বাংলা নিউজ > ময়দান > ফুটবল > একটি কুকুর একই সঙ্গে কিপিং, ফিল্ডিং সব করছে, মুগ্ধ সচিন শেয়ার করলেন ভিডিয়ো
কুকুর যখন কিপার।
কুকুর যখন কিপার।

একটি কুকুর একই সঙ্গে কিপিং, ফিল্ডিং সব করছে, মুগ্ধ সচিন শেয়ার করলেন ভিডিয়ো

  • তিনটি বাচ্চার সঙ্গে একটি কুকুরকে ক্রিকেট খেলতে দেখা গিয়েছে। কখনও সে উইকেটকিপিং করছে। কখনও ফ্লিডিং করছে। পুরো অল রাউন্ড পারফরম্যান্স। এই ভিডিয়োই শেয়ার করেছেন সচিন।

সেই ছোট থেকেই মাস্টার ব্লাস্টারের ধ্যানজ্ঞান যে ক্রিকেট, সেটা নিয়ে এখন আর কারও কোনও সন্দেহ নেই। ২২ গজকে বিদায় জানানোর পরেও কিন্তু ক্রিকেট থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেন না সচিন তেন্ডুলকর। ক্রিকেট সম্পর্কিত কিছু পেলেই সেটা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। এই যেমন সম্প্রতি একটি কুকুরের ভিডিয়ো শেয়ার করেছেন সচিন। সেই কুকুরটি আবার যেমন তেমন নয়। এক্কেবারে ক্রিকেটার কুকুর।

সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, তিনটি বাচ্চার সঙ্গে সেই কুকুরটি ক্রিকেট খেলছে। কখনও সে উইকেটকিপিং করছে। কখনও ফ্লিডিং করছে। পুরো অল রাউন্ড পারফরম্যান্স। একটি কুকুরের এমন পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছেন সচিন নিজেও। একটি বন্ধুর থেকে ভিডিয়োটি পেয়েছিলেন সচিন। সেটা দেখা মাত্রই তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, ‘এটি একটি বন্ধুর কাছ থেকে পেয়েছি এবং আমি অবশ্যই বলব, বল ধরার তীক্ষ্ন দক্ষতা রয়েছে। আমরা ক্রিকেটে উইকেট-রক্ষক, ফিল্ডার এবং অলরাউন্ডার দেখেছি, কিন্তু আপনি এর কী নাম দেবেন?’

সচিনের এই পোস্টের পর নেট দুনিয়ায় তুমুল আলোড়ন পড়ে গিয়েছে। সচিনের ভক্তরা সেই ভিডিয়ো দেখে উচ্ছ্বসিত। বিভিন্ন মন্তব্য উপচে পড়ছে নেটপাড়ায়।

সচিন সোশ্যাল মিডিয়ায় সারাক্ষণ কিছু না কিছু আপডেট দিতে থাকেন। কখনও নিজের জীবনের ঘটনা। কখনও বা ক্রিকেট সংক্রান্ত। কখনও বা মজার কোনও ঘটনা। ক্রিকেট থেকে সরে গিয়েও সচিন তেন্ডুলকর কিন্তু ভক্তদের সঙ্গে নিয়মিত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ রাখেন।

বন্ধ করুন