বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কোস্তা নাকি ATK MB-তে খেলতে আসছে, ময়দান জুড়ে জোর জল্পনা, হেসে ওড়াচ্ছেন কর্তারা
দিয়েগো কোস্তা।

কোস্তা নাকি ATK MB-তে খেলতে আসছে, ময়দান জুড়ে জোর জল্পনা, হেসে ওড়াচ্ছেন কর্তারা

  • ময়দানের খবর, দিয়েগো কোস্তাকে আনতে উদ্যোগী হয়েছে এটিকে মোহনবাগান। এবং মার্কি প্লেয়ার হওয়ায় স্যালারি ক্যাপের আওতায় পড়বেন না কোস্তা, ফলে যা খুশি ট্রান্সফার ফি দিয়ে আনতেই পারে এটিকে মোহনবাগান।

রয় কৃষ্ণ এবং ডেভিড উইলিয়ামস এটিকে মোহনবাগান যে এই বছর ছাড়ছে, তা এক প্রকার নিশ্চিত। দুই তারকাকে রাখছে না সবুজ-মেরুন ব্রিগেড। তার বদলে ইতিমধ্যেই আলেকজান্ডার প্রিজোভিচের মতো প্লেয়ারকে দলে নেওয়ার চেষ্টা করছে সবুজ-মেরুন ব্রিগেড।

তবে এ বার যে নামটি সামনে আসছে, তা শুনলে অবিশ্বাস্য বলেই মনে হবে। হঠাৎ করেই ময়দান জুড়ে জল্পনা, এটিকে মোহনবাগান নাকি আগ্রহ দেখিয়েছে সুপারস্টার ফরোয়ার্ড দিয়েগো কোস্তার উপর। এও সম্ভব?

ময়দানের খবর, দিয়েগো কোস্তাকে আনতে উদ্যোগী হয়েছে এটিকে মোহনবাগান। এবং মার্কি প্লেয়ার হওয়ায় স্যালারি ক্যাপের আওতায় পড়বেন না কোস্তা, ফলে যা খুশি ট্রান্সফার ফি দিয়ে আনতেই পারে এটিকে মোহনবাগান।

আরও পড়ুন: ATK MB-তে রয় কৃষ্ণর পরিবর্ত কি ‘এ’ লিগে খেলা সার্বিয়ার ফুটবলার? সম্ভাবনা প্রবল

তবে পুরো বিষয়টিই নাকি এখনও প্রাথমিক পর্যায়ে। বর্তমানে ফ্রি এজেন্ট হিসেবে রয়েছেন কোস্তা। শেষ খেলেছিলেন ব্রাজিলের অ্যাথলেটিকো মিনেইরো ক্লাবে, যেখানে গত বছর জিতেছিলেন ব্রাজিলিয়েরো সিরি এ লিগ ও কোপা ডো ব্রাজিল। গত বছর মিনেইরোর হয়ে সাতটি গোল ও একটি অ্যাসিস্ট করেছেন কোস্তা।

তবে সরাসরি ব্রাজিলের প্রথম ডিভিশন থেকে ভারতে আসবেন কিনা, সে নিয়ে সন্দেহ রয়েছে। এছাড়াও কোস্তার বিপুল বেতন তো রয়েইছে, যা সাধারণ আইএসএলের বিদেশীদের থেকে কয়েক গুণ বেশিই হবে। কোস্তার বিষয়ে কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি এটিকে মোহনবাগানের তরফে। অনেকেরই ধারণ আবার, এটিই পুরোটাই জল্পনা এবং কাল্পনিক গল্প।

বন্ধ করুন