বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ‘সমস্ত মেরিনার্সদের ধন্যবাদ জানাই’, ATK MB ছাড়ার ইঙ্গিত দিলেন কৃষ্ণ?
রয় কৃষ্ণ।

‘সমস্ত মেরিনার্সদের ধন্যবাদ জানাই’, ATK MB ছাড়ার ইঙ্গিত দিলেন কৃষ্ণ?

  • গত মরশুমে একেবারেই নিজের সেরা ফর্মে পাওয়া যায়নি ফিজির তারকা স্ট্রাইকারকে। তাই মোহনবাগান কর্তৃপক্ষ রয় কৃষ্ণের সঙ্গে চুক্তি বাড়াতে একেবারেই আগ্রহ নয় বলেই শোনা যাচ্ছে। আর তাই নতুন ক্লাব খুঁজছেন রয় নিজেও।

রয় কৃষ্ণ কি এটিকে মোহনবাগান ছাড়া নিশ্চিত করে ফেললেন? এই নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছিল। এটিকে মোহনবাগান যে নতুন মরশুমে তাঁকে দলে রাখবে না, তা এক প্রকার নিশ্চিত। যে কারণে ফিজির তারকা স্ট্রাইকারও নতুন ক্লাব খুঁজছে। আইএসএলের একাধিক ক্লাব ছাড়াও নাকি অস্ট্রেলিয়ার এ লিগে খেলা ক্লাবেরও প্রস্তাব রয়েছে রয়ের কাছে। 

এই সমস্ত জল্পনার মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিশেষ একটি পোস্ট করলেন রয় কৃষ্ণ। যেখানে তিনি এটিকে মোহনবাগানে খেলা নিয়ে গর্ববোধ করছেন এবং সতীর্থদের উদ্দেশ্যে ধন্যবাদ জানিয়েছেন।

আরও পড়ুন: ATK MB-তে রয় কৃষ্ণর পরিবর্ত কি ‘এ’ লিগে খেলা সার্বিয়ার ফুটবলার? সম্ভাবনা প্রবল

গত মঙ্গলবার এএফসি কাপে মাজিয়াকে ৫-২ গোলে হারায় এটিকে মোহনবাগান। আর সেই ম্যাচে একটি গোল করেন রয় কৃষ্ণও। নিজের ইনস্টাগ্রামে সেই ম্যাচের ছবি দিয়ে রয় লিখেছেন, ‘বিরুদ্ধে জয়ী হওয়ার জন্য সব সতীর্থ ভাইদের উপর গর্বিত। খুবই উচ্ছ্বসিত এমন একটি দলের অংশ হতে পেরে, যারা পিছিয়ে পড়েও হাল ছাড়ে না। সকল মেরিনার্সদের ধন্যবাদ জানাই, আপনাদের সমর্থন এবং ভালোবাসাই আমাদের এগিয়ে নিয়ে চলেছে।’ এই মেসেজটিতে অনেকেই ভিতরের মানে খুঁজতে বসেছে। এবং অনেকেই মনে করছেন, ক্লাব ছাডড়ার এটি প্রথম পদক্ষেপ।

এ দিকে রয় কৃষ্ণর পরিবর্ত হিসেবে সার্বিয়ার ফরোয়ার্ড আলেকজান্ডার প্রিজোভিচকে নেওয়ার জন্য ঝাঁপিয়েছে এটিকে মোহনবাগান। রয়ের কাছে আবার এফসি গোয়া ও মুম্বই সিটি এফসির বড় অফার রয়েছে বলে শোনা যাচ্ছে। এমন কী সম্প্রতি ইস্টবেঙ্গলও নাকি রয়কে নেওয়ার দৌড়ে নেমেছে। এছাড়াও অস্ট্রেলিয়া এ লিগের কিছু ক্লাব থেকেও প্রস্তাব এসেছে রয়ের। তবে এখনও পর্যন্ত কারও সঙ্গেই

বন্ধ করুন