বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দলে সুযোগ না পেয়ে হতাশ স্টার্লিং, ম্যান সিটি ছাড়তে উদ্যত তারকা উইঙ্গার
রাহিম স্টার্লিং। ছবি- রয়টার্স। (REUTERS)
রাহিম স্টার্লিং। ছবি- রয়টার্স। (REUTERS)

দলে সুযোগ না পেয়ে হতাশ স্টার্লিং, ম্যান সিটি ছাড়তে উদ্যত তারকা উইঙ্গার

  • রাহিম স্টার্লিং ফরাসি ও স্প্যানিশ ভাষা শিখতে নিজের আগ্রহের কথা ব্যক্ত করেন।

উয়েফা ইউরোয় টুর্নামেন্টের অন্য়তম সর্বোচ্চ গোলদাতা হলেও ক্লাব মরশুমের শুরুটা একেবারেই মন মতো করতে পারেননি রাহিম স্টার্লিং। পেপ গুয়ার্দিওলার দলে তাঁর বদলে ফেরান তোরেস, রিয়াদ মাহরেজরা এগিয়ে গেছেন। এই মরশুমে তেমন সুযোগও পাননি তিনি। স্টার্লিং নিজের মন্তব্যে ম্যাঞ্চেস্টার সিটি ছাড়ার জল্পনা কার্যত আরও বাড়িয়ে দিলেন।

এই মরশুমে এখনও অবধি সব টুর্নামেন্ট মিলিয়ে স্টার্লিং মাত্র ১০ ম্যাচ খেলেছেন। প্রিমিয়র লিগ প্রথম এগারোয় জায়গা পেয়েছেন মাত্র দুইবার। স্বাভাবিকভাবেই তেমন খেলার সুযোগ না পাওয়ায় হতাশ তিনি। তাঁর বর্তমান মন্তব্য়ে ম্যান সিটি ছেড়ে বিদেশে খেলতে যাওয়ার তাঁর ইচ্ছারই প্রকাশ পায়। FT Business of Sport US Summit স্টার্লিং জানান, ‘যদি অন্য কোন জায়গায় যাওয়ার সুযোগ থাকে তাহলে বর্তমানে আমি সেই সুযোগ নিতে প্রস্তুত। একজন ইংরেজ ফুটবলার হিসাবে আমি আজ অবধি শুধুমাত্র প্রিমিয়র লিগই চিনেছি। তবে মনে মনে সবসময়ই এটা ভাবতাম যে হয়তো একদিন বিদেশি কোন লিগে খেলার সুযোগ আসলেও আসতে পারে। আমি সম্ভব হলে সেই চ্যালেঞ্জটা নিতে ইচ্ছুক।’

স্টার্লিং ঘটনাক্রমে জানান যে তিনি ফরাসি এবং স্প্যানিশ ভাষা শিখতে আগ্রহী। অতীতে রিয়াল মাদ্রিদের সঙ্গে স্টার্লিংয়ের নাম জড়ালেও আসন্ন মরশুমে তারা যে ফ্রি এজেন্ট হিসাবে কিলিয়ান এমবাপের জন্য ঝাঁপাবে তা একপ্রকার নিশ্চিত। সুতরাং, স্টার্লিংয়ের সেখানে যাওয়ার সুযোগ প্রায় নেই বললেই চলে। তবে একাধিক স্প্যানিশ মিডিয়া বার্সেলোনার সঙ্গে সাম্প্রতিক সময়ে ২৬ বছর বয়সী ইংলিশ উইঙ্গারের নাম জড়িয়েছে। ২০২৩ পর্যন্ত ম্যান সিটির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ায় স্টার্লিংকে দলে নিতে খুব বেশি অর্থও খসাতে হবে না। স্টার্লিং আদপে ম্যান সিটি ছাড়বেন কি না, এখন সেটা সময়ই বলবে।

‘’

বন্ধ করুন