বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ATK মোহনবাগানে আগেই সই করেছেন, এবার আসছে লোভনীয় প্রস্তাব, কী করবেন রয় কৃষ্ণ?
এটিকে- মোহনবাগানের জার্সি গায়ে রয় কৃষ্ণ (ছবি:আইএসএল)
এটিকে- মোহনবাগানের জার্সি গায়ে রয় কৃষ্ণ (ছবি:আইএসএল)

ATK মোহনবাগানে আগেই সই করেছেন, এবার আসছে লোভনীয় প্রস্তাব, কী করবেন রয় কৃষ্ণ?

  • সামনের মরসুমে ফিজির এই ফুটবলারের গায়ে কোন দলের জার্সি ওঠে সেটাই এখন দেখার।

কোন জার্সি পড়ে পরের মরসুমে মাঠে নামবেন এটিকে-মোহনবাগানের গোল মেশিন রয় কৃষ্ণ। ইতিমধ্যেই ফিজির তারকা ফুটবলারের সঙ্গে চুক্তি চূড়ান্ত করে ফেলেছে এটিকে-মোহনবাগান। তবু প্রশ্ন উঠছে, সামনের মরসুমে কি সবুজ-মেরুন জার্সি গায়ে খেলতে দেখা যাবে রয় কৃষ্ণকে?‌ নতুন করে এই জল্পনা কারণ হল অস্ট্রেলিয়ার ‘‌এ’‌ লিগের দুটি দল ইতিমধ্যেই ফিজির এই তারকা ফুটবলারকে পেতে আগ্রহ দেখিয়েছে। যে কোনও মূল্যে তারা রয় কৃষ্ণকে দলে নিতে চায়। প্রয়োজনে বড় অঙ্কের ট্র‌্যান্সফার ফি দিতেও রাজি রয়েছে তারা। ভারতের দুই দল মুম্বই সিটি এফসি ও গোয়া এফসিও রয় কৃষ্ণকে দলে পেতে আগ্রহ দেখাচ্ছে। এখন দেখার এটিকে মোহনবাগান কী করবে। সামনের মরসুমে ফিজির এই ফুটবলারের গায়ে কোন দলের জার্সি ওঠে সেটাই এখন দেখার।

এরমধ্যেই রয় কৃষ্ণর পাশে খেলার জন্য ভাল মানের একজন স্ট্রাইকারের খোঁজে করছেন এটিকে–মোহনবাগান কর্তারা। এজেন্টের মাধ্যমে নর্থ ম্যাসিডোনিয়ার স্ট্রাইকার ইভান ত্রিসকোভস্কির সঙ্গে যোগাযোগ করেছেন তাঁরা। এই মুহূর্তে তিনি সাইপ্রাসের প্রথম ডিভিশনের ক্লাব এইকে লারকানার সঙ্গে চুক্তিবদ্ধ। ২০১৬ সালে তিনি সাইপ্রাসের এই ক্লাবে যোগ দেন। লারকানায় যোগ দেওয়ার আগে তিনি সৌদি আরবের আল নাসের ও পোল্যান্ডের লেজিয়া ওয়ারশতে এক বছর করে খেলেছিলেন। ২০২২ সালের মে মাস পর্যন্ত লারকানর সঙ্গে চুক্তি রয়েছে ত্রিসকোভস্কির। সামনের মরসুমে লারকানা থেকে তাঁকে নিতে গেলে বড় অঙ্কের ট্রান্সফার ফি দিতে হবে এটিক–মোহনবাগানকে। এটা নিয়েই চিন্তিত সবুজ-মেরুন কর্তারা।
অন্যদিকে মাঝমাঠের শক্তি বাড়াতে জাভি হার্নান্ডেজের জায়গায় ফিনল্যান্ডের জনি কাউকোকে নিয়েছে এটিকে–মোহনবাগান। মাঝমাঠে খেললেও গোল করার বিষয়ে দারুণ দক্ষ কাউকো। ক্লাব ফুটবলে প্রচুর গোল রয়েছে তাঁর। গত ৩ বছর ধরে ডেনমার্কের লিগে খেলছেন কাউকো। তাঁকে দলে নেওয়ায় এটিকে–মোহনবাগানের মাঝমাঠ আরও শক্তিশালী হবে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

বন্ধ করুন