও টি-২০ বিশ্বকাপ কার্তিকের শেষ সিরিজ হবে: দানিশ কানেরিয়া

দীনেশ কার্তিক (Reuters)

এর আগেও কম সমালোচনার মুখে পড়তে হয়নি কার্তিককে। অজয় জাদেজা এবং কৃষ্ণমাচারি শ্রীকান্ত সরাসরি তার সমালোচনা করেছেন। জাদেজা তাকে কমেন্ট্রি বক্সে ফেরার পরামর্শ দিয়েছেন।

শুভব্রত মুখার্জি: আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করার পরেই ভারতীয় দলে প্রত্যাবর্তন ঘটেছে দীনেশ কার্তিকের। ৩৭ বছর বয়সেও তার এই ফিরে আসা অনেককেই বিস্মিত করেছে। বিশেষজ্ঞদের সকলের ধারণা আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতের হয়ে ফিনিশারের ভূমিকায় দেখা যেতে পারে কার্তিককে। বিষয়টি নিয়ে বলতে গিয়ে প্রাক্তন পাকিস্তান লেগ স্পিনার দানিশ কানেরিয়া মনে করেন এশিয়া কাপে খুব ভালো খেললেও টি-২০ বিশ্বকাপের পরে আর দীর্ঘায়িত হবে না দীনেশ কার্তিকের কেরিয়ার।

কানেরিয়া নিজের ইউটিউব চ্যানেলে বলেন 'আমি মনে করি না আর টি-২০ বিশ্বকাপের পরে ভারতের হয়ে খেলবেন দীনেশ কার্তিক। এশিয়া কাপটা দীনেশ কার্তিকের কাছে খুব গুরুত্বপূর্ণ। এখানে ভালো খেলতে পারলেই টি-২০ ক্রিকেট বিশ্বকাপের ভারতীয় দলে জায়গা নিশ্চিত করতে পারবেন দীনেশ কার্তিক। ওর ফিটনেস, ও কীভাবে ম্যাচগুলো শেষ করছে সেই দিকে সকলের নজর রাখছে।'

তিনি আরও যোগ করেন 'হার্ড হিটার হার্দিক পান্ডিয়া রয়েছেন। সেই অবস্থায় দীনেশ কার্তিকের প্রতি নজর থাকবে সকলের। যদি ডিকে এশিয়া কাপে ফল পারফরম্যান্সও করে তাহলেও আমার মনে হয় টি-২০ বিশ্বকাপ ওর কেরিয়ার শেষ আন্তর্জাতিক টুর্নামেন্ট হতে চলেছে।' উল্লেখ্য এর আগেও কম সমালোচনার মুখে পড়তে হয়নি কার্তিককে। অজয় জাদেজা এবং কৃষ্ণমাচারি শ্রীকান্ত সরাসরি তার সমালোচনা করেছেন। জাদেজা তাকে কমেন্ট্রি বক্সে ফেরার পরামর্শ দিয়েছেন। আর অন্যদিকে শ্রীকান্তের মতে শেষ পাঁচ ওভারে ডিকে খেলবেন সেই কারণে একজন প্রতিভাবান ক্রিকেটারের জায়গা আটকানো হচ্ছে।

বন্ধ করুন