বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কলকাতা লিগে জৈব সুরক্ষা বলয় নেই! তাহলে কি CFL খেলবে না এটিকে মোহনবাগান?
এটিকে মোহনবাগানের অনুশীলনে রয় কৃষ্ণ 
এটিকে মোহনবাগানের অনুশীলনে রয় কৃষ্ণ 

কলকাতা লিগে জৈব সুরক্ষা বলয় নেই! তাহলে কি CFL খেলবে না এটিকে মোহনবাগান?

  • কলকাতা লিগে থাকবেনা জৈব সুরক্ষা বলয়! ফলে কলকাতা লিগ নাও খেলা হতে পারে এটিকে মোহনবাগানের। এই নিয়ে ময়দানে শুরু হয়েছে জল্পনা।

কলকাতা লিগে থাকবেনা জৈব সুরক্ষা বলয়! ফলে কলকাতা লিগ নাও খেলা হতে পারে এটিকে মোহনবাগানের। এই নিয়ে ময়দানে শুরু হয়েছে জল্পনা। এই মুহূর্তে শহরের পাঁচ তারা হোটেলে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে রয়েছে টিম এটিকে মোহনবাগান। সামনেই এএফসি কাপ তাই দলের বায়োবাবল ভাঙতে চায়না টিম ম্যানেজমেন্ট। এমন অবস্থায় রয় কৃষ্ণদের কলকাতা লিগ কী করে খেলা হবে তাই নিয়ে শুরু হয়েছে বিতর্ক। 

বর্তমানে শহরের পাঁচতারা হোটেলে জৈবসুরক্ষা বলয়ের মধ্যে থেকে প্রতিদিন যুবভারতী কমপ্লেক্সের ভিতরে অনুশীলন করছে হাবাসের দল। এএফসি খেলতে সম্ভবত ১৪ আগস্ট মালদ্বীপ উড়ে যাবেন ফুটবলাররা। সেখানে খেলে পরের রাউন্ডে গেলে, খেলা পড়বে ২২ সেপ্টেম্বরের পরে। ফলে এমন অবস্থায় ফুটবলারদের সুস্থ রাখতে চায় টিম ম্যানেজমেন্ট সঙ্গে জৈব সুরক্ষা বলয়কে কোনও ভাবে ভাঙতে চায়না এটিকে মোহনবাগান। এমন অবস্থায় কলকাতা লিগে খেললে সমস্যা তৈরি হতে পারে বলে মনে করছে সবুজ মেরুন ব্রিগেড, সেই কারণেই কলকাতা লিগে নামার আগে দশবার ভাবছে এটিকে মোহনবাগান। তাছাড়াও হাবাসদের এখন প্রধান লক্ষ্য হল এএফসি কাপ। 

১ অগস্ট পাঁচতারা হোটেলে কলকাতা লিগের ক্রীড়াসূচি ঘোষণার দিন সকালেই এটিকে মোহনবাগানের পক্ষ থেকে আইএফএ সচিবের কাছে চিঠি পাঠিয়ে দেওয়া হয়েছে। তাতে রয় কৃষ্ণরা এবারের কলকাতা লিগ আদৌ খেলতে পারবে কি না, তা নিয়ে ভালরকম সংশয় তৈরি হয়েছে। কলকাতা লিগ হবে কোনওরকম বায়োবাবল ছাড়াই। ফলে এটিকে মোহনবাগানের টিম ম্যানেজমেন্ট নিজেদের ফুটবলারদের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে কলকাতা লিগ নিয়ে মারাত্মক চিন্তায় রয়েছে। এর মধ্যে আবার ৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে ডুরান্ড কাপ। যা খেলতেই হবে এটিকে মোহনবাগানকে। এই মরশুমে সবুজ-মেরুন ফুটবলাররা আদৌ কলকাতা লিগ খেলতে পারবে কি না, তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। এটিকে মোহনবাগান কলকাতা লিগে অংশ নিলেও তাতে কোন কোন ফুটবলারদের হাবাস খেলান সেটাও দেখার বিষয়।

বন্ধ করুন