বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ATK MB-র প্রস্তাব রয়েছে, নজর রয়েছে জামশেদপুরের, দল বদল নিয়ে মুখ খুললেন SC EB-র হীরা

ATK MB-র প্রস্তাব রয়েছে, নজর রয়েছে জামশেদপুরের, দল বদল নিয়ে মুখ খুললেন SC EB-র হীরা

হীরা মণ্ডল।

আগামী মরশুমে হীরা মণ্ডলকে পেতে মরিয়া এটিকে-মোহনবাগান। ইতিমধ্যেই নাকি হীরাকে প্রস্তাবও দেওয়া হয়েছে। জামশেদপুর এফসি এবং অন্যান্য কয়েকটি দলের নজর রয়েছে হীরার উপর।

এসসি ইস্টবেঙ্গলের ধারাবাহিক ব্যর্থতার মধ্যেও উজ্জ্বল একমাত্র হীরা মণ্ডল। সূত্রের খবর, লাল-হলুদ রক্ষণের প্রধান ভরসাকে আগামী মরশুমে পেতে মরিয়া এটিকে-মোহনবাগান। ইতিমধ্যেই নাকি হীরাকে প্রস্তাবও দেওয়া হয়েছে। জামশেদপুর এফসি এবং অন্যান্য কয়েকটি দলের নজর রয়েছে হীরার উপর। তবে লাল-হলুদের ডিফেন্ডার বলেছেন, তাঁর প্রথম পছন্দ লাল-হলুদই। তবে এসসি ইস্টবেঙ্গল যদি সময়ে টিম না করে, তবে তিনি অন্য কথা ভাববেন। কারণ তাঁর দাবি, ‘অনন্ত কাল তো অপেক্ষা করা সম্ভব নয়।’

দল বদল নিয়ে কথা বলতে গিয়ে হীরা মণ্ডল বলেছেন, ‘এখনও ইস্টবেঙ্গলই আমার প্রথম পছন্দ। ইস্টবেঙ্গলের জন্য অবশ্যই অপেক্ষা করব। তবে অনন্তকাল অপেক্ষা করা সম্ভব নয়। নির্দিষ্ট সময় পর্যন্ত অবশ্যই অপেক্ষা করব। গত বারের মতো পরিস্থিতি তৈরি হলে তখন বাধ্য হয়েই অন্য দলে যেতে হবে। কারণ আমি পেশাদার ফুটবলার। অফার তো অনেকেই করেছে।’ অনেক উত্থান-পতনের পর আইএসএলে খেলার সুযোগ পেয়েছেন হীরা। বড় দলের জার্সিতে নিজেকে প্রমাণও করেছেন।

এ দিকে চলতি মরশুমের শুরুতে ক্লাব-ইনভেস্টর জটিলতায় একেবারে শেষ মুহূর্তে আইএসএলের দল গড়ে এসসি ইস্টবেঙ্গল। যার প্রভাব দেখা যাচ্ছে লিগে। এ বারের আইএসএল শেষের পরই বিদায় নিতে চলেছে শ্রী সিমেন্ট। চুক্তি জট ইস্যুতে দুই পক্ষের মধ্যেই তিক্ততা ক্রমশ বেড়েছে। শোনা যাচ্ছে, পরের মরসুমের জন্য ইতিমধ্যেই দল গড়ার কাজে হাত লাগিয়েছে ইস্টবেঙ্গল। বেশ কয়েকজন ফুটবলারকে প্রস্তাবও দিয়েছে ক্লাব। কিন্তু লাল-হলুদের ভবিষ্যৎ কী?

বন্ধ করুন