বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কেমন আছেন পেলে? কিছুটা আশার কথা জানা গেল মেয়ের কণ্ঠে

কেমন আছেন পেলে? কিছুটা আশার কথা জানা গেল মেয়ের কণ্ঠে

পেলের আরোগ্য কামনায় মুম্বই-এ ভক্তের তুলিতে ভেসে উঠলেন কিংবদন্তি (Deepak Salvi)

পেলের মেয়ে বলেছেন যে তার বাবার বয়স ৮২ বছর এবং তার ফুসফুসের সমস্যা রয়েছে, যে কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল, কিন্তু এখন তার অবস্থা স্থিতিশীল। তার মেয়ে আরও জানান, তার বাবার শারীরিক অবস্থার আরও উন্নতি হলে তাকে বাড়িতে ফিরিয়ে আনা হবে।

বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলেকে কয়েকদিন আগে শ্বাসকষ্টের কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পেলের স্বাস্থ্যের অবনতি হয়েছে। যা নিয়ে সকলেই চিন্তায় রয়েছে। ব্রাজিলকে তিনবার ফিফা বিশ্বকাপ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন কিংবদন্তি পেলে। বিশ্বজুড়ে তার ভক্তদের উদ্বেগ বাড়িয়েছিল। তবে সম্প্রতি পেলের মেয়ে তার স্বাস্থ্য সম্পর্কিত একটি আপডেট শেয়ার করেছেন। তার মেয়ে কেলি আরন্তেস নাসিমেন্তো জানিয়েছেন, তার বাবা শিগগিরই বাড়িতে ফিরবেন।

আরও পড়ুন… রোহিতের পর হার্দিক নয়, KKR অধিনায়ককে ভারতের ক্যাপ্টেন হিসেবে দেখতে চান প্রাক্তনী

পেলের স্বাস্থ্য সম্পর্কে গুজব ছিল যে তিনি গুরুতর অবস্থায় রয়েছেন। এ বিষয়ে তথ্য দিয়ে তার মেয়ে বলেছেন, এসবের কোনও সত্যতা নেই এবং তার বাবার অবস্থা এখন আগের চেয়ে ভালো। পেলের মেয়ে বলেছেন যে তার বাবার বয়স ৮২ বছর এবং তার ফুসফুসের সমস্যা রয়েছে, যে কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল, কিন্তু এখন তার অবস্থা স্থিতিশীল। তার মেয়ে আরও জানান, তার বাবার শারীরিক অবস্থার আরও উন্নতি হলে তাকে বাড়িতে ফিরিয়ে আনা হবে।

আরও পড়ুন… BAN vs IND: ভারতের আসল অসুখটা ধরলেন সুনীল গাভাসকর

পেলের মেয়ে জানিয়েছেন, ৩ সপ্তাহ আগে তার বাবা করোনায় আক্রান্ত হয়েছেন। এ কারণে তার ফুসফুসেও সমস্যা ছিল, সেই কারণে তাঁর শ্বাস নিতে সমস্যা হচ্ছিল। ব্রাজিলের সাও পাওলোর একটি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। ফুটবল কিংবদন্তি পেলের ভক্তরা বিশ্বজুড়ে তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন। পেলের ভক্তরা তার পোস্টার দিয়ে তার সুস্থতা কামনা করছেন। 

কিন্তু কয়েক দিন আগে খবর পাওয়া যায় যে চিকিৎসকেরা বলেছেন, বর্তমানে কিংবদন্তি ফুটবলার পেলের উপরে কেমোথেরাপিও কোন প্রভাব ফেলছে না। ফলে তাঁকে এখন প্যালিয়েটিভ কেয়ারে স্থানান্তরিত করা হয়েছে। একে জীবনের পরিচর্যার শেষও বলা হয়। যাদের অবস্থা খুবই খারাপ শুধুমাত্র তাদেরকেই এই ইউনিটে রাখা হয়। অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালও একটি বিবৃতি জারি করে নিশ্চিত করেছেন যে পেলের একটি শ্বাসযন্ত্রের সংক্রমণ ছিল যার জন্য অ্যান্টিবায়োটিক প্রয়োজন। তিনি জানান, তার অবস্থা স্থিতিশীল এবং তাকে অ্যান্টিবায়োটিক দিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

পেলের মেয়ে কেলি নাসিমেন্টো মঙ্গলবার জোর দিয়েছিলেন যে তার বাবার হাসপাতালে ভর্তি হওয়া নিয়মিত ছিল। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘আমার বাবার স্বাস্থ্য নিয়ে মিডিয়ায় অনেক লেখালেখি হয়েছে। তিনি হাসপাতালে ওষুধ নিচ্ছেন। কোন জরুরী বা ভয়াবহ পরিস্থিতি নেই। আমি নতুন বছরে আসব এবং কিছু ছবি পোস্ট করব।’ এর মাঝেই পেলের মেয়ের এই খবরে সকলেই কিছুটা চিন্তা মুক্ত হবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মূলধনী কর সরল করতে বদল নিয়মে, করদাতাদের পকেট থেকে খসবে বেশি টাকা, নির্মলা বলছেন… পরকীয়ায় বাধা, স্ত্রীকে খুন করতে সালিশি সভায় সুপারি কিলার নিয়ে হাজির স্বামী শ্রাবণ মাসে জলে এই দ্রব্য মিশিয়ে শিবলিঙ্গে নিবেদন করুন, সব কষ্ট হবে দূর বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি জয়ী ত্রিপুরার ৭১ শতাংশ আসনে, পঞ্চায়েত ভোটে বিতর্ক যত তাড়াতাড়ি পারবে… গম্ভীরের সঙ্গে কাজ করার জন্য কোহলি-রোহিতকে নেহরার পরামর্শ বর্ষায় মশার উৎপাতে অতিষ্ঠ হয়ে যাচ্ছেন? এই ঘরোয়া উপায় মিটবে সমস্ত সমস্যা বুধেই লক্ষ্মীদেবীর কৃপা হলুদ ধাতুর ওপর, বাজেটের পরদিন সোনার রেটে ৩ হাজারি ধস মাথায় উকুন! পা চুলকাতে চুলকাতে রান্না,নোংরা শিবানীর সঙ্গে কৃতিকা ঝগড়া, হাতাহাতি 2 ওভার শেষে Bangladesh Women-র স্কোর 9/0 মাঝরাতে হাসপাতালে ভর্তি করতে হয়েছে জ্যোতিপ্রিয় মল্লিককে, কেমন আছেন এখন?‌

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.