বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > EURO 2020: সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের শিকার অফ-ফর্মে থাকা আলভারো মোরাতা

EURO 2020: সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের শিকার অফ-ফর্মে থাকা আলভারো মোরাতা

সন্তানদের সঙ্গে আলভারো মোরাতা। ছবি- রয়টার্স। (Pool via REUTERS)

স্লোভাকিয়ার বিরুদ্ধে পেনাল্টি মিস করেন স্প্যানিশ স্ট্রাইকার।

রেকর্ড ব্যবধানে স্লোভাকিয়াকে হারিয়ে ইউরোর শেষ ষোলোয় নিজেদের জায়গা পাকা করলেও, এ বারের ইউরোর প্রথম দুই ম্যাচে চরম হতাশ করে স্প্যানিশ দল। প্রশ্ন ওঠে একাধিক স্প্যানিশ ফুটবলার, বিশেষত স্ট্রাইকার আলভারো মোরাতার পারফরম্যান্স নিয়ে।

সুইডেনের বিরুদ্ধে একাধিক সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন মোরাতা। দ্বিতীয় ম্যাচে পোল্যান্ডের বিরুদ্ধে গোল করলেও তৃতীয় ম্যাচে পেনাল্টিসহ গোল করার একাধিক সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন স্প্যানিশ স্ট্রাইকার। হতাশাজনক পারফরম্যান্সের পর তারকাদের সোশ্যাল মিডিয়ায় গালমন্দ করা এখন নতুন ট্রেন্ড। এর থেকে মোরাতাও বাদ পড়েননি। মোরাতার পাশপাশি তাঁর পরিবারকে চরম আপত্তিকর মন্তব্য হজম করতে হয়।

এক স্প্যানিশ রেডিওর সঙ্গে আলোচনায় নিজের সেই ভয়াবহ অভিজ্ঞতার কথাই জানান তিনি। মোরাতা বলেন, ‘আমি লোকেদের আমার জায়গা দাঁড়িয়ে একবার আমার দিকটা ভাবার কথা বলব। পরিবার পরিজনদের যখন কেউ হুমকি দেয় তখন কেমন লাগে সেটা অনুভব করতে। লোকেরা আমার সন্তানদের মৃত্যু কামনা করে আমায় ম্যাসেজ পাঠাচ্ছে। আমি নিজের ফোন সরিয়ে রাখতে বাধ্য হয়েছি। আমার স্ত্রী এবং সন্তানরা মোরাতা লেখা জার্সি পরে সিভিলে আসার পথে রাস্তায় লোকে তাদের দেখে কুকথা বলতে ছাড়েনি। লোকেরা আমার পারফরম্যান্স নিয়ে আমার বিরুদ্ধে সমালোচনা করলে কোন সমস্যা নেই, তবে সবকিছুরই তো একটা সীমা আছে।’

স্লোভাকিয়ার বিরুদ্ধে পেনাল্টি মিস রাতে তাঁর ঘুমে ব্যাঘাত ঘটলেও, চাপের মধ্যে এগিয়ে এসে পেনাল্টি নেওয়াটাকে তিনি সঠিক সিদ্ধান্ত বলেই মনে করেন। পাশাপাশি এই মুশকিল সময়ে পাশে থাকার জন্য দলের সতীর্থ ও কোচেদের ধন্যবাদ জানাতেও ভোলেননি ২৮ বছর বয়সী লা রোহা স্ট্রাইকার। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.