বাংলা নিউজ > ময়দান > ফুটবল > চুলোভা মহমেডানে, নারায়ণ চেন্নাইয়ে, দলবদলে ফুটবলার হাতছাড়া করছে ইস্টবেঙ্গল
আইএসএল-এ SC ইস্টবেঙ্গল (ছবি:আইএসএল)
আইএসএল-এ SC ইস্টবেঙ্গল (ছবি:আইএসএল)

চুলোভা মহমেডানে, নারায়ণ চেন্নাইয়ে, দলবদলে ফুটবলার হাতছাড়া করছে ইস্টবেঙ্গল

  • শুধু নারায়ন দাসই নন, লালরাম চুলোভাও ইস্টবেঙ্গল ছাড়ছেন।

আগেই স্টেইনম্যানের মতো বিদেশি ফুটবলার হাতছাড়া হয়েছে, এবার নারায়ণ দাস যোগ দিতে চলেছেন চেন্নাই সিটি এফসিতে। ইস্টবেঙ্গলের জন্য এতদিন অপেক্ষা করেছিলেন নারায়ণ দাস। কিন্তু ক্লাবের বর্তমান পরিস্থিতি দেখে আর ঝুঁকি নিতে চাইলেন না তিনি। চেন্নাইন এফসির সঙ্গে কথাবার্তা অনেকটাই পাকা। এখন শুধু চূড়ান্ত চুক্তিপত্রে সই করা বাকি। শুধু নারায়ণ দাসই নন, লালরাম চুলোভাও ইস্টবেঙ্গল ছাড়ছেন। মহমেডানের সঙ্গে কথা অনেকটাই এগিয়েছে মিজোরামের এই ফুটবলারের। হাঁটুর চোটের জন্য গতমরসুমে আইএসএলে একটা ম্যাচও খেলতে পারেননি চুলোভা। 

আইএসএল খেলার জন্য গত মরসুমে তিনি দলের সঙ্গে গোয়ায় গিয়েছিলেন। অনুশীলনে হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। মিজোরামের এই লেফট ব্যাকের সঙ্গে ১ বছরের চুক্তি করতে চান মহমেডান কর্তারা। মোহনবাগান, আইজল এফসি–র হয়ে এর আগে আই লিগে খেলেছন চুলোভা। মহমেডানে যোগ দিলে কলকাতার ৩ প্রধানের জার্সি গায়েই খেলা হবে তাঁর। এদিকে আজহারউদ্দিন মল্লিকের সঙ্গে আরও ২ বছর চুক্তি বাড়িয়ে নিয়েছেন সাদাকালো কর্তারা।

এদিকে, মোহনবাগানের হয়ে আই লিগ জেতা নওরেম এফসি গোয়াতে যোগ দিতে চলেছেন। কেরালা ব্লাস্টার্স থেকে লোনে তিনি মোহনবাগানে যোগ দিয়েছিলেন। পরে আবার কেরালা ব্লাস্টার্সে যোগ দেন। এবার এফসি গোয়ার হয়ে খেলবেন। তাঁর সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি করতে চলেছে এফসি গোয়া। লগ্নিকারী সংস্থা শ্রী সিমেন্টের সঙ্গে এখনও চুক্তি নিয়ে বিতর্ক মেটেনি। ইস্টবেঙ্গল কর্তারা এখনও চূড়ান্ত চুক্তিপত্রে সই করেননি। সামনের মরসুমে দলগঠন প্রক্রিয়াও আটকে রয়েছে। এই অবস্থায় গত মরসুমের লালহলুদে খেলা কোনও ফুটবলারই আর অপেক্ষা করতে চাইছেন না।

বন্ধ করুন