বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Intercontinental Cup 2023: চোটের জন্য ভারতীয় দলের শিবির থেকে ছিটকে গেলেন মোহনবাগানের ২ তারকা

Intercontinental Cup 2023: চোটের জন্য ভারতীয় দলের শিবির থেকে ছিটকে গেলেন মোহনবাগানের ২ তারকা

মনবীর সিং ও বিশাল কাইথ। ছবি- টুইটার

চোটের জন্য ইন্টারকন্টিনেন্টাল কাপের প্রস্ততি শিবির থেকে ছিটকে গেলেন মোহনবাগানের দুই তারকা ফুটবলার মনবীর সিং এবং বিশাল কাইথ।

ইন্টারকন্টিনেন্টাল কাপের প্রস্তুতি শিবির থেকে ছিটকে গেলেন ভারতীয় দলের দুই ফুটবলার মনবীর সিং ও গোলরক্ষক বিশাল কাইথ। ভুবনেশ্বরে প্রস্তিতি শিবির থেকে তাদেরকে ছুটি দিয়ে দেওয়া হয়েছে। বুধবার ভারতীয় ফুটবল দলের পক্ষ থেকে এমনই ঘোষণা করা হয়।

মনবীরের ডান পায়ের গোড়ালিতে চোট রয়েছে। অন্যদিকে কাইথ ডান কাঁধে চোট পেয়েছেন। এই দুই ফুটবলারও পুরনো চোটে কাবু। এটিকে মোহনবাগানের হয়ে ইন্ডিয়ান সুপার লিগ ২০২২-২৩ মরশুমের চ্যাম্পিয়ন হয়েছে। সেই দলেই ছিলেন এই দুই ফুটবলার। বিশাল কাইথ গোল্ডেন গ্লাভসও পেয়েছেন আইএসএলে।

ভুবনেশ্বরে ইন্টারকন্টিনেন্টাল কাপের জন্য প্রস্তুতি শিবির শুরু হয় ১৪ মে থেকে। আগামী ৯ থেকে ১৮ জুন পর্যন্ত সেখানে অনুষ্ঠিত হবে ইন্টারকন্টিনেন্টাল কাপ। এই টুর্নামেন্টের প্রস্তুতি শিবির থেকেই ভারতের প্রধান দল বেঁছে নেওয়ার পরিকল্পনা রয়েছে জাতীয় দলের কোচের। এই দুই ফুটবলার ছেড়ে দেওয়া হলেও, তারা ফের প্রস্তুতি শিবিরের যোগ দিতে পারবেন কিনা সেই বিষয়ে স্পষ্ট ভাবে কিছু বলা হয়নি। মনে করা হচ্ছে কন্টিনেন্টাল কাপ থেকে ছিটকে গিয়েছেন তারা। এই দুই ফুটবলার ছিটকে যাওয়ার ফলে ভারতীয় শিবিরে বেশ চাপে পড়ে গিয়েছে।

এখনও পর্যন্ত কাইথ এবং মনবীরের পরিবর্ত ফুটবলারের নাম ঘোষণা করা হয়নি। তবে সূত্র মারফত জানা যাচ্ছে, কাইথের জায়গায় দলের অন্তিম ভরসা হতে চলেছেন গুরপ্রীত সিং। অন্যদিকে আক্রমণ বিভাগে অধিনায়ক সুনীল ছেত্রী, শিবশক্তি নারায়ণন, রহিম আলি, ঈশান পন্ডিতিয়াদের সামনে রেখে এগিয়ে যেতে চাইছেন কোচ ইগর স্টিমাচ।

এবার ইন্টারকন্টিনেন্টাল কাপে ভারত সহ খেলবে মঙ্গোলিয়া, ভানুয়াতু এবং লেবানন। এই কাপের পরই ভারতীয় দল এশিয়ান কাপের প্রস্তুতি শুরু করে দেবে। আর এই এশিয়ান কাপের পরই ভারতীয় দলের দায়িত্ব ছেড়ে দেবেন কোচ ইগর। তবে এএফসি এশিয়ান কাপের জন্য এখনও কিছুটা সময় রয়েছে ভারতীয় দলের কাছে। এশিয়ান কাপ শুরু হবে আগামী বছর জানুয়ারি মাসে। চলবে ফেব্রুয়ারি পর্যন্ত। তার আগে এখন জাতীয় ফুটবল দলের পাখির চোখ কন্টিনেন্টাল কাপ। তবে এই দুই ফুটবলার ছিটকে যাওয়ায় যে বেশ কিছুটা হলেও সমস্যার মধ্যে পড়তে হয় ভারতীয় ফুটবল দলকে তা বলার অপেক্ষা রাখে না। এখন এটাই দেখার চোট কাটিয়ে টুর্নামেন্টের আগে ফিরতে পারেন কিনা এই দুই ফুটবলার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলের কুম্ভে প্রবেশ, সমস্যা বাড়বে এই রাশির, হতে পারে অর্থ হানি, সতর্ক থাকুন 'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি সালকিয়া বড়ো মায়ের মন্দির প্রাঙ্গনে বসে গান গাইলেন ইমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.