বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ইউরো কাপ ২০২০: ফাইনালের আগে হ্যারি কেনের উদ্দেশে আবেগঘন বার্তা সহধর্মিনীর
পরিবারের সঙ্গে হ্যারি কেন (ছবি:ইনস্টাগ্রাম)
পরিবারের সঙ্গে হ্যারি কেন (ছবি:ইনস্টাগ্রাম)

ইউরো কাপ ২০২০: ফাইনালের আগে হ্যারি কেনের উদ্দেশে আবেগঘন বার্তা সহধর্মিনীর

  • কেট জানিয়েছেন তিনি সহজে কাঁদেন না। কিন্তু এখন কাঁদছেন। এই কান্না অবশ্যই সুখের।

শুভব্রত মুখার্জি: বিশ্ব পর্যায়ের কোন ফুটবল প্রতিযোগিতার ফাইনালে পৌছাতে একটা,দুটো বছর নয় টানা ৫৫ টা বছর অপেক্ষা করতে হয়েছে 'থ্রি লায়ন্সদের'। ১৯৬৬ সালে তাদের একমাত্র বিশ্বকাপ ইংল্যান্ড পেলেও এখন পর্যন্ত ইউরো শিরোপা জয় সম্ভব হয়নি ইংল্যান্ডের পক্ষে। ফলে নিজেদের ঘরের মাঠ লন্ডনের ওয়েম্বলিতে ইতালিকে হারিয়ে শিরোপা জয় করতে মুখিয়ে রয়েছেন হ্যারি কেনের নেতৃত্বাধীন দল। ফাইনাল শুরু হতে এখনও কয়েক ঘন্টা সময় হাতে রয়েছে আর তার আগেই হ্যারি কেনের উদ্দেশ্যে আবেগঘন বার্তা পাঠালেন তার সহধর্মিণীর।

কেট জানিয়েছেন তিনি সহজে কাঁদেন না। কিন্তু এখন কাঁদছেন। এই কান্না অবশ্যই সুখের। কেট কেন,হ্যারি কেনের সহধর্মিনী জানিয়েছেন হ্যারিই তাঁকে কাঁদাচ্ছেন। আর সেই কান্নার কথা হাসি সহকারে জানিয়েছেন স্বয়ং কেট। ইতালির বিপক্ষে ফাইনালের আগে ইংরেজ অধিনায়ককে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন স্ত্রী। সেই আবেগঘন বার্তাতে হ্যারিকে অভিনব উপায়ে ‘এইচ’ বলে সম্বোধন করেছেন তিনি।

কেন লিখেছেন ‘এইচ তোমার তো অজানা নয় যে সহজে আমার চোখে জল আসে না। কিন্তু তুমি আমাদেরকে এতটাই গর্বিত করেছ, দেশকে গর্বিত করেছ, সেই কথাগুলো যখন লিখতে বসলাম তখন আর নিজেকে,নিজের ইমোশনকে ধরে রাখতে পারলাম না।’ উল্লেখ্য হ্যারি এবং কেট দুজনেই ছোটবেলার বন্ধু।

তাদের স্কুলের সেইসব দিনের কথার স্মৃতিচারন কেট লিখেছেন, ‘তুমি, আমি, আমার ভাই টম,পোষ্য সিমাস সকলে একসঙ্গে বেড়াতে যেতাম। তুমি,টম এবং সিমাসের সঙ্গে আমার চারপাশে পেনাল্টি খেলতে। খুব হাসি পেত জান। একদিন ইংল্যান্ডের জাতীয় দলের অধিনায়ক হয়ার স্বপ্ন দেখতে তুমি। সেই কবে একটা লক্ষ্য স্থির করেছিলে। সেই লক্ষ্য পূরণ হয়েছে।’

বন্ধ করুন