বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL East Bengal vs Jamshedpur FC LIVE streaming: আজ ISL অভিযান শুরু ইস্টবেঙ্গলের, কোথায় ও কীভাবে ফ্রি'তে ম্যাচ দেখবেন?

ISL East Bengal vs Jamshedpur FC LIVE streaming: আজ ISL অভিযান শুরু ইস্টবেঙ্গলের, কোথায় ও কীভাবে ফ্রি'তে ম্যাচ দেখবেন?

আজ আইএসএলে মুখোমুথি ইস্টবেঙ্গল ও জামশেদপুর এফসি। ছবি-টুইটার

আজ জামশেদপুরের বিরুদ্ধে খেলতে নামবে ইস্টবেঙ্গল। কখন, কোথায় ফ্রি'তে দেখা যাবে এই ম্যাচ জেনে নিন? সমর্থকদের জন্য থাকছে বাড়তি সুবিধাও।

দীর্ঘ ব্যর্থতাকে সঙ্গে নিয়ে অনেক সমালোচনার মুখোমুখি হতে হয়েছে ইস্টবেঙ্গলকে। এমনকী গত মরশুমেও সেই ব্যর্থতা পিছু ছাড়েনি লাল-হলুদের। এরপরই কোচ পরিবর্তন করা হয়। নিয়ে আসা হয়েছে কার্লেস কুয়াদ্রাতকে। মরশুমের শুরু থেকে ছন্দে পাওয়া যায় ইস্টবেঙ্গলকে। ডুরান্ডের ফাইনালেও জায়গা করে নেয় তারা। কিন্তু মোহানবাগান সুপার জায়ান্টের কাছে তারা জিততে পারেনি। ডার্বি হেরে ডুরান্ডে রানার্স হয় লাল-হলুদ।

এবার সেই আত্মবিশ্বাসকে কাজে লাগিয়ে বাজিমাত করতে মরিয়া ইস্টবেঙ্গল দল। আজ তারা আইএসএল অভিযান শুরু করছে নিজেদের ঘরের মাঠে। কার্লেস কুয়াদ্রাতের প্রতিপক্ষ জামশেদপুর এফসি। ঘরের মাঠে প্রথম ম্যাচ জিতে টুর্নামেন্ট শুরু করতে চাইছে টিম ইস্টবেঙ্গল। আর এই ম্যাচ শেষে যাতে সমর্থকদের বাড়ি ফিরতে কোনও সমস্যা না হয়, সেই জন্য বিশেষ মেট্রো থাকছে। আজ ম্যাচের পর ইস্টবেঙ্গল সমর্থকদের বাড়ি ফেরার জন্য দুটি স্পেশাল মেট্রো। রাত সাড়ে ১০টা এবং ১০:৪০-এ শিয়ালদহের জন্য মেট্রো ছাড়বে সল্টলেক স্টেডিয়াম মেট্রো স্টেশন থেকে। এবার দেখে নেওয়া যাক, কখন কোথায় দেখা যাবে এই ম্যাচ?

ইস্টবেঙ্গল এবং জামশেদপুর এফসি মধ্যে আইএসএল ম্যাচটি কখন হবে?

২৫ সেপ্টেম্বর সোমবার ইস্টবেঙ্গল এবং জামশেদপুরের মধ্যে ম্যাচটি শুরু হবে রাত ৮টায়।

ইস্টবেঙ্গল-জামশেদপুর ম্যাচ কোথায় হবে?

ইস্টবেঙ্গল বনাম জামশেদপুর ম্যাচটি হবে কলকাতায়। যুবভারতী ক্রীড়াঙ্গনে হবে ম্যাচটি।

কখন শুরু হবে এই ম্যাচটি?

রাত ৮টায় শুরু হবে এই ম্যাচ।

টিভিতে কোন চ্যানেল এই ম্যাচটির সরাসরি সম্প্রচার করবে?

ইস্টবেঙ্গল-জামশেদপুর ম্যাচটি টিভিতে দেখা যাবে স্পোর্টস ১৮-তে।

মোবাইলে বিনামূল্যে ইস্টবেঙ্গল-জামশেদপুর ম্যাচ দেখা যাবে?

জিও টিভি অ্যাপলিকেশন ডাউনলোড করলে আপনি এই ম্যাচ একেবারে বিনামূল্যে দেখতে পারবেন। এছাড়াও হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে এই ম্যাচের বিস্তারিত জানতে পারবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মুখে কাপড় বেঁধে রাস্তায় খুদেদের সঙ্গে গুলি খেললেন পন্ত! ভাইরাল ভিডিয়ো MRP-র অর্থ হল ‘মিনিমাম রিটেল প্রাইস’! রাহুলের কথায় হাসির রোল নেটপাড়ায়- ভিডিয়ো সন্দেশখালিতে ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির কাছে মহিলারা বারবার বললেন শিবু হাজরার কথা বিকশিত ভারত ২০৪৭: আগামী ৫ বছরের দিশা তৈরি করতে মন্ত্রীদের নিয়ে বৈঠকে মোদী 'পসেসিভ' সৌরভের পছন্দের শাড়িতেই দিদি নম্বর ওয়ানে ডোনা! বললেন, ‘TRP-এর জন্য…’ মাত্র ৪০ বছর বয়সেই প্রয়াত রোহিত শর্মা, ভারতীয় ক্রিকেটে শোকের ছায়া দল ছাড়ছেন তাপস রায়? জল্পনার জবাবে যা বললেন বিধায়ক ‘সন্ধিক্ষণে…’, ৫ জানুয়ারি নয়, কবে জন্মদিন মমতার? দিদি নম্বর ওয়ানে ফাঁস সত্য পরপর ম্যাচ, রঞ্জিতে বিশ্রাম মিলছে না, চোট বাড়ছে, BCCI-কে বললেন শার্দুল কাশ্মীরে ভেঙে গেল ব্রিজ, নদীতে নিখোঁজ ৩, ভয়াবহ কাণ্ড!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.