বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > জোড়া লালকার্ড, আত্মঘাতী গোল, হারের হ্যাটট্রিক সুনীলদের, পরপর ২ ম্যাচ জিতল গোয়া

জোড়া লালকার্ড, আত্মঘাতী গোল, হারের হ্যাটট্রিক সুনীলদের, পরপর ২ ম্যাচ জিতল গোয়া

বেঙ্গালুরু এফসি-এফসি গোয়া ম্যাচে উত্তেজনা।

শনিবার হারের হ্যাটট্রিক করে ফেললেন সুনীল ছেত্রীরা। এফসি গোয়ার কাছে ১-২ হারল তারা। এ দিকে দেওয়ালে পিঠ ঢেকে যাওয়া পরিস্থিতি থেকে পরপর দুই ম্যাচে জয় পেয়ে আইএসএলে পায়ের তলার জমি খুঁজে পেল গোয়ার দলটি।

আত্মঘাতী গোল, ম্যাচের মাঝে দুই দলের ফুটবলারদের মধ্যে ঝামেলা, উত্তেজনা, জোড়া লালকার্ড সবই ছিল। আর সেই ম্যাচেই নাস্তানাবুদ হয়ে হারের হ্যাটট্রিক করে ফেলল বেঙ্গালুরু এফসি। পরপর দুই ম্যাচ জিতে স্বস্তি ফিরল এফসি গোয়ার।

যে বেঙ্গালুুরু এফসি-কে নিয়ে রীতিমতো ভয়ে থাকত প্রতিপক্ষরা, যাদেরকে আটকানোটা একটা সময়ে কঠিন চ্যালেঞ্জ হয়ে যেত, সেই টিমটাই এখন একের পর এক ম্যাচ হেরে চলেছে। শনিবার হারের হ্যাটট্রিক করে ফেললেন সুনীল ছেত্রীরা। এফসি গোয়ার কাছে ১-২ হারল তারা। এ দিকে দেওয়ালে পিঠ ঢেকে যাওয়া পরিস্থিতি থেকে পরপর দুই ম্যাচে জয় পেয়ে আইএসএলে পায়ের তলার জমি খুঁজে পেল গোয়ার দলটি।

এই বছর সুনীল ছেত্রীরা একেবারেই ছন্দে নেই। তাদের দলের মধ্যে বিন্দুমাত্র বোঝাপড়াটুকুও নেই। রক্ষণ, মাঝ-মাঠের অবস্থা তথৈবচ। গোলের মুখ খুলতেও  যে দলের ফুটবলাররা সব সময় পারছেন, এমনটাও নয়। এর আগে দু'টি ম্যাচে পেনাল্টি নষ্ট করেছিলেন সুনীল ছেত্রী। যে কারণে পয়েন্টও নষ্ট করতে হয় বেঙ্গালুরুকে। এ রকম ভুল বেঙ্গালুরু করেই চলেছে। পুরো দলের মধ্যেই একটা ছন্নছাড়া ভাব। এর খেসারত দিতে হল শনিবারও।

এ দিন ম্যাচের শুরুতেই আরও একটি ভুল করে বসেন বেঙ্গালুরুর আশিক কুরুনিয়ান। ম্যাচের ১৭ মিনিটের মাথায় আত্মঘাতী গোল করে বসেন তিনি। যার নিট ফল, ১-০ এগিয়ে যায় গোয়া। তবে বিরতির আগেই সমতা ফেরান ক্লেইটন সিলভা। কিন্তু দ্বিতীয়ার্ধে সুনীলদের মধ্যে সেই মরিয়া মনোভাবটাই দেখা যায়নি। কারণ গোয়ার জর্জ ওর্টিজ মেন্ডোজা ম্যাচের ৫৫ মিনিটে লালকার্ড দেখেন। এই নিয়ে মাঠে উত্তেজনারও সৃষ্টি হয়। তবে এফসি গোয়া দশ জন হয়ে যাওয়ার পরেও ব্যবধান বাড়াতে ব্য়র্থ হয় গোয়া। উল্টে ম্য়াচের ৭০ মিনিটে দেবেন্দ্র মুরগাঁওকর ২-১ এগিয়ে দেন গোয়াকে। এর পর গোলশোধ করার তো দূরের কথা, ম্যাচের ৮৪ মিনিটে বেঙ্গালুরুর সুরেশ সিং-ও লালকার্ড দেখেন। সুনীলরা দশ জন হয়ে যাওয়ার পরে বেঙ্গালুরু আর লড়াইয়ে ফিরতে পারেনি। ম্যাচ হেরে এর খেসারত দিতে হয় তাদের।

৬ ম্যাচের মধ্যে চারটিতেই হেরে পয়েন্ট টেবলের দশ নম্বরে নেমে গেল বেঙ্গালুরু। তাদের পয়েন্ট ৪। আর গোয়া পরপর দুই ম্যাচ জিতে সাতে উঠে এল। তাদের পয়েন্ট ৬।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘নিজের কেরিয়ারে একটা দুঃখ..’ মাধুরীর ভয়ে নাকি কাজ হাতছাড়া করেন, আক্ষেপ মনীষার IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা ‘‌বহু যোগ্য প্রার্থী চাকরি হারালেন’‌, কলকাতা হাইকোর্টের রায়ে প্রতিক্রিয়া সোমার 'আকাশের রানি'-কে বিদায় জানাল এয়ার ইন্ডিয়া, শেষ যাত্রায় কিংবদন্তি বিমান অর্থভাগ্য তো বটেই, প্রেমেও বাউন্ডারি হাঁকানোর দিন আসছে! শুক্র গোচরে লাকি কারা? লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের চর্চা সিপিএমের বৈঠকে, গ্রামবাংলায় প্রাসঙ্গিক হতে কৌশল কাসপারভের রেকর্ড ভাঙতেই গুকেশকে শুভেচ্ছাবার্তা কিংবদন্তির, করলেন ভারতের জয়জয়কার বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে?

Latest IPL News

IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.