HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ইমামির সঙ্গে ইতিবাচক বৈঠক EB-র, চুক্তিপত্র প্রায় তৈরি, সই হলেই শুরু দল গঠনের কাজ
ইস্টবেঙ্গল এবং ইমামির চুক্তি জট কাটার আশায় লাল-হলুদ সমর্থকেরা।

ইমামির সঙ্গে ইতিবাচক বৈঠক EB-র, চুক্তিপত্র প্রায় তৈরি, সই হলেই শুরু দল গঠনের কাজ

  • বুধবারের বৈঠক ইতিবাচক বলেই জানানো হয়েছে ইস্টবেঙ্গল ক্লাব এবং ইমামি গোষ্ঠীর তরফে। দু’পক্ষের আইনজীবীরা দ্রুত চূড়ান্ত চুক্তিপত্র তৈরি করবেন, তাও জানানো হয়েছে লিখিত বিবৃতিতে।

শুভব্রত মুখার্জি

দীর্ঘ টালবাহানার পর শেষ পর্যন্ত নতুন মরশুমের জন্য ইনভেস্টরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে দল গঠনে অবশেষে মনোনিবেশ করতে পারবেন লাল হলুদ কর্তারা ? অন্ততপক্ষে বুধবারের পর সেই রকম একটা জায়গা তৈরি হয়েছে। নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লাল-হলুদের ইনভেস্টর হিসেবে ইমামির নাম ঘোষণা করার পর থেকেই চলছিল টালবাহানা। 

শেষ পর্যন্ত আলোচনার টেবিলে বসেছিল দুই পক্ষ। আলোচনা পুরোপুরি ইতিবাচকই হয়েছে। আর সেটা এক যৌথ লিখিত বিবৃতিতে জানিয়েও দেওয়া হয়েছে। জানা গিয়েছে, চূড়ান্ত চুক্তিপত্র তৈরি। কয়েকটি জায়গায় দুই পক্ষ সম্মত হলেই ফাইনাল চুক্তি হয়ে যাবে। তার পরেই দলগঠনের কাজ শুরু হবে লাল-হলুদে।

আরও পড়ুন: ‘EB-র চেয়ে অনেক বেশি টাকা বেঙ্গালুরুতে পাচ্ছি’, BFC-তে সই করে স্পষ্ট দাবি হীরার

বুধবারের বৈঠক ইতিবাচক বলেই জানানো হয়েছে ইস্টবেঙ্গল ক্লাব এবং ইমামি গোষ্ঠীর তরফে। দু’পক্ষের আইনজীবীরা দ্রুত চূড়ান্ত চুক্তিপত্র তৈরি করবেন, তাও জানানো হয়েছে লিখিত বিবৃতিতে। ইমামি গোষ্ঠীর কর্তারা আলোচনায় বসেন লাল-হলুদ কর্তাদের সঙ্গে। বৈঠকে খসড়া চুক্তি নিয়ে দু’পক্ষের ইতিবাচক আলোচনা হয়েছে। চুক্তির অধিকাংশ ক্ষেত্রে দুই পক্ষ সহমত।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলে ঝুঁকি না নিয়ে মহমেডানে সই করলেন আই লিগ জয়ী গোলরক্ষক শঙ্কর

দুই তরফের আইনজীবীরাও উপস্থিত ছিলেন বৈঠকে। যে বিষয়গুলি নিয়ে ক্লাব কর্তাদের সঙ্গে ইমামি গোষ্ঠীর মতপার্থক্য রয়েছে, সেই বিষয়গুলি নিয়ে ইতিবাচক আলোচনা হয়েছে। এ বার চূড়ান্ত চুক্তিপত্রের কাজ শুরু করবেন আইনজীবীরা। চুক্তি চূড়ান্ত হলেই দলগঠন নিয়ে সময় নষ্ট না করে লাল-হলুদ কর্তারা বসবেন ফুটবলার নির্বাচনে। আইএসএলের প্রায় সব ক্লাব ইতিমধ্যেই দলগঠনের প্রায় শেষ করে ফেলেছে।