বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > সন্তোষে বাংলাকে ফাইনালে তুলেছেন, সেই রঞ্জনকেই কি কোচ করা হচ্ছে ইস্টবেঙ্গলের?

সন্তোষে বাংলাকে ফাইনালে তুলেছেন, সেই রঞ্জনকেই কি কোচ করা হচ্ছে ইস্টবেঙ্গলের?

রঞ্জন ভট্টাচার্য।

আপাতত আইএসএল নয়, কলকাতা লিগের জন্যই রঞ্জনকে কোচ করার ভাবনা রয়েছে লাল-হলুদ কর্তাদের। তবে এখনও পর্যন্ত চূড়ান্ত কিছু হয়নি। ভাবনাচিন্তা চলছে। আসলে নতুন বিনিয়োগকারী হিসেবে এখন লাল-হলুদে রয়েছে ইমামি। তারা অনুমতি না দেওয়া পর্যন্ত সরকারি ভাবে রঞ্জনকে কোচ হিসাবে নিয়োগ করা যাবে না।

সন্তোষ ট্রফিতে রঞ্জন ভট্টাচার্যের কোচিংয়ে দুরন্ত পারফরম্যান্স করেছিল বাংলা টিম। যদিও ফাইনালে আর শেষ রক্ষা হয়নি। রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল। সেই রঞ্জন ভট্টাচার্যকেই নাকি এ বার ইস্টবেঙ্গল কোচ করাতে চলেছে। ময়দানে এই খবরকে কেন্দ্র করে জোর জল্পনা। তবে আইএসএলের হাইপ্রোফাইল কোচেদের মাঝে রঞ্জনের হাতে কি সত্যিই ভরসা করে দলের দায়িত্ব তুলে দিতে পারবে লাল-হলুদ?

তবে সূত্রের খবর, আপাতত আইএসএল নয়, কলকাতা লিগের জন্যই রঞ্জনকে কোচ করার ভাবনা রয়েছে লাল-হলুদ কর্তাদের। তবে এখনও পর্যন্ত চূড়ান্ত কিছু হয়নি। ভাবনাচিন্তা চলছে। আসলে নতুন বিনিয়োগকারী হিসেবে এখন লাল-হলুদে রয়েছে ইমামি। তারা অনুমতি না দেওয়া পর্যন্ত সরকারি ভাবে রঞ্জনকে কোচ হিসাবে নিয়োগ করা যাবে না।

আরও পড়ুন: ইউনাইটেডের জল্পনায় জল, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে এবার ইস্টবেঙ্গলের হাত ধরল ইমামি

মরশুমের শুরুতে বিনিয়োগকারী নিয়ে ইস্টবেঙ্গল যে তীব্র সমস্যার মাঝে পড়েছিল, তার থেকে লাল-হলুদকে ফের উদ্ধার করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার নবান্নে সাংবাদিক সম্মেলন করে মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন, ইস্টবেঙ্গলের আইএসএল খেলার সমস্যা মিটে গিয়েছে। ইমামির সঙ্গে গাঁটছড়া বাঁধছে লাল-হলুদ। তবে শুধু গাঁটছড়া বাঁধলেই তো হবে না, আইএসএলের জন্য টিমও তৈরি করতে হবে। টিম করতে গিয়ে বেশ সমস্যায় পড়েছে লাল-হলুদ। কারণ ইতিমধ্যে ভালো প্লেয়াররা সব আইএসএলের বিভিন্ন ক্লাবে যোগ দিয়েছেন।

তবে শোনা যাচ্ছে, মেহতাব হোসেন-সহ লাল-হলুদের বেশ কিছু প্রাক্তন ফুটবলারকে নতুন ফুটবলার খোঁজার দায়িত্ব দেওয়া হয়েছিল। জানা গিয়েছে, বেশ কিছু ফুটবলারের নাম জমা দিয়েছেন তাঁরা। কিন্তু তাঁদের মধ্যে কাদের সঙ্গে এবং কবে চুক্তি করা হবে, তা এখনও চূড়ান্ত হয়নি।

বন্ধ করুন