বাংলা নিউজ > ময়দান > ফুটবল > আদৌ ইস্টবেঙ্গলকে চুক্তিপত্রের খসড়া পাঠাবে ইমামি? দ্বিধায় লাল-হলুদ কর্তারা
ইমামির সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তিটা হবে তো?

আদৌ ইস্টবেঙ্গলকে চুক্তিপত্রের খসড়া পাঠাবে ইমামি? দ্বিধায় লাল-হলুদ কর্তারা

  • শুক্রবার রাত থেকে গুঞ্জন শোনা যাচ্ছিল, শনিবার ইস্টবেঙ্গল ক্লাবে চুক্তির খসড়াপত্র পাঠাতে চলেছে ইমামি গ্রুপ। এবং এই খবরে কিছুটা স্বস্তি এসেছিল সমর্থকদের মধ্যে। কিন্তু সন্ধ্যে পর্যন্ত কোনও চুক্তিপত্র এসে পৌঁছায়নি। এমন কী চুক্তিপত্রের খসড়া পাঠানো নিয়ে কোনও খবরও আসেনি লাল-হলুদে।

লাল-হলুদের বিনিয়োগকারীর সমস্যা যেন মিটেও মিটছে না। মুখ্যমন্ত্রী ইনভেস্টার খুঁজে দেওয়ার পরেও লাল-হলুদের কপালের ভাঁজ কমছে না। কারণ কয়েক সপ্তাহ আগেই নবান্ন থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করে দিয়েছিলেন, ইস্টবেঙ্গলের নতুন ইনভেস্টর ইমামি গ্রুপ। কিন্তু তার পর থেকে দু'-একটি বৈঠকও হয়ে গিয়েছে। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। ইমামির তরফে চুক্তিপত্রের খসড়াই এখনও এসে পৌঁছায়নি লাল-হলুদে।

ইস্টবেঙ্গলের প্রধান কর্তা দেবব্রত সরকার শনিবার সন্ধ্যের সময়ে পরিষ্কার বলে দেন, ‘আমাদের কাছে ওদের তরফে কোনও খসড়া এসে পৌঁছায়নি।’ তা হলে কি চুক্তি হবে না? ইস্টবেঙ্গল কি আইএসএল খেলবে না?

আরও পড়ুন: ISL-এ দল পাচ্ছেন না? ভারত ছাড়ছেন? রয় কৃষ্ণের অস্ট্রেলিয়ার ‘এ’ লিগে ফেরার জল্পনা

আরও পড়ুন: অমরিন্দরে মোহভঙ্গ, চেন্নাইয়িনের কিপারকে দলে নেওয়ার পথে ATK MB

শুক্রবার রাত থেকে গুঞ্জন শোনা যাচ্ছিল, শনিবার ইস্টবেঙ্গল ক্লাবে চুক্তির খসড়াপত্র পাঠাতে চলেছে ইমামি গ্রুপ। এবং এই খবরে কিছুটা স্বস্তি এসেছিল সমর্থকদের মধ্যে। কিন্তু সন্ধ্যে পর্যন্ত কোনও চুক্তিপত্র এসে পৌঁছায়নি। এমন কী চুক্তিপত্রের খসড়া পাঠানো নিয়ে কোনও খবরও আসেনি লাল-হলুদে।

স্বাভাবিক ভাবেই এতে চিন্তায় কর্মকর্তারা। এমনও শোনা যাচ্ছে, লাল-হলুুদ কর্তারা নতুন করে বিনিয়োগকারী খুঁজছে। তবে দল গঠন নিয়ে ফের বড় সমস্যার মুখে পড়তে চলেছে ইস্টবেঙ্গল। কারণ ট্রান্সফার উইন্ডো খুলে যাওয়ায় ভালো মানের প্লেয়াররা সই করছে অন্য ক্লাবে। সব মিলিয়ে চুক্তি জটে ফের বিপাকে ইস্টবেঙ্গল।

বন্ধ করুন