বাংলা নিউজ > ময়দান > ফুটবল > চেলসির সোশ্যাল মিডিয়ায় দুর্গাপুজোর শুভেচ্ছা, জয় করল বাঙালির মন
চেলসি ফুটবল ক্লাবের দুর্গাপুজোর শুভেচ্ছা (ছবি:ফেসবুক)
চেলসি ফুটবল ক্লাবের দুর্গাপুজোর শুভেচ্ছা (ছবি:ফেসবুক)

চেলসির সোশ্যাল মিডিয়ায় দুর্গাপুজোর শুভেচ্ছা, জয় করল বাঙালির মন

  • আসলে দুর্গাপুজোর আপামর বাঙালি ও ভারতীয়দের শুভেচ্ছা জানাল ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সেরা ক্লাব চেলসি। নিজেদের সোশ্যাল মিডিয়ায় দুর্গাপুজোর একটি ছবি পোস্ট করে তারা। সেখানেই শুভেচ্ছাবার্তা পোস্ট করে চেলসি ফুটবল ক্লাব।

দুর্গাপুজোর প্যান্ডেলে তখন চলছে মা দুর্গার আরাধনা। মা নিজের বেদিতে অধিষ্ঠান করে আছেন। ঠিক সেই সময়ে মাঠের অনুশীলন করতে করতে পূজোয় উপস্থিত ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম ঐতিহ্যশালী ও বড় দল চেলসি! একেবারে প্যান্ডেলে উপস্থিত হয়ে প্যান্ডেল ঘুরে দেখছেন তারা। নিজেদের মধ্যে মজাও করছেন। দলের কোচও মা দুর্গার সামনে কী একটা করছেন। ভাবছেন মজা করছি, ভাববেন এটা সত্যি নয়। আপনি চেলসির সোশ্যাল মিডিয়াতে ঢুকলে এমনই ছবি দেখতে পাবেন।  

আসলে দুর্গাপুজোর আপামর বাঙালি ও ভারতীয়দের শুভেচ্ছা জানাল ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সেরা ক্লাব চেলসি। নিজেদের সোশ্যাল মিডিয়ায় দুর্গাপুজোর একটি ছবি পোস্ট করে তারা। সেখানেই শুভেচ্ছাবার্তা পোস্ট করে চেলসি ফুটবল ক্লাব। এই ছবি দেখে আপামর বাঙালির মন জয় করে নিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের এই ক্লাব।

চেলসি ফুটবল ক্লাবের দুর্গাপুজোর শুভেচ্ছা (ছবি:ফেসবুক)
চেলসি ফুটবল ক্লাবের দুর্গাপুজোর শুভেচ্ছা (ছবি:ফেসবুক)

ছবিটা যে ভাবে তৈরি করা হয়েছে, সেটাও এক কথায় দুর্দান্ত। মনে হচ্ছে যেন কোনও দুর্গাপুজোর প্যান্ডেলে ফুটবলারদের নিয়ে ঘুরতে গিয়েছেন চেলসির কোচ। মূর্তির তলায় ইংরেজিতে ‘Happy Durga Puja’ লেখার পাশাপাশি ‘শুভ দুর্গা পূজা’ও লিখেছে তারা। এই ছবি পোস্ট করে ক্লাবের তরফ থেকে লেখা হয়েছে, ‘আমাদের সকল ভক্তদের আজ দুর্গাপূজার অনেক অনেক শুভেচ্ছা।’ চেলসির সোশ্যাল মিডিয়া পেজে এই ছবি ভেসে উঠতেই ক্লাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাঙালিরা। এই মর্মে একের পর এক কমেন্ট ভেসে এসেছে।

অমিতাভ বচ্চনের ৭৯তম জন্মদিন চেলসির শুভেচ্ছা (ছবি:ফেসবুক)
অমিতাভ বচ্চনের ৭৯তম জন্মদিন চেলসির শুভেচ্ছা (ছবি:ফেসবুক)

তবে শুধু দুর্গাপুজো নয়, একদিন আগেই বলিউডের ‘বিগ বি’ অমিতাভ বচ্চনের ৭৯তম জন্মদিন ছিল। তাঁর জন্মদিনেও বলিউডের তারকাকে শুভেচ্ছা জানিয়েছে চেলসি। তাঁর একটি ছবি পোস্ট করার পাশাপাশি ছবির নিচে লেখা আছে, ‘একজন গর্বিত চেলসি ভক্ত এবং বলিউড কিংবদন্তির জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা।’ এভাবেই ভারতীয়দের সঙ্গে ওতপ্রত ভাবে জড়িয়ে রয়েছে চেলসি।

বন্ধ করুন