বাংলা নিউজ > ময়দান > ফুটবল > চুক্তিপত্রে পরিবর্তনের পুঙ্খানুপুঙ্খ বিবরণ চেয়ে ইনভেস্টরকে চিঠি ইস্টবেঙ্গল কর্তৃপক্ষের
ইস্টবেঙ্গল ক্লাব।

চুক্তিপত্রে পরিবর্তনের পুঙ্খানুপুঙ্খ বিবরণ চেয়ে ইনভেস্টরকে চিঠি ইস্টবেঙ্গল কর্তৃপক্ষের

  • বৃহস্পতিবারই ইনভেস্টরদের তরফে চিঠির জবাব পেয়ে যাওয়ার কথা।

ইস্টবেঙ্গল ক্লাব ও ইনভেস্টরদের মধ্যে চুক্তিপত্র সই করা নিয়ে নাটক অব্যাহত। গত শনিবারই ইস্টবেঙ্গলকে সংশোধিত চুক্তিপত্র পাঠানোর কথা জানানো হয় শ্রী সিমেন্টের পক্ষ থেকে। সেই চুক্তিপত্রে ঠিক কী কী পরিবর্তন হয়েছে তার পুঙ্খানুপুঙ্খ বিবরণ চেয়ে বুধবার (১১ অগস্ট) মেল পাঠানো হয় ক্লাবের তরফে।

চুক্তিপত্র জট নিয়ে ক্লাবকর্তাদের সঙ্গে সমর্থকগোষ্ঠীর পাশপাশি প্রাক্তন ফুটবলারদের নিয়ে গঠিত কোর কমিটির দূরত্বও দিন দিন বাড়ছে। প্রকাশ্যেই একে অপরের দিকে কাদা ছোড়াছুড়ির পালা বহুদিন ধরেই অব্যাহত। এমন অবস্থায় চুক্তিপত্র নিয়ে জট কাটাতে দায়িত্ব দেওয়া হয়েছিল প্রাক্তন সচিব পার্থসারথি সেনগুপ্তকে। এমন অবস্থায় আশা ছিল নতুন চুক্তিপত্র পাঠানোর পরিস্থিতি কিছুটা ভাল হবে। তবে এখনও অবধি তেমন কোন ইঙ্গিত মেলেনি।

শ্রী সিমেন্টের তরফে নতুন চুক্তিপত্র পাঠানো হলেও লাল-হলুদ কর্তাদের দাবি চুক্তিতে কোন পরিবর্তন নেই। অপরদিকে ইনভেস্টরদের মতে তারা প্রতিশ্রুতি অনুযায়ী অনের ক্ষেত্রেই নমনীয় হয়েছে। ইনভেস্টরদের তরফে এক প্রতিনিধি জানান, ‘গত শনিবার পাঠানো চুক্তিপত্রে, মধ্যস্থতাকারীর মাধ্যমে যে বিষয়গুলো নিয়ে নমনীয় হওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, তার সবকটি পালন করা হয়েছে। ক্লাবের নতুন কোন দাবি আর মানা সম্ভব নয়। তাদের তরফে কী কী পরিবর্তন করা হয়েছে সেই বিষয়ে আমাদের কাছে জানতে চাওয়া হয়েছে এবং আমরা তা পুঙ্খানুপুঙ্খভাবে জানিয়ে দেব।’

ক্লাবের তরফে জানানো হয় ঠিক কী কী বিষয়ে পরিবর্তন করা হয়েছে তা ভালভাবে বুঝতেই শ্রী সিমেন্টকে মেল পাঠানো। এমন পরিস্থিতিতে বুধবার ইস্টবেঙ্গলের কার্যকারী কমিটির বৈঠক বসার কথা থাকলেও তা বাতিল হয়ে যায়। আজ অর্থাৎ বৃহস্পতিবার শ্রী সিমেন্ট ক্লাবকে তাদের মেলের জবাব পাঠাবে। সেই মেল আসার পরেই ইস্টবেঙ্গলের ভবিষ্যৎ নিয়ে জট কিছুটা কাটলেও কাটতে পারে।

বন্ধ করুন