বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ভাস্কো এবং সালগাওকরের বিরুদ্ধে দু'টি প্রস্তুতি ম্যাচ খেলতে চলেছে SC East Bengal
এসসি ইস্টবেঙ্গল।
এসসি ইস্টবেঙ্গল।

ভাস্কো এবং সালগাওকরের বিরুদ্ধে দু'টি প্রস্তুতি ম্যাচ খেলতে চলেছে SC East Bengal

  • শুক্রবার গোয়ার ডন বস্কোর মাঠে ভাস্কোর বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। আর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে সালগাওকরের মুখোমুখি হবে এসসি ইস্টবেঙ্গল। সকাল আটটা থেকে ম্যাচগুলো খেলবে তারা।

সবার শেষে টিম গড়তে নেমেও নিজেদের দল কিন্তু আইএসএলের জন্য বেশ ভাল ভাবেই গুছিয়ে নিয়েছে এসসি ইস্টবেঙ্গল। ভাল বিদেশিও তারা বেছে নিয়েছে। ইতিমধ্যে গোয়ায় নিজেদের প্রস্তুতিও পুরোদমে শুরু করে দিয়েছে লাল-হলুদ ব্রিগেড। তার মধ্যেই বৃহস্পতিবার এসসি ইস্টবেঙ্গল ঘোষণা করল, দু'টি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।

শুক্রবার গোয়ার ডন বস্কোর মাঠে ভাস্কোর বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। আর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে সালগাওকরের মুখোমুখি হবে এসসি ইস্টবেঙ্গল। সকাল আটটা থেকে ম্যাচগুলো খেলবে তারা।

আসলে বেশ কিছু দিন অনুশীলন করে ফেলেছে লাল-হলুদ বাহিনী। কিন্তু এ বার ম্যাচ খেলে ভুল ত্রুটিগুলো আরও বেশি শুধরে নিতে চাইছে। পাশাপাশি কোচের ভাবনা, ফুটবল দর্শনের সঙ্গে ফুটবলারদের আরও বেশি ধাতস্থ করে তুলতে চাইছে ম্যানুয়েল মানোলো ডিয়াজ। এসসি ইস্টবেঙ্গলকে দেওয়া এক সাক্ষাৎকারে লাল-হলুদ কোচ বলেছেন, ‘বেশ কিছু দিন অনুশীলন করার পরে দলটা প্রস্তুতি ম্যাচ খেলার মত জায়গায় এসেছে। ফুটবলারদের ম্যাচের অভিজ্ঞতা দিতে এবং আমাদের ফুটবল দর্শনের সঙ্গে ওদের ধাতস্থ করাতে প্রস্তুতি ম্যাচ খেলা খুব জরুরী। সেই জন্যই দুটি ম্যাচ খেলছি। এতে দলের রণনীতি, চিন্তা-ভাবনা বুঝতেও সুবিধা হবে ফুটবলারদের।’

বন্ধ করুন