বাংলা নিউজ > ময়দান > শেষ মুহূর্তের গোলে প্রিমিয়র লিগে জয় চেলসির

শেষ মুহূর্তের গোলে প্রিমিয়র লিগে জয় চেলসির

৮৯ মিনিটে চেলসির হয়ে জয়সূচক গোলটি করেন হাকিম জিয়েখ। ছবি- রয়টার্স

যদিও শেষ পর্যন্ত পুরো পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছেন টমাস টুচেলের ছেলেরা

শুভব্রত মুখার্জি: শনিবাসরীয় রাতে প্রিমিয়র লিগের ম্যাচে শেষ মুহূর্ত পর্যন্ত জয়ের জন্য অপেক্ষা করতে হল চেলসিকে। ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে জয় পেতে চেলসিকে অপেক্ষা করতে হল ম্যাচের একেবারে শেষ মুহূর্ত পর্যন্ত। ৮৯ মিনিটে চেলসির হয়ে জয়সূচক গোলটি করেন হাকিম জিয়েখ।

এদিন একটা সময় ম্যাচে চেলসির পয়েন্টা হারানোর আশঙ্কা তৈরি হয়েছিল। যদিও শেষ পর্যন্ত পুরো পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছেন টমাস টুচেলের ছেলেরা। সম্প্রতি ক্লাব ফুটবল কাপে জয় পেয়েছে চেলসি। তারপরে এটাই তাদের প্রথম ম্যাচ ছিল। যেখানে রীতিমতো লড়াই করে জিততে হল তাদের। মরক্কোর উইঙ্গার জি আশ এদিন ম্যাচে দূরের পোস্টে ঘোরাঘুরি করছিলেন। সেইসময়তে মার্কাস আলোন্সোর ক্রস থেকে দুরন্ত ভলিতে গোল করে চেলসির জয় নিশ্চিত করেন হাকিম।

এই জয়ের ফলে আপাতত লিগের পয়েন্ট তালিকায় তিন নম্বরে থাকল চেলসি। ২৫ ম্যাচে তাদের পয়েন্ট এই মুহূর্তে ৫০। যার মধ্যে রয়েছে ১৪ টি ম্যাচে জয় এবং ৮ টি ম্যাচে হার। অপরদিকে সমসংখ্যক ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় ১৩ নম্বরে থাকল ক্রিস্টাল প্যালেস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবিনসনের রিভার্স সুইপে ব্যাট ছোঁয়া বল বিদ্যুৎ গতিতে দস্তানাবন্দি করলেন জুরেল ১৩ বছর পর মাঘী পূর্ণিমায় লক্ষ্মী যোগ, মা লক্ষ্মী সদয় হবেন এই ৪ রাশির প্রতি করিনা-কৃতি-টাবুর ক্রিউয়ের ফার্স্ট লুকের সঙ্গে হলিউড ছবির মিল! নেটপাড়া বলছে কী? মুসলিম গুন্ডাদের ব্লকে ব্লকে নেতা বানিয়েছে তৃণমূল: দিলীপ ঘোষ '৫ ঘণ্টা বসে বিমানে, কাজ করল না AC, অসুস্থ ৭৮ বছরের বৃদ্ধ ও একাধিক সদ্যোজাত' গোটা দুনিয়ায় ৬ আর ৭ নম্বর বিপজ্জনক খাবার ইডলি আর রাজমা! কোন বিপদ ডেকে আনছে এগুলি ভিভিআইপি ডিউটি করার সময় মাথা ঠাণ্ডা রাখার নির্দেশ, পুলিশকে সতর্কবার্তা লালবাজারে এখনও বিপন্মুক্ত নন প্রভাত রায়! কী জানাল হাসপাতাল কর্তৃপক্ষ? মালদায় ফের ধর্ষণ করে খুনের অভিযোগ, একই দিনে উদ্ধার ২ দেহ বাংলায় কী নামে ডাকা হয় ভালোবাসার উইকিপিডিয়াকে? অজানা অনেকের কাছেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.