বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Saudi Pro League: ১৪ নম্বরে থাকা দলকেও হারাতে পারল না রোনাল্ডোর ক্লাব, খেল জোর ধাক্কা

Saudi Pro League: ১৪ নম্বরে থাকা দলকেও হারাতে পারল না রোনাল্ডোর ক্লাব, খেল জোর ধাক্কা

ড্র করে হতাশ রোনাল্ডো। ছবি- এএফপি  (AFP)

১৪ নম্বরে থাকা আল খালিজের বিরুদ্ধে ড্র করল আল নাসের। গোল করতে পারলেন না রোনাল্ডো।

সৌদি প্রো লিগে বড়সড় অঘটন। পয়েন্ট টেবিলের ১৪ নম্বর স্থানে থাকা আল খালিজের বিরুদ্ধে ড্র আল নাসেরের। রোনাল্ডো থাকলেও গোল করতে পারলেন না। দাঁড়িয়ে থেকে দলের ড্র দেখতে হল তাঁকে। অবশ্য এদিন শুরুতেই পিছিয়ে যায় আল নাসের। কারণ ম্যাচের একেবারে শুরুতেই ধাক্কা খায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দল। ম্যাচ শুরুর ৪ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন আল খালিজের ফ্যাবিও মার্টিনস।

ম্যাচের একেবারে শুরুতে গোল হজম করায় স্বাভাবিক ভাবেই চাপে পড়ে যায় আল নাসের। এমনটা হতে পারে তা কল্পনাও করতে পারেনি তারা। কোনও কিছু বুঝে ওঠার আগেই পিছিয়ে পড়ে রোনাল্ডোর দল। অবশ্য সেখান থেকে ঘুরে দাঁড়াতে খুব একটা সময় লাগেনি তাদের। তবে শুরুতেই ধাক্কা খাওয়ায় কিছুটা হলেও প্রশ্ন উঠে যায়।

ম্যাচের ১৭ মিনিটের মাথায় আল নাসেরের হয়ে গোল করে সমতা ফেরান আলভারো গঞ্জালেজ। আল ঘারিবের অ্যাসিস্ট থেকে গোল করেন তিনি। সমতা ফেরালেও চাপেই থাকে আল নাসের। সমতা ফেরাতেই ম্যাচ জিততে মরিয়া হয়ে হয়ে ওঠে তারা। কিন্তু কোনও ভাবেই তারা গোলের মুখ দেখতে পারেনি। বলা ভালো গোলের সুযোগ করে দেননি আল খালিজের ফুটবলাররা। বরং বিপক্ষকে চাপে রাখতে সক্ষম হয় পয়েন্ট টেবিলের ১৪ নম্বরে থাকা এই দল।

আর তাতে তারা লাভবানই হয়। কারণ এই মুহূর্তে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে আল নাসের। সেই হেভিওয়েট দলের বিরুদ্ধে এই ভাবে লড়াই করে আটকে দেওয়া একেবারেই সহজ কথা নয়। অনেকেই বলতে শুরু করেছেন, এই ম্যাচ ড্র হলেও আক্ষরিক অর্থে যে আল নাসেরের হারেরই সমান তা বলার অপেক্ষা রাখে না। আর এই ড্রয়ের ফলে রোনাল্ডোদের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। এই ম্যাচে গোল তো করতেই পারেননি, বরং একেবারেই ছন্দে দেখা যায়নি সিআর সেভেনকে। এই ম্যাচে যে দুটি গোল হয়েছে তা প্রথমার্ধেই। দ্বিতীয়ার্ধে কোনও দলই আর গোল করতে পারেনি।

এই ম্যাচ ড্র হওয়ার ফলে চাপ বাড়ার পাশাপাশি ২৬ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই রইল আল নাসের। অন্যদিকে ২৬ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে ১৪ নম্বর স্থানে আল খালিজ। আই এই ম্যাচ ড্র হওয়ার ফলে জমে উঠল সৌদি প্রো লিগ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শুধু ধূমপান নয়, হৃদরোগের জন্য দায়ী বায়ু দূষণ, বললেন গবেষকরা শেষ দফায় বারুইপুরে সবচেয়ে বেশি কেন্দ্রীয় বাহিনী, জেনে নিন ৯ কেন্দ্রের কোথায়, কত ৬ দফায় TMC'র ঝুলিতে ২৩ আসন না, এসেছে… অভিষেকের হিসেবে 'গরমিল' খুঁজে পেলেন দিলীপ অস্বস্তিকর গরম পড়বে দক্ষিণবঙ্গে,এরই মাঝে কলকাতায় বৃষ্টির পূর্বাভাস হাওয়া অফিসের ইসলামের টানে অভিনয় ছাড়েন জায়রা! বাবার মৃত্যুতে লিখলেন, ‘আল্লা ক্ষমা করুক…’ জুনের শুরুতে মঙ্গলের বৃষে গমন, ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, উন্নতির দরজা যাবে খুলে ভেস্ত গেল ইংল্যান্ড-পাকিস্তান ৩য় T20I, বাবরদের বিশ্বকাপের প্রস্তুতিতে জোর ধাক্কা বাড়ির খাবারও হতে পারে অস্বাস্থ্যকর, কেন এমন কথা বলল ICMR? চিনা দখলদারি ইস্যুতে আত্মঘাতী গোল খেয়ে মোদীর 'ভুল' নিয়ে পালটা তোপ কংগ্রেসের লোকসভা ভোটের শেষ দফায় বাংলায় কত আসন পাবে BJP? মোদীর সফরকাল অঙ্ক কষলেন সুকান্ত

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.