বাংলা নিউজ > ময়দান > সমালোচনার মাঝে বন্ধু বিরাটের পাশে দাঁড়িয়ে ভারতীয় দলের প্রশংসা পঞ্চমুখ উইলিয়ামসন

সমালোচনার মাঝে বন্ধু বিরাটের পাশে দাঁড়িয়ে ভারতীয় দলের প্রশংসা পঞ্চমুখ উইলিয়ামসন

বিরাট কোহলি ও কেন উইলিয়ামসন। ছবি- এএনআই।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে আট উইকেটে পরাস্ত করে কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতকে হারিয়ে নিউজিল্যান্ডের খেতাব জয়ের পর বেশ খানিকটা সময় ইতিমধ্যেই কেটে গিয়েছে। একদিকে যেখানে দু দশকেরও বেশি সময় পরে আইসিসির খেতাব জিতে উচ্ছ্বাসের জোয়ারে ভেসেছে কিউয়ি দল, অপরদিকে তেমনই সমালোচনার তীরে বিদ্ধ হতে হয়েছে বিরাট কোহলি এবং ভারতীয় দলকে। 

বারংবার সুযোগ পেয়েও খেতাব হাতছাড়া করার ফলে প্রশ্ন উঠেছে কোহলির অধিনায়কত্ব নিয়েও। তবে একটি মাত্র ম্যাচ যে কোন দলকে খারাপ বা ভালো প্রমাণ করতে পারে না, সেকথা আগেই বলেছেন বিরাট। এবার ভারত অধিনায়কের মতকেই সমর্থন জানিয়ে ভারতীয় দলের ভূয়সী প্রশংসা করলেন কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসনও।

সাম্প্রতিক ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে উইলিয়ামসন বলেন, ‘খেলায় বিভিন্ন টুর্নামেন্ট এবং এক ম্যাচের ফাইনাল অনুষ্ঠিত হয় উত্তেজনা সৃষ্টির জন্য। এই একটি ম্যাচে কোনভাবেই পুরো ছবিটা স্পষ্ট বোঝা যায় না। আমরা সকলেই জানি এই ভারতীয় দলটা কতটা দক্ষ। আমরা ম্যাচ জিতে ভীষণ গর্বিত। তবে আমাদের জয় বছর-বছর ধরে ভারত যে ধারাবাহিকভাবে ভাল পারফর্ম করেছে বা ওদের দলের ক্রিকেটারদের দক্ষতাকে কোনভাবেই আড়াল করে দিতে পারেনা। আমার মনে কোন সন্দেহ নেই যে ওরা ভবিষ্যতে আরও অনেক, অনেক (ট্রফি) জিতবে।’

বন্ধ করুন