বাংলা নিউজ > ময়দান > ফুটবল > I League 2021-22: নতুন করে করোনা আক্রান্ত ফুটবলাররা, ৬ সপ্তাহ স্থগিত আই লিগ
আই লিগের লোগো।

I League 2021-22: নতুন করে করোনা আক্রান্ত ফুটবলাররা, ৬ সপ্তাহ স্থগিত আই লিগ

  • চার সপ্তাহ পরে রিভিউ মিটিংয়ে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

শুভব্রত মুখার্জি

২০২১ সালের একেবারে শেষের দিকে এসে বায়ো বাবলের মধ্যেও ক্লাবগুলোর ফুটবলার, কোচিং স্টাফ-সহ মোট ৮ জন করোনা আক্রান্ত হওয়ার ফলে স্থগিত করে দেওয়া হয়েছিল চলতি মরশুমের আই লিগ। সোমবার সিদ্ধান্ত রিভিউ করার কথা ছিল এআইএফএফের। ইতিমধ্যেই বায়ো বাবলের মধ্যে পরিস্থিতি আরও বিগড়ে যায়। ফুটবলার-সহ করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় মোট ৪৫ জন। ফলে কিছুটা বাধ্য হয়েই ৬ সপ্তাহ আই লিগের ম্যাচ স্থগিত করে দিতে বাধ্য হল এআইএফএফ।

সম্প্রতি করোনার পরীক্ষা করা হলে দেখা যায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৫-এ। ফলে আর খেলা আয়োজনের কোনও ঝুঁকির মধ্যেই যায়নি এআইএফএফের কর্তাব্যক্তিরা। এআইএফএফের স্পোর্টস মেডিক্যাল কমিটির সদস্য ডঃ হর্ষ মহাজনের পরামর্শমতো সমস্ত ক্লাবগুলোর সম্মতিতে এই সিদ্ধান্ত নেয় ফেডারেশন। বৈঠকে সভাপতিত্ব করেন এআইএফএফের ভাইস প্রেসিডেন্ট সুব্রত দত্ত। তিনি জানিয়েছেন, চার সপ্তাহ পরে ফের একটি রিভিউ মিটিং করে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

৭ জানুয়ারি পর্যন্ত বায়ো বাবল, স্বাস্থ্যবিধি সব প্রযোজ্য থাকবে। বুধবার ফের একবার সবার করোনা পরীক্ষা করা হবে। ফলাফল নেগেটিভ এলেই ক্লাবগুলো এবং তাদের সদস্যরা তাঁদের গন্তব্যে ফিরতে পারবেন। আপাতত ৪৫ জন যাঁরা কোভিড পজিটিভ হয়েছেন, তাঁদেরকে আইসোলেশনে রাখা হয়েছে। নতুন করে কোভিডের প্রকোপ বাড়ার ফলে কার্যত প্রশ্নের মুখে পড়ে গিয়েছে আই লিগের ভবিষ্যত।

বন্ধ করুন