বাংলা নিউজ > ময়দান > শ্লীলতাহানির অভিযোগে ইস্তফা প্রাক্তন ভারতীয় হকি অধিনায়ক তথা হরিয়ানার ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিংয়ের

শ্লীলতাহানির অভিযোগে ইস্তফা প্রাক্তন ভারতীয় হকি অধিনায়ক তথা হরিয়ানার ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিংয়ের

প্রাক্তন ভারতীয় হকি অধিনায়ক তথা হরিয়ানার প্রাক্তন ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিং (ছবি-পিটিআই)

হরিয়ানার ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। প্রাক্তন হকি খেলোয়াড় সন্দীপ সিংয়ের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছেন জুনিয়র মহিলা কোচ। এই মুহূর্তে মন্ত্রীত্বে নিজের পদ ছেড়েছেন সন্দীপ সিং।

হরিয়ানার ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। প্রাক্তন হকি খেলোয়াড় সন্দীপ সিংয়ের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছেন জুনিয়র মহিলা কোচ। এই মুহূর্তে মন্ত্রীত্বে নিজের পদ ছেড়েছেন সন্দীপ সিং। তিনি অভিযোগগুলোকে মিথ্যা বলে আখ্যায়িত করেছেন। চণ্ডীগড় এসএসপিকে দেওয়া একটি লিখিত অভিযোগে, মহিলা কোচ তাঁর সঙ্গে ঘটে যাওয়া পুরো ঘটনার তথ্য দিয়েছেন এবং ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিংয়ের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করার দাবি জানিয়েছেন।

আরও পড়ুন… দুর্ঘটনার পরে কার সঙ্গে কথা বলতে চেয়েছিলেন পন্ত? জানালেন উদ্ধারকারী বাস চালক

মহিলা কোচ INLD-এর প্রধান সাধারণ সম্পাদক এবং বিধায়ক অভয় সিং চৌতালার সঙ্গে চণ্ডীগড়ে তাঁর বাসভবনে দেখা করেছেন তাঁর সঙ্গে শ্লীলতাহানির অভিযোগের বিষয়ে। সেখানে থাকাকালীন, তিনি ইলেকট্রনিক মিডিয়ার লোকদের সাথে আলাপচারিতা করেন, তারপরে অভয় চৌতালা প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপিন্দর সিং হুডার সঙ্গেও এই বিষয়ে কথা বলেন। মহিলা কোচ বলেছেন যে তিনি এই লড়াইয়ে সহযোগিতার জন্য মুখ্যমন্ত্রী মনোহর লাল এবং বিরোধী দলের নেতা ভূপিন্দর সিং হুডার সঙ্গেও দেখা করবেন। তিনি জানান, অভিযোগ শুনে এসএসপি পুরো বিষয়টির সুষ্ঠু তদন্তের আশ্বাস দিয়েছেন।

আরও পড়ুন… কোনও দিন ভুলব না এমন একটা বছর শেষ হল- বিশেষ বার্তা দিয়ে ২০২৩-কে বরণ করলেন মেসি

চণ্ডীগড় পুলিশ জুনিয়র মহিলা কোচের অভিযোগের ভিত্তিতে সেক্টর ২৬-এ আইপিসির ৩৫৪, ৩৫৪এ, ৩৫৪বি, ৩৪২, ৫০৬ ধারায় সন্দীপ সিংয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। চণ্ডীগড় পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদিও সন্দীপ সিং এটাকে রাজনৈতিক ষড়যন্ত্র বলে অভিহিত করছেন।

সন্দীপ সিং বলেছেন যে কোনও ভিত্তি ছাড়াই এফআইআর নথিভুক্ত করা হয়েছে। এই বিষয়ে তিনি খুবই দুঃখ বোধ করছেন। তার দাবি, তিনি একজন ক্রীড়াবিদ হয়ে অন্যদের সাহায্য করেন, তারপরে এমন অভিযোগ করা হয় যার কোন ভিত্তি নেই। প্রতি ম্যাচেই হরিয়ানার খেলোয়াড়রা ভালো পারফর্ম করছে। এর মধ্যে হরিয়ানা সবচেয়ে এগিয়ে রয়েছে। যখন থেকে তিনি হরিয়ানায় ক্রীড়া মন্ত্রী হিসেবে দায়িত্ব নিয়েছেন, হরিয়ানা ক্রীড়া ক্ষেত্রে দিন দিন ভালো করছে। এ বিষয়ে তিনি তাঁর বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগের সঠিক তদন্ত চেয়েছেন।

হরিয়ানার ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিং আরও বলেছেন যে তাঁর ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ায় তিনি একটি সুষ্ঠু তদন্ত চান। তিনি খুব অল্প বয়সে অলিম্পিক খেলেছেন। খুব অল্প বয়সেই তিনি ভারতীয় হকি দলের অধিনায়কও হয়েছিলেন। খুব অল্প বয়সে অনেক রেকর্ড গড়েছেন। রাজনীতিতে তিনি অল্প বয়সেই বিধায়ক হয়েছিলেন এবং পরে মন্ত্রী হয়েছিলেন।

সন্দীপ সিং বলেন, ‘কোনও ভিত্তি ছাড়াই এফআইআর নথিভুক্ত করা হয়েছে। আমি খুবই দুঃখ বোধ করি যে একজন ক্রীড়াবিদ হয়ে অন্যদের সাহায্য করে, তারপরে এমন অভিযোগ করা হয় যার কোন ভিত্তি নেই। প্রতি ম্যাচেই হরিয়ানার খেলোয়াড়রা ভালো পারফর্ম করছে। এর মধ্যে হরিয়ানা সবচেয়ে এগিয়ে রয়েছে। যখন থেকে আমি হরিয়ানায় ক্রীড়া মন্ত্রী হিসেবে দায়িত্ব নিয়েছি, হরিয়ানা দিন দিন ভালো করছে। এ বিষয়ে আমি বলতে চাই সুষ্ঠু তদন্ত হওয়া উচিত।’

শ্লীলতাহানির অভিযোগের পর সন্দীপ সিং নিজেই অভিযোগকে মিথ্যা বলেছেন, তিনি বলেছেন, ‘আমার ভাবমূর্তি খারাপ করার চেষ্টা করা হচ্ছে। আমি আশা করি আমার বিরুদ্ধে ওঠা মিথ্যা অভিযোগের সুষ্ঠু তদন্ত হবে। তদন্ত প্রতিবেদন না আসা পর্যন্ত আমি ক্রীড়া বিভাগের দায়িত্ব মুখ্যমন্ত্রীর হাতে তুলে দিচ্ছি।’

হরিয়ানার ক্রীড়া প্রতিমন্ত্রী সন্দীপ সিংয়ের অসুবিধা ক্রমাগত বাড়ছে। জুনিয়র অ্যাথলেটিক্স কোচ শিক্ষা ডাগর, যিনি মন্ত্রীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছেন, তিনি মন্ত্রীর বিরুদ্ধে চণ্ডীগড় এসএসপির কাছে অভিযোগ দিয়েছেন। অন্যদিকে, ক্রীড়ামন্ত্রীকে রক্ষা করতে মাঠে নেমেছেন ক্রীড়া বিভাগের মহিলা উপ-পরিচালক কবিতা। কবিতা ক্রীড়া পরিদপ্তরে সংবাদ সম্মেলন করে মন্ত্রীকে ক্লিন চিট দিয়েছেন এবং জুনিয়র অ্যাথলেটিকস কোচকে সন্দেহের মধ্যে ফেলেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.