বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > হৃদযন্ত্রের অবস্থা একেবারেই ভালো নয়, চোখের জলে ফুটবলকে বিদায় জানালেন আগুয়েরো

হৃদযন্ত্রের অবস্থা একেবারেই ভালো নয়, চোখের জলে ফুটবলকে বিদায় জানালেন আগুয়েরো

সার্জিও আগুয়েরো।

গত ৩০ অক্টোবর ঘরের মাঠে আলাভেসের বিরুদ্ধে ম্যাচের ৪২ মিনিটে তুলে নিতে হয় আগুয়েরোকে। তখনই জানা যায়, হৃদযন্ত্রে সমস্যা রয়েছে তাঁর।

অক্টোবরের শেষের দিকেই বার্সেলোনার হয়ে ম্যাচ খেলার সময়েই বুকের ব্যথা অনুুভব করেন সার্জিও আগুয়েরো। তার পরে তাঁর পরীক্ষা করা হলে জানা যায়, হৃদযন্ত্রে তাঁর গুরুতর সমস্যা রয়েছে। যে কারণে শেষ পর্যন্ত ফুটবলকে বিদায় জানাতে বাধ্য হলেন আর্জেন্তাইন তারকা। বুধবার বার্সেলোনাতেই এক সাংবাদিক সম্মেলন করে নিজের অবসরের সিদ্ধান্তের কথা জানান আগুয়েরো। আর অবসরের ঘোষণার সময়ে কান্নায় ভেঙে পড়েন ৩৩ বছরের তারকা ফুটবলার।

ম্যাঞ্চেস্টার সিটি থেকে বার্সায় আসার পরে মাত্র পাঁচটি ম্যাচে খেলেছেন আগুয়েরো। করেছেন একটি গোল। কিন্তু অসুস্থতার কারণে ফুটবলকেই চিরবিদায় জানাতে হল বার্সার তারকা ফরোয়ার্ডের। এ দিন ক্যাম্প ন্যু-তে সাংবাদিক সম্মেলনে আগুয়েরো বলছিলেন, ‘আমি ফুটবল খেলা ছেড়ে দিচ্ছি, এটা জানানোর জন্যই এই সাংবাদিক সম্মেলন। আমার জন্য এটি একটি খুবই কঠিন মুহূর্ত। এই সিদ্ধান্তটা আমি নিজের স্বাস্থ্যের কথা ভেবে নিতে বাধ্য হয়েছি। ডাক্তাররা আমাকে বলেছেন, খেলা বন্ধ করাই আমার জন্য ভালো। আমি প্রায় ১০দিন আগেই এই সিদ্ধান্ত নিয়েছিলাম।’

গত ৩০ অক্টোবর ঘরের মাঠে আলাভেসের বিরুদ্ধে ম্যাচের ৪২ মিনিটে তুলে নিতে হয় আগুয়েরোকে। তখনই জানা যায়, হৃদযন্ত্রে সমস্যা রয়েছে তাঁর। ক্যাটালোনিয়ার এক রেডিয়ো চ্যানেল জানায়, প্রথমে যা মনে করা হয়েছিল, সমস্যা তার থেকেও গুরুতর। আগুয়েরো নাকি কার্ডিয়াক অ্যারিথমিয়াতে ভুগছেন, যার ফলে তাঁর ফুটবল-জীবন ঝুঁকির মধ্যে রয়েছে।

আলাভেস ম্যাচের পরেই তাঁর ক্লাব বার্সেলোনা জানায়, আগুয়েরোর যথাযথ চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। পাশাপাশি তিনি যে তিন মাসের জন্য ছিটকে গিয়েছেন, সেটাও জানানো হয়। সপ্তাহখানেক আগে বার্সেলোনার প্রকাশিত এক ভিডিয়োয় আগুয়েরো জানান যে, তিনি সুস্থই রয়েছেন এবং চিকিৎসাও ভালো ভাবেই চলছে। কিন্তু যত পরীক্ষা করা হচ্ছে, ততই আগুয়েরোর হৃদযন্ত্রের এক একটা সমস্যা সামনে আসছে। যে কারণে ফুটবল ছেড়ে দিতে বাধ্য হন আগুয়েরো।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শুক্রবার চুল কাটেন না, কালো পোশাকও পরেন না! এবার শ্রীদেবীর প্রিয় জায়গায় জাহ্নবী ‘ওড়িশার উন্নয়নের জন্য...’, নবীনের সঙ্গে জোট না হওয়া প্রসঙ্গে বললেন মোদী বাংলাদেশ ভাগের চক্রান্ত চলছে... অন্য এক দেশ এয়ার বেস গড়তে চেয়েছিল এখানে: হাসিনা ডায়াবিটিস কমাতে পারে জাম, ফেরায় ত্বকের জেল্লা! চোখের সমস্যা থেকেও দেয় মুক্তি ‘একবার বিয়ে করে দেখি…’, রেমালের দামাল হাওয়ায় উরু উরু সোহিনীর মন, শোভন বলছেন… ৩০০০-এর বেশি আবেদন, সচিন-ধোনি ছাড়াও ভারতের কোচ হতে চান নরেন্দ্র মোদী-অমিত শাহ! এবার রাজপথে ‘মৃত্যুঘণ্টা’ বাজালেন মমতা, নেপথ্যে সেই পরেশ পাল, BJP-র প্রশ্ন কার? আজ শহরে রোড শো করবেন মোদী, তার আগে ট্রাফিক নিয়ে বিশেষ নির্দেশিকা কলকাতা পুলিশের অমিতাভ বচ্চনের পরামর্শে অনুপ্রেরণা খুঁজতে কলকাতায় অহনা কুমরা, খেলেন কী? KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে?

Latest IPL News

KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.