বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > বাগান ছাড়লেন তিরি, কামিন্সকে দ্রুত সই করাতে মরিয়া কলকাতার এই প্রধান

বাগান ছাড়লেন তিরি, কামিন্সকে দ্রুত সই করাতে মরিয়া কলকাতার এই প্রধান

তিরি। ছবি- টুইটার

মোহনবাগান ছাড়লেন ডিফেন্ডার তিরি। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন এই স্প্যানিশ ফুটবলার। পাশাপাশি কামিন্সকে দ্রুত সই করাতে চাইছে বাগান কর্তারা।

সদ্য শেষ হওয়া মরশুমে আইএসএল চ্যাম্পিয়ন হয়েছে এটিকে মোহনবাগান। তবে চ্যাম্পিয়ন হওয়ার আবেগে গা ভাসিয়ে দিতে নারাজ কর্মকর্তারা। আগামী মরশুমের জন্য দল গড়ার কাজ ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন তারা। দল ভাঙা-গড়ার মাঝখানেই তারা এবার ছেড়ে দিল ডিফেন্ডার তিরিকে।

স্প্যানিশ এই ডিফেন্ডার ২০২০ সালে এটিকে মোহনবাগানে যোগ দেন। এর আগে ২০১৬ সালে অ্যাটলেটিকো ডি কলকাতার হয়ে আইএসএল খেলার অভিজ্ঞতা ছিল তাঁর। তিন বছর মোহনবাগান শিবিরে কাটান তিনি। তবে এই বছর পুরোটাই চোট আঘাতের সমস্যায় জর্জরিত হয়ে সেইভাবে ম্যাচ খেলতে পারেননি তিনি। পুরোটাই বসে কাটিয়েছেন। তাকে আর রাখতে চায় না এটিকে মোহনবাগান। সেটা তিনি ভালো করেই বুঝে গিয়েছেন। স্প্যানিশ এই ডিফেন্ডার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মোহনবাগান ছাড়ার কথা ঘোষণা করেন। সেখানে একটি ভিডিও পোস্ট করেন তিনি। তাতে দেখা যাচ্ছে বিভিন্ন সময় মোহনবাগানের হয়ে খেলা ম্যাচের একটি কোলাজ তিনি তুলে ধরেছেন ভিডিয়োর মাধ্যমে।

পোস্টে তিনি লেখেন, 'এই তিন বছরের জন্য মোহনবাগান ক্লাবকে অসংখ্য ধন্যবাদ। সতীর্থ কোচ, ফিজিক্যাল ট্রেনার, সমর্থক এবং ক্লাবের সঙ্গে জড়িত সবাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি। সমর্থকদের অসংখ্য ধন্যবাদ আমাকে এত ভালোবাসা দেওয়ার জন্য। একটু আলাদাভাবেই আমি বিদায় জানাচ্ছি। জীবনে অনেক সময় আসে কঠিন সিদ্ধান্ত নিতে হয়। এই সিদ্ধান্ত নিয়েই নতুন সুযোগকে কাজে লাগাতে চাই। আমি সবাইকে মিস করব। সকলকে অসংখ্য ধন্যবাদ।'

সবুজ মেরুন এই ডিফেন্ডারকে ছেড়ে দিলেও বিশ্বকাপ খেলা অজি ফরওয়ার্ড জেসন কামিন্সকে দলে নেওয়ার জন্য জোর কদমে লেগে পড়েছে। ইতিমধ্যেই জেসন সঙ্গে এক প্রস্থ আলোচনা হয়ে গিয়েছে মোহনবাগান কর্তাদের। জেসনের সব দাবিদাওয়াও মেনে নিয়েছেন তারা। তবে সই করানোর কথাবার্তা এগোলেও, এখনও তিনি সই করেননি মোহনবাগানে। জেসনকে কলকাতায় নিয়ে আসতে গেলে মোহনবাগানকে প্রায় তিন কোটি টাকার কাছাকাছি ট্রান্সফার ফি দিতে হবে কামিন্সের বর্তমান দলকে। মোহনবাগান কর্তাদের কাছ থেকে কামিন্স কয়েক দিনের সময় চেয়ে নেওয়ায় কপালে চিন্তার ভাঁজ পড়েছে চ্যাম্পিয়ন দলের।

এর দুটো কারণ রয়েছে, এক কামিন্সকে নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছে মুম্বই সিটি এফসিও। তবে বেশি ট্রান্সফার ফি দিতে রাজি নয়। দ্বিতীয় কারণ, সব থেকে বেশি চাপে রেখেছে সবুজ মেরুনকে। সূত্র মারফত জানা যাচ্ছে, কামিন্স ইউরোপে খেলার সুযোগ পেতে পারেন, সেই জন্য মোহনবাগানে সই করার জন্য অপেক্ষা করাচ্ছেন মোহনবাগানকে। তবে আপাতত যা খবর তাতে কামিন্স ভারতে খেলতে আসলে মোহনবাগানের হয়েই খেলবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জাতীয় দলের প্রাক্তন পেসারের অকাল মৃত্যু! তেন্ডুলকর-গম্ভীরদের শোকজ্ঞাপন NET-এর পরে কি এবার বাতিল হবে NEET? প্রশ্নকাণ্ডে যা জানাল সুপ্রিম কোর্ট ভিডিয়ো: আমায় সুইপ করা বন্ধ কর...মজার ছলে সূর্যকে বকা দিলেন রশিদ খান ফিজিক্সে ৮৫.৫, কেমিস্ট্রিতে ৫- NEET-র প্রশ্ন ফাঁসে ধৃতের নম্বর দেখে চমকে যাবেন! মাঝ আকাশে বিমানে রহস্যময় গন্ধে অসুস্থ পর পর বিমানকর্মী! শুরু তদন্ত, কোথায় ঘটল? পুরুলিয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনা, চাকা ফেটে উলটে গেল পিক আপ ভ্যান, মৃত ৪, আহত ১০ ম্যাজিক ফিগার '২৭.৫',সরকারি কর্মীদের বেতন-DA নিয়ে CM-এর বড় সিদ্ধান্ত ক্যাবিনেটে TRP: সর্বনাশ গীতার! বাউন্সব্য়াক অনুরাগের ছোঁয়ার, সেরার আসন ধরে রাখতে পারল ফুলকি? কোরান পোড়ানোর অভিযোগ, পাকিস্তানে থানায় ঢুকে অভিযুক্তকে গুলি করল ক্ষুব্ধ জনতা টানা দ্বিতীয়দিন কলকাতায় বাড়ল সোনার দাম, রুপোর দরে দেখা গেল লম্বা লাফ

T20 WC 2024

আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.