বাংলা নিউজ > ময়দান > ছড়িয়ে পড়ল তারকা কুস্তিগির নিশা দাহিয়া ও তাঁর ভাইকে গুলি করে হত্যার ভুয়ো খবর
নিশা দাহিয়া। ছবি- ইনস্টাগ্রাম।
নিশা দাহিয়া। ছবি- ইনস্টাগ্রাম।

ছড়িয়ে পড়ল তারকা কুস্তিগির নিশা দাহিয়া ও তাঁর ভাইকে গুলি করে হত্যার ভুয়ো খবর

  • গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই চালাচ্ছেন তারকা কুস্তিগিরের মা, এমন খবরও ছড়িয়ে পড়ে।

বিশ্বচ্যাম্পিয়নশিপে পদক জয়ের পর সপ্তাহ ঘোরার আগেই হরিয়ানার সোনিপতে গুলি করে হত্যা করা হয়েছে কুস্তিগির নিশা দাহিয়াকে, বুধবার দাবানলের মতো ছড়িয়ে পড়ে এমন খবর। সোনিপতের হালালপুরে সুশীল কুমার কুস্তি অ্যাকাডেমিতে একই সঙ্গে গুলি করে খুন করা হয়েছে নিশার ভাই সূরজকে এবং নিশার মা গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই চালাচ্ছেন, এমন খবরও ছড়িয়ে পড়ে মুহূর্তে।

পরে নিশা নিজে এক ভিডিও বার্তায় অনুরাগীদের আশ্বস্ত করেন তাঁর এবং তাঁর পরিবারের সঙ্গে এমন কিছু ঘটেনি এবং তিনি ভালো আছেন বলে। নিশা এমন খরবকে ভুয়ো বলে নিশ্চিত করেন সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে।

ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ভিডিওয় সাক্ষী মালিকের পাশে বসে নিশাকে বলতে শোনা যায়, ‘আমি নিশা, আমি সিনিয়র ন্যাশনাল খেলতে গোন্দাতে রয়েছি। আমি একেবারে ঠিক রয়েছি। এটা (মৃত্যুর খবর) একটা ফেক নিউজ।’

 

পরে সেই ভিডিও বার্তা সর্বভারতীয় কুস্তি সংস্থার তরফেও প্রকাশ করা হয়। উল্লেখ্য, ক'দিন আগেই নিশা বেলগ্রেডে অনুষ্ঠিত অনূর্ধ্ব-২৩ বিশ্বচ্যাম্পিয়নশিপের ৬৫ কেজি বিভাগে পদক জিতেছেন। নিশার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার কিছুক্ষণ আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করে অভিনন্দন জানান নিশাদের।

বন্ধ করুন