বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Copa America: টিম হোটেলে অপরিচিত মহিলাদের নিয়ে এসে পার্টি করার গুরুতর অভিযোগ ভিদালদের বিরুদ্ধে
বিপাকে ভিদালরা। ছবি- ইনস্টাগ্রাম।
বিপাকে ভিদালরা। ছবি- ইনস্টাগ্রাম।

Copa America: টিম হোটেলে অপরিচিত মহিলাদের নিয়ে এসে পার্টি করার গুরুতর অভিযোগ ভিদালদের বিরুদ্ধে

  • চিলির ফুটবল সংস্থার তরফে বায়ো-বাবল ভাঙার অভিযোগ মেনে নেওয়া হয়।

কোপা আমেরিকার আসরে বড়সড় বিতর্ক বাঁধিয়ে বসল চিলি। একে তো করোনা প্রোটোকল ভেঙে টিম হোটেলে হেয়ার ড্রেসার নিয়ে আসার অভিযোগ ওঠে ভিদালদের বিরুদ্ধে, যার জেরে তাঁদের বড় অঙ্কের জরিমানার মুখে পড়তে হয়। সেই রেশ কাটতে না কাটতেই আরও গুরুতর অভিযোগ উঠল চিলির অন্ততপক্ষে ৬ জন ফুটবলারের বিরুদ্ধে।

গত শুক্রবার বলিভিয়ার বিরুদ্ধে চিলির ১-০ গোলে জয়ের আগে সোশ্যাল মিডিয়ায় ভিদাল ও গ্যারি মেডেল হেয়ার ড্রেসারের সঙ্গে ছবি পোস্ট করেন। টিম হোটেলের বায়ো-বাবলে আগন্তুকের ছবি দেখেই হইচই পড়ে যায়।

কোপা আমেরিকার মাঝেই বায়ো-বাবল ভাঙার এই অভিযোগ স্বীকার করে নেয় ওদেশের ফুটবল সংস্থা। সেই সঙ্গে তাদের তরফে দোষী ফুটবলারদের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নেওয়ার কাথাও জানানো হয়। এক্ষেত্রে জরিমানার কথাই জানানো হয়েছিল চিলির জাতীয় ফুটবল সংস্থার তরফে। যদিও CONMEBOL আলাদাভাবে দুই ফুটবলারকে ৩০ হাজার মার্কিন ডলার করে জরিমানা করে।

সেই ঘটনার রেশ কাটার আগেই অভিযোগ ওঠে যে, ভিদাল ও গ্যারি-সহ অন্ততপক্ষে চিলির ৬ জন ফুটবলার টিম হোটেলের পার্টিতে একাধিক মহিলাকে আমন্ত্রণ জানিয়েছিলেন। এমনই খবর প্রকাশিত হয় স্প্যানিশ দৈনিক Marca-য়।

চিলি ফুটবল দল ব্রাজিলের কুইয়াবা শহরের গ্রান ওদারা হোটেলের জৈব বলয়ে রয়েছে। সেখানেই করোনা বিধি ভেঙে হোটেলেরে ঘরে একাধিক মহিলাকে ডেকে এনে পার্টি করেছেন ভিদালরা, এমনটাই খবর। যদিও চিলির ফুটবল সংস্থার তরফে ঘটনায় জড়িতদের নাম জানানো হয়নি। তবে শোনা যাচ্ছে যে, এই ঘটনায় ভিদাল ও গ্যারি মেডেল ছাড়াও জিন মেনেজেস, পাবলো গালদামেস, পাবলো আরানগুইজ ও এদুয়ার্দো ভার্গাস জড়িত রয়েছেন।

চিলির টেকনিক্যাল ডিরেক্টর মার্টিন লাসার্তে প্রাথমিকভাবে অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার কথা উল্লেখ করলেও পরে সংস্থার তরফে বিবৃতিতে ঘটনাটিকে করোনা নেগেটিভ হেয়ারড্রেসারদের বায়ো-বাবলে ঢুকে পড়ার ঘটনার সঙ্গেই যোগসূত্রে বাঁধার চেষ্টা করা হয়। এও জানিয়ে দেওয়া হয় যে, উরুগুয়ের বিরুদ্ধে পরের ম্যাচে দলের সমস্ত ফুটবলারকেই পাওয়া যাবে।

বন্ধ করুন