বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মেসি-নেইমারের অনুপস্থিতিতেও জয়ের ধারা অব্যাহত, ৪-০ গোলে ক্লারমন্টকে পর্যদুস্ত করল PSG
ক্লারমন্টের বিরুদ্ধে ম্যাচে এমবাপে ও হারেরা। ছবি- টুইটার (@PSG_English)।
ক্লারমন্টের বিরুদ্ধে ম্যাচে এমবাপে ও হারেরা। ছবি- টুইটার (@PSG_English)।

মেসি-নেইমারের অনুপস্থিতিতেও জয়ের ধারা অব্যাহত, ৪-০ গোলে ক্লারমন্টকে পর্যদুস্ত করল PSG

  • এই ম্যাচে চলতি মরশুমে নিজের চতুর্থ গোল করেন এমবাপে।

প্যারিস সাঁ-জাঁ হয়তো বিশ্বের একমাত্র দল যেই দলে লিওনেল মেসি ও নেইমার না খেললেও স্বাচ্ছন্দ্যে ম্যাচ জিততে তাদের কোনরকম অসুবিধা হবে না। সেই কাজটাই করে দেখা গেল পিএসজি। নবাগত ক্লারমন্ট ফুটকে দলের দুই মহাতারকার অনুপস্থিতিতেই ৪-০ গোলে পর্যদুস্ত করলেন তারা।

সদ্য প্রমোশন পেয়ে লিগ ওয়ানে উঠে আসা ক্লারমন্টের বিরুদ্ধে পিএসজির ম্যাচটা খাতায় কলমে অসমই ছিল। ম্যাচের মধ্যেও প্রতীক্ষিত ছবিই ধরা পড়ল। শুরু থেকেই ম্যাচের ওপর নিজেদের দখল রেখেছিল প্যারিসের ক্লাবটি। তার সুফল তুলে নিয়ে২০ মিনিটের মাথায় পিএসজিকে এগিয়ে দেন মিডফিল্ডার আন্ডের হারেরা। আধঘন্টার মাথায় তাঁরই পা থেকে দ্বিতীয় গোলটিও বেরোয়। 

রিয়াল মাদ্রিদ ট্রান্সফার বিতর্কের পার্ক দে প্রিন্সেসে নিজের প্রথম ম্যাচ খেলা এমবাপেকেক কি আর বেশিক্ষণ ম্যাচ থেকে দূরে রাখা যায়। ৫৫ মিনিটে তিনি গোল করে ব্যবধান ৩-০ করেন। প্রথমার্ধে ২-০ এগিয়ে থাকার ম্যাচের শেষ গোলটি ৬৫ মিনিটে ইদ্রিসা গুয়ের পা থেকে। ম্যাচ শেষ হয় ৪-০ স্কোর লাইনে।

গোল করে এমবাপের সেলিব্রেশন। ছবি- টুইটার (@PSG_English)।
গোল করে এমবাপের সেলিব্রেশন। ছবি- টুইটার (@PSG_English)।

মেসি-নেইমার দুইজনে বিশ্বকাপের যোগ্যতাপর্বের ম্যাচ খেলে ফেরায় তাদের স্কোয়াড়ে জায়গা হয়নি। দুই মহাতারকা দলে না থাকলে পিএসজি দলে একটা এমবাপের পাশপাশি চারিদিকে তারকাদের ছড়াছড়ি। তাই ম্যাচ জিততে তাদের বেশি কসরতও করতে হয়নি। এই জয়ের সুবাদে লিগ ওয়ানে নিজেদের জয়ের ধারা অব্যাহত রখল পিএসজি। লিগ তালিকায় শীর্ষে রয়েছেন এমবাপেরা। প্রসঙ্গত, এই ম্যাচে পিএসজি জার্সিতে অভিষেক ঘটে জিয়ানলুইজি দোনারুমা ও নুনো মেন্ডেসের।

বন্ধ করুন