বাংলা নিউজ > ময়দান > ফুটবল > প্যারিসে নতুন ঠিকানায় লিও মেসির প্রতিবেশী একজন ভারতীয়?

লিওনেল মেসির বার্সেলোনা ছেড়ে প্যারিস সাঁ-জাঁতে যোগ দেওয়ার বিষয়ে অবগত নন, এমন লোক খুঁজে পাওয়া মুশকিল। গত সপ্তাহেই লা লিগার হস্তক্ষেপের পর মেসি ও বার্সার মধ্যে চুক্তি ভেস্তে যায়। এরপরেই তড়িঘড়ি পিএসজি প্রস্তাব দিলে শেষমেশ ফ্রান্সের ক্লাবেই যোগ দেন মেসি।

তবে হঠাৎ করেই পুরো ব্যাপারটা ঠিক হওয়ায় প্রেমের শহরে সঙ্গে সঙ্গে নিজের পাকাপোক্ত নতুন ঠিকানাটা খুঁজে পাওয়া বেশ কঠিনই এলএম১০-র পক্ষে। সেই কারণেই আপাতত একটি বিলাসবহুল হোটেলেই উঠেছেন মেসি। সেইখানে পৌঁছে প্রথম দিনই সর্বপ্রথম সমর্থকদের ধন্যবাদ জানিয়ে, তাদের ভালবাসা কুড়িয়ে নিয়েছেন আর্জেন্তাইন তারকা। 

সেই হোটেলেই আবার মেসির প্রতিবশী একজন দক্ষিণ ভারতীয়। ভারতের জনসংখ্যা তো কম নয়ই , উল্টে  গোটা বিশ্বে প্রচুর ভারতীয় এদিক ওদিক বাস করেন। এমনই এক ঘটণার উদাহরণ পাওয়া গেল সম্প্রতি। প্যারিসে মেসির পাশেই থাকছেন এক দক্ষিণ ভারতীয়।

অপরদিকে, লা লিগায় বার্সা- রিয়াল মাদ্রিদ দ্বৈরথে গত মরশুম অবধি দুই দলের অধিনায়ক সার্জিও রামোস ও মেসি, উভয়ই একই দলে, পিএসজির  হয়ে খেলবন। পুরনো শত্রুতা ভুলে বন্ধুত্বের হাত আগেই বাড়িয়েছেন রামোস। এবার সটাং মেসিকে তাঁর বাড়িতে থাকার অনুরোধ করলেন তিনি। এ বছরই প্যারিসে গেলেও, মেসির বেশ কয়েকদিন আগেই নতুন দলে পরিকল্পিতভাবে যোগ দিয়েছেন রামোস। ইতিমধ্যেই প্যারিসে একটি বাড়ি কিনে তিনি নিজের স্ত্রী-সন্তানদের নিয়ে থাকছেন। নতুন বাড়ি না পাওয়া অবধি তাঁর বাড়িতেই মেসিকে থাকার আহ্বান জানালেন স্প্যানিয়ার্ড। রামোস ও মেসির মধ্যে এহেন বন্ধুত্ব, বিশ্বের ফুটবল প্রেমীদের বিস্মিত করেছে।

বন্ধ করুন