বাংলা নিউজ > ময়দান > ফুটবল > La Liga: ভিলারিয়ালের বিরুদ্ধে ৩-১ জয় পেল জাভির বার্সেলোনার
ভিলারিয়েলের বিরুদ্ধে ৩-১ জিতল বার্সেলোনা (ছবি:টুইটার)

La Liga: ভিলারিয়ালের বিরুদ্ধে ৩-১ জয় পেল জাভির বার্সেলোনার

  • প্রতিপক্ষের মাঠে শনিবার রাতে লা লিগার ম্যাচটি ৩-১ গোলে জিতল বার্সেলোনা। ভিলারিয়ালের ভুলের সুযোগ কাজে লাগিয়ে পুরো পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ল জাভির দল।

শুভব্রত মুখার্জি: লা লিগায় আত্মবিশ্বাসের সঙ্গে শুরুর পরে মাঝে ছন্দপতন। এরপর গোল করে ও ছিল পয়েন্ট হারানোর আশঙ্কা। তবে সবশেষে ম্যাচ থেকে সম্পূর্ণ পয়েন্ট নিয়ে শেষ হাসিটা হাসল জাভির ছেলেরা। ভিলারিয়ালের ভুলের সুযোগ কাজে লাগিয়ে পুরো পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ল জাভির দল।

প্রতিপক্ষের মাঠে শনিবার রাতে লা লিগার ম্যাচটি ৩-১ গোলে জিতল বার্সেলোনা। ফ্রাঙ্কি ডি ইয়ংয়ের গোলে বার্সা এগিয়ে যায়। ম্যাচে ভিলারিয়েলের হয়ে সমতা ফেরান স্যামুয়েল।ম্যাচের একেবারে শেষ দিকে মেমফিস ডিপাই দলকে ২-১ গোলে এগিয়ে দেওয়ার পর ব্যবধান বাড়িয়ে ৩-১ করে ম্যাচে জয় নিশ্চিত করেন ফিলিপে কুটিনহো।

ম্যাচে ভিলারিয়ালের ১৪ শটের মাত্র দুটি ছিল লক্ষ্যে। অপরদিকে বার্সেলোনার ১২ শটের ছয়টি লক্ষ্যে ছিল। চলতি লা লিগাতে প্রতিপক্ষের মাঠে এটাই তাদের প্রথম জয়। উল্লেখ্য চলতি লা লিগায় এই প্রথম টানা দুটি ম্যাচ জিতল বার্সা। টানা চার ম্যাচ জয়শূন্য থাকার পর গত রাউন্ডে বার্সা, এস্পানিওলের বিপক্ষে জিতেছিল ১-০ গোলে। চলতি লা লিগায় ১৪ ম্যাচে বার্সেলোনার এটি মাত্র ষষ্ঠ জয়। সঙ্গে রয়েছে পাঁচটি ড্র। ফলে ২৩ পয়েন্ট নিয়ে সাত নম্বরে রয়েছে জাভির বার্সা।

বন্ধ করুন