বাংলা নিউজ > ময়দান > ফুটবল > গত বার আইএসএলে গোল্ডেন বুটজয়ী ফুটবলারকে সই করাল মুম্বই সিটি এফসি
ইগর অ্যাঙ্গুলো।
ইগর অ্যাঙ্গুলো।

গত বার আইএসএলে গোল্ডেন বুটজয়ী ফুটবলারকে সই করাল মুম্বই সিটি এফসি

  • ৩৭ বছরের এই ফরোয়ার্ডের সঙ্গে এক বছরের চুক্তি করেছে মুম্বই। সইসাবুদ পর্বও ইতিমধ্যে মিটে গিয়েছে। অ্যাঙ্গুলো ছাড়াও আরও একটি ফরোয়ার্ডকে নিতে চায় মুম্বই।

মুম্বই সিটি এফসি-কে চ্যাম্পিয়ন করেছেন যিনি, সেই হুগো বৌমাসকে তুলে নিয়েছে এটিকে মোহনবাগান। এক বছরের চুক্তি থাকা সত্বেও বড় অঙ্কের ট্রান্সফার ফি দিয়ে হুগোকে সই করিয়েছে কলকাতার দল। তবে মুম্বই সিটি এফসি আরও এক ধাপ এগিয়ে তুলে নিল গত বছর আইএসএলের গোল্ডেন বুট জয়ী ইগর অ্যাঙ্গুলোকে। এমনটাই সূত্রের খবর।

জানা গিয়েছে, ৩৭ বছরের এই ফরোয়ার্ডের সঙ্গে এক বছরের চুক্তি করেছে মুম্বই। সইসাবুদ পর্বও ইতিমধ্যে মিটে গিয়েছে। অ্যাঙ্গুলো ছাড়াও আরও একটি ফরোয়ার্ডকে নিতে চায় মুম্বই। এখনও আরও তিন নতুন বিদেশীকে আনতে পারবে গতবারের চ্যাম্পিয়নরা।

প্রশ্ন উঠেছে চ্যাম্পিয়ন দল কেন ৩৭ বছরের ইগর অ্যাঙ্গুলোকে সই করাল? তবে বয়স যে অ্যাঙ্গুলোর কাছে শুধুমাত্র একটি সংখ্যা, সেটা গত বছরই প্রমাণ করে দিয়েছেন তিনি। এই বছর ফের নিজের সেরাটা দিতে মুম্বইয়ের জার্সিতে মাঠে নামবেন।

২০১৬ সালে গোরনিক জাবেরজেকে পোল্যান্ডের প্রথম ডিভিশনে তুলেছিলে স্প্যানিশ এই ফরোয়ার্ড। ২০১৭ সালে পোল্যান্ডের প্রথম ডিভিশনে দ্বিতীয় সর্বোচ্চ ও ২০১৮ সালে সর্বোচ্চ গোলদাতা হয়েছিল। আর গত আইএসএলেও রয় কৃষ্ণার সাথে সর্বোচ্চ গোল করেছিলেন এই তারকা স্ট্রাইকার। স্বভাবতই তাঁকে নিয়ে নতুন করে স্বপ্ন দেখছে মুম্বই।

বন্ধ করুন