বাংলা নিউজ > ময়দান > ফুটবল > এসসি ইস্টবেঙ্গলে সই করার পরেই ধাক্কা খেলেন অরিন্দম, করোনায় আক্রান্ত তারকা কিপার
অরিন্দম ভট্টাচার্য।
অরিন্দম ভট্টাচার্য।

এসসি ইস্টবেঙ্গলে সই করার পরেই ধাক্কা খেলেন অরিন্দম, করোনায় আক্রান্ত তারকা কিপার

  • করোনায় আক্রান্ত হয়েই কয়েক মাস আগে প্রয়াত হয়েছেন অরিন্দমের মা। এ বার করোনায় আক্রান্ত হলেন অরিন্দম নিজেই। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন লাল-হলুদ সমর্থক সহ ভারতীয় ফুটবল মহল। এই মুহূর্তে নিজের বাড়িতে সেলফ আইসোলেশনে রয়েছেন অরিন্দম।

সম্প্রতি এটিকে মোহনবাগান ছেড়ে নতুন লক্ষ্য নিয়ে এসসি ইস্টবেঙ্গলে সই করেছেন অরিন্দম ভট্টাচার্য। আর তার পরেই তিনি করোনায় আক্রান্ত হন। স্বাভাবিক ভাবেই অরিন্দমকে ঘিরে তৈরি হয়েছে উদ্বেগ। 

করোনার তৃতীয় ঢেউ কলকাতায় ধীরে ধীরে প্রভাব ফেলতে শুরু করেছে। তবে করোনায় আক্রান্ত হলেও অরিন্দমকে নিয়ে এখনও পর্যন্ত চিন্তার করার মতো কোনও খবর পাওয়া যায়নি। প্রসঙ্গত, করোনায় আক্রান্ত হয়েই কয়েক মাস আগে প্রয়াত হয়েছেন অরিন্দমের মা। এ বার করোনায় আক্রান্ত হলেন অরিন্দম নিজেই। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন লাল-হলুদ সমর্থক সহ ভারতীয় ফুটবল মহল। এই মুহূর্তে নিজের বাড়িতে সেলফ আইসোলেশনে রয়েছেন অরিন্দম।

এই মাসের শুরুর দিকেই ৬ সেপ্টেম্বর সরকারি ভাবে অরিন্দম এসসি ইস্টবেঙ্গলে যোগ দেওয়ার কথা জানিয়ে দেন। গতবারের আইএসএলে এটিকে মোহনবাগানের জার্সিতে দুরন্ত পারফরম্যান্স করেছিলেন অরিন্দম। গোল্ডেন গ্লাভসও জিতেছিলেন। কিন্তু এ বার সবুজ-মেরুন কর্তারা গত বারের আইএসএল চ্যাম্পিয়ন দলের গোলকিপার অমরিন্দর সিং-কে সই করিয়েছেন। আর অমরিন্দরই এ বার এটিকে মোহনবাগানের প্রথম গোলকিপার। অরিন্দমকে সেখানে দ্বিতীয় গোলকিপার হয়েই থাকতে হত। যে কারণে তিনি সবুজ-মেরুন ছেড়ে লাল-হলুদে যোগ দেন।

এসসি ইস্টবেঙ্গলের কাছে অরিন্দম ১ কোটি ৫০ লক্ষ টাকা দাবি করেছিলেন। কিন্তু লাল-হলুদ আটকে ছিল ৯৫ লক্ষ টাকায়। কেরল ব্লাস্টার্স আবার এই মরশুমে তাঁকে কম টাকা দিয়ে, দ্বিতীয় মরশুম থেকে আর্থিক চুক্তি বাড়াতে চাইছিল। চার বছরের চুক্তি তারা করতে চেয়েছিল অরিন্দমের সঙ্গে। মুম্বই সিটি এফসি আবার জানিয়ে দিয়েছিল, তারা ১ কোটি ২০ লক্ষ টাকা দেবে। শেষ পর্যন্ত লাল-হলুদও নিজেদের অবস্থান থেকে কিছুটা সরে আসে। অরিন্দমও নিজের চাহিদা থেকে কিছুটা পিছিয়ে আসে। এর পরেই দু' পক্ষ চুক্তি নিয়ে চূড়ান্ত সম্মতিতে পৌঁছায়।

বন্ধ করুন