বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ভিডিয়ো- 'সবসময় চ্যাম্পিয়ন হতে পারি না, কিন্তু সর্বদা হিরো হতে পারি', মন ছুঁলেন সুনীলরা

ভিডিয়ো- 'সবসময় চ্যাম্পিয়ন হতে পারি না, কিন্তু সর্বদা হিরো হতে পারি', মন ছুঁলেন সুনীলরা

খুদেদের সঙ্গে সময় কাটালেন সুনীল, গুরপ্রীত। ছবি- টুইটার

'সবসময় চ্যাম্পিয়ন হতে পারি না, কিন্তু সর্বদা হিরো হতে পারি', খুদেদের সঙ্গে সময় কাটিয়ে এমনই আবেগঘন বার্তা দিলেন সুনীল। 

ভারতীয় ফুটবলের নক্ষত্র সুনীল ছেত্রী। দেশকে একাধিক টুর্নামেন্ট জিতিয়েছেন। কত রেকর্ড তাঁর ঝুলিতে। দলকে নেতৃত্ব দেওয়ার পাশাপাশি একাধিক সম্মান পেয়েছেন। ভারতীয় ফুটবলকে হাতের মতো চেনেন তিনি। জাতীয় দলে খেলার পাশাপাশি বেঙ্গালুরু এফসির হয়েও দীর্ঘদিন ধরে খেলছেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক। ২০১৮-১৯ সালে আইএসএল চ্যাম্পিয়নও হয় তারা।

সদ্য শেষ হওয়া মরশুমেও চ্য়াম্পিয়ন হওয়ার দোরগোড়ায় পৌঁছে যায় সুনীল ছেত্রীর দল। কিন্তু অল্পের জন্য তা হয়নি। এটিকে মোহনবাগানের কাছে হারতে হয়েছে বেঙ্গালুরুতে। ট্রফিকে হাতের সামনে পেয়েও তা হাতছাড়া করতে হয়। তবে আইএসএল এবং ভারতীয় ফুটবলে অন্যতম ধারাবাহিক দল বেঙ্গালুরু। পাশাপাশি বেশ শক্তিশালী দলও বটে। মাঠে একে অপরের প্রতিপক্ষ হলেও, ৯০ মিনিট পর যে সবাই বন্ধু হয়ে যায়, তার পরিচয় পাওয়া আগেই গিয়েছে। কারণ সবাই মানুষ।

আবার এমনও হয়েছে প্রতিপক্ষ দলের ফুটবলারদের পাশে দাঁড়াতে হয়েছে। আবার আর্থাক ভাবে সমস্যার মধ্যে পড়েছেন, এমন ফুটবলারের পাশেও থাকতে দেখা যায় অনেককে। সেটা ক্রিকেটে হোক বা ফুটবলে। নতুন ছবি একেবারেই নয়। এবার তেমনই এক ঘটনার সাক্ষী থাকল ভারতীয় ফুটবল। যে ভিডিও দেখলে আপনার চোখেও জল আসতে বাধ্য।

সদ্য শেষ হয়েছে আইসিএল। কয়েকদিনের মধ্যেই শুরু হবে সুপার কাপ। প্রায় সবই দলই চূড়ান্ত মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত। সুপার কাপের প্রস্তুতি শিবির শুরু করার আগেই বেঙ্গালুরু এফসি অধিনায়ক সুনীল ছেত্রী এবং গোলরক্ষক গুরপ্রীত সিং সান্ধুকে বেশ কিছু ক্ষুদেরে সঙ্গে সময় কাটাতে দেখা গেল। শুধু সময় কাটালেনই নয়, সেই সঙ্গে বিশেষ উপহারও তুলে দেন তারা। টি-শার্ট দিলেন তারা। যেখানে লেখা রয়েছে চ্যাম্পিয়ন। এবং বেঙ্গালুরুর লোগের উপরে থাকা চ্যাম্পিয়ন স্টারগুলি ঢেকেও দেন।

তাদের মূল বক্তব্য হল, 'আমরা সবসময় চ্যাম্পিয়ন হতে পারি না, কিন্তু সর্বদা হিরো হতে পারি।' ক্ষুদেরা সুনীলকে হাতের সামনে পেয়ে খুশিও। যা সেই ভিডিওতে ফুটে উঠেছে। সেই ভিডিওতে সুনীল বলেন, 'ক্লাব যে উদ্যোগটা নিয়েছে তা সত্যি খুব ভালো। আমাকে যখন এখানে যাওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে, আমি না করতে পারিনি। এটা খুব ভালো কাজ। আমরা যখন ফাইনালে খেলতে নামি, বিশেষ করে আইএসএল। কারণ গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট। টুর্নামেন্ট জিতলেই চ্য়াম্পিয়ন জার্সি করা হয়। কিন্তু আমরা বেশে কিছু ফাইনাল ম্যাচ হেরেছি। যার মধ্যে এবারের আইসএল ফাইনাল। কিন্তু মাঠে জিতলেই সব কিছু হয় না। আজকে যাদেরকে উপহার দিতে যাচ্ছি, তাদের টি-শার্ট থেকে আমরা চ্যাম্পিয়ন স্টার তুলে দিচ্ছি। কারণ আমি মনে করি, মাঠে চ্যাম্পিয়ন হলেই সব কিছু হয়ে যায় না। মাঠের বাইরে চ্য়াম্পিয়ন হওয়াটাই গুরুত্বপূর্ণ। তাই শুধু লেখা থাকবে চ্য়াম্পিয়ন্স।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে শনিবার সৌভাগ্যের কৃপা কাদের ওপর?১৮ মের রাশিফল রইল সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে শনিবার কারা লাকি? রইল ১৮ মে রাশিফল দ মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? ১৮ মে শনিবারের রাশিফল দেখে নিন জিতেও বিদায় LSG-র, হেরে তলানিতেই MI, প্লে-অফের দৌড়ে অ্যাডভান্টেজ CSK ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট '১৫ বছর বয়স থেকেই আমার জীবনে ও আছে', শিখরের সঙ্গে প্রেমে ‘সিলমোহর’ জাহ্নবীর! কেজরিওয়াল ও আপের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি মালা পরাতে এসে কানহাইয়া কুমারের উপর হামলা, ছেটানো হল কালি, দেখুন Video শীতলকুচিতে গুলি, ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের কাছে রিপোর্ট চাইল CEO দফতর

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.