বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Durand Cup 2023 Free Live Streaming: Sony LIV না থাকলেও কি ফোনে ফ্রি'তে দেখা যাবে ডুরান্ড ফাইনাল? লড়াই মোহন-ইস্টের

Durand Cup 2023 Free Live Streaming: Sony LIV না থাকলেও কি ফোনে ফ্রি'তে দেখা যাবে ডুরান্ড ফাইনাল? লড়াই মোহন-ইস্টের

ডুরান্ড কাপ ফাইনালে ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান। (ছবি সৌজন্যে, টুইটার @thedurandcup)

Durand Cup 2023 Free Live Streaming: সোনি লাইভ (Sony LIV) অ্যাপে ডুরান্ড কাপ ফাইনালের সরাসরি সম্প্রচার হবে। কিন্তু সেই অ্যাপের সাবস্ক্রিপশন না থাকলে কীভাবে বিনামূল্যে ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান সুপার জায়ান্টের ম্যাচ দেখবেন?

সোনি লাইভের (Sony LIV) সাবস্ক্রিপশন নেই। তাহলে ডুরান্ড কাপের ফাইনালে ইস্টবেঙ্গল-মোহনবাগান সুপার জায়ান্টের মহারণ দেখা যাবে না ভেবে কি মন খারাপ করছেন? একেবারেই মন খারাপের কোনও বিষয় নেই। কারণ সোনি লাইভের সাবস্ক্রিপশন না থাকলেও বিনামূল্যে ডুরান্ড কাপের ফাইনাল দেখতে পারবেন। সেজন্য কোনও টাকা দিতে হবে না। আর সেই সুযোগটা পাবেন জিয়ো টিভি অ্যাপে (Jio TV)। যাঁদের জিয়োর সিম আছে, তাঁরা নিজেদের স্মার্টফোনে জিয়ো টিভি অ্যাপ ডাউনলোড করে বিনামূল্যে ডুরান্ড কাপের ফাইনালে ইস্টবেঙ্গল এবং মোহনবাগানের মহারণ দেখতে পারবেন। তাঁদের Sony Sports 2 চ্যানেল খুঁজে নিতে হবে। সেখানেই ডুরান্ডের ফাইনাল দেখা যাবে।

আজ বিকেল চারটে থেকে কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গন ডুরান্ড ফাইনাল শুরু হচ্ছে। এমনিতেই এরকম ঐতিহ্যবাহী টুর্নামেন্টের ফাইনাল বলে বাড়তি উন্মাদনা থাকে। আর এবার সেই উন্মাদনা বহুগুণ বাড়িয়ে দিয়েছে কলকাতা ডার্বি। ১৯ বছর পর ডুরান্ড ফাইনালে মুখোমুখি হয়েছে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল। তাই বিকেল চারটে পুরো বাংলার নজর একটা দিকেই থাকবে - যুবভারতী ক্রীড়াঙ্গনের দিকে।

আরও পড়ুন: East Bengal vs Mohun Bagan Durand Final 2023 Live Updates: বদলা নাকি ইতিহাসের পুনরাবৃত্তি- জিতবে কারা?

যাঁরা অনেক কষ্টে ম্যাচের টিকিট জোগাড় করতে পেরেছেন, তাঁরা তো ইতিমধ্যে মাঠে পৌঁছে গিয়েছেন বা মাঠের ধারেকাছে চলে এসেছেন। যাঁরা টিকিট পাননি, তাঁরা ছুটির দিনে বাড়িতে বসে ডার্বি দেখার অপেক্ষায় আছেন। অনেকে আবার দুর্গাপুজোর কেনাকাটি করতে বেরিয়েছেন। তাঁরা ম্যাচের সময়টুকু কেনাকাটি ভুলে ম্যাচের দিকে নজর রাখবেন বলে পরিকল্পনা সেরে রেখেছেন। আর ডুরান্ড কাপের সম্প্রচারকারী হওয়ায় Sony Sports 2 চ্যানেল এবং সোনি লাইভ অ্যাপে সেই মেগা ফাইনাল দেখা যাবে। যাঁদের জিয়োর সিম আছে, তাঁরা বিনামূল্যেই জিয়ো টিভি অ্যাপেই ডুরান্ড কাপের ফাইনাল দেখতে পারবেন।

আরও পড়ুন: প্রস্তুতির কোনও সময়ই পাইনি- ইস্টবেঙ্গলকে গুরুত্ব দেওয়ার পাশাপাশি, ডার্বির আগেই পিঠ বাঁচিয়ে রাখলেন ফেরান্দো

আর যাঁরা সোনি লাইভ অ্যাপ থেকে ডুরান্ডের ফাইনাল দেখতে চান, তাঁদের সাবস্ক্রিপশন নিতে হবে। সোনি লাইভের মোট চারটি প্ল্যান আছে - ৫৯৯ টাকা, ৯৯৯ টাকা, ৬৯৯ টাকা এবং ২৯৯ টাকা। বিভিন্ন প্ল্যানের বিভিন্ন ভ্যালিডিটি আছে। কোন প্ল্যানের আওতায় কতগুলি ডিভাইস থেকে সোনি লাইভ খোলা যাবে, সেই সংক্রান্ত নিয়মও রয়েছে। নিজের পছন্দ মতো প্ল্যানের রিচার্জ করতে হবে। তারপর সোনি লাইভ থেকে ডুরান্ডের ফাইনাল দেখতে পারবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IPL 2024-এ রাহুল ও গোয়েঙ্কার মধ্যে সে দিন ঠিক কী ঘটেছিল? মুখ খুললেন ঋষভ পন্ত ২য় বরকে নিয়ে প্রকাশ্যে ভালোবাসার ইস্তেহার পিয়ার! পরমব্রতর থেকে বয়সে কত ছোট তিনি উত্তর ভারতে ক্রমবর্ধমান তাপমাত্রা, এসির দাবিতে হোস্টেল পড়ুয়াদের 'ঘুম' প্রতিবাদ ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল আন্তর্জাতিক ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে বেঙ্কটরাঘবনের নজির ভাঙলেন নীতীন মেনন ভোট পরবর্তী হিংসার ১৩৮টি অভিযোগের তদন্ত করছে পুলিশ, আদালতে জানাল রাজ্য ‘‌আজই উড়িয়ে দেওয়া হবে এসএসকেএম’‌, হুমকি মেলে আলোড়ন হাসপাতাল চত্বরে প্রথমবার একসঙ্গে করিনা-আয়ুষ্মান, কার পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা? বোনকে দাদার টিপস!‘ইশক ভিশক রিবাউন্ড’ নিয়ে কাকার মেয়ে পশমিনাকে কী পরামর্শ হৃতিকের মঙ্গলবার্তা সোনা খদ্দেরদের জন্য, এক ধাক্কায় ফের অনেকটা দাম কমল হলুদ ধাতুর

T20 WC 2024

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.